মঙ্গলবার এই ৬ রাশির ব্যয়ের পরিমাণ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে, জেনে নিন ২৯ অগাষ্ট আপনার আর্থিক অবস্থা

২৯ অগাষ্ট মঙ্গলবার, বৃষ ও বৃশ্চিক রাশির আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে এবং আজকের দিনটি ব্যবসার ক্ষেত্রে ভাল যাবে। কাঙ্খিত সাফল্য পাওয়ার ফলে মনে শক্তির যোগাযোগ থাকবে। জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির অর্থনৈতিক অবস্থা কেমন হতে চলেছে।

deblina dey | Published : Aug 29, 2023 2:08 AM IST

112

মেষ (Aries Money Horoscope):

অর্থ ও কর্মজীবনের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিশেষ হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে বা অফিসে আপনাকে কিছু নতুন অধিকার দেওয়া হতে পারে। যেটিতে আপনিও আগ্রহী। সৃজনশীল কাজ আপনার মনকে নিযুক্ত করবে এবং আপনার আগ্রহ বাড়বে। আজ একটি চুক্তি চূড়ান্ত হতে পারে এবং আপনি লাভবান হতে পারেন।

212

বৃষ (Taurus Money Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকারা আজ কোনও কারণে সমস্যায় পড়বেন এবং কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। শুক্র তৃতীয় ঘরে থাকায় উপকার পাবেন। পার্থিব ভোগের উপকরণ বৃদ্ধি পাবে। প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারেন। বাড়িতে কারও সঙ্গে তর্ক করবেন না। সবার মতামত শুনুন এবং নিজের সিদ্ধান্ত নিন।

312

মিথুন (Gemini Money Horoscope):

ভাগ্য মিথুন রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আজ গ্রহের অবস্থান আপনার জন্য শুভ। আপনার সম্মান ও সুনাম বৃদ্ধি পাবে। ব্যবসায়িক অংশীদার এবং স্ত্রী পক্ষ থেকেও পূর্ণ সহযোগিতা থাকবে। যাহা ধার করিবেন তা নেমে আসবে।

412

কর্কট (Cancer Money Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য দিনটি আর্থিক ক্ষেত্রে ভালো যাবে। আপনার জন্য সেরা সম্পত্তি পাওয়ার লক্ষণ রয়েছে এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আপনি অনেক দিন ধরে আটকে থাকা অর্থ পেতে পারেন এবং আপনার অর্থ বৃদ্ধি পাবে। নতুন সম্পর্কের উন্নতি হবে এবং আপনার পরিকল্পনা পূরণ হবে। সামাজিক ক্ষেত্রেও ভালো সাফল্যের ইঙ্গিত রয়েছে। ধৈর্য ধারণ কর. পরিবারের সঙ্গে শুভ কাজে রাত কাটবে।

512

সিংহ (Leo Money Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের আজ তাদের আশেপাশের লোকদের প্রতি যত্নবান হওয়া উচিত এবং প্রতিটি কাজ সাবধানে করা উচিত। আপনার আত্মতৃপ্তি থাকবে। মাঝে মাঝে অন্যের কথাও বিবেচনা করা উচিত। দোকান বা অফিসে টিমওয়ার্কের মাধ্যমে কোনও সমস্যা সমাধান করা ভাল হবে।

612

কন্যা (Virgo Money Horoscope):

আজ কন্যা রাশির জাতক জাতিকাদের প্রতিটি বিষয়ে সতর্ক থাকার দিন। আজ আপনি কোনও কারণ ছাড়াই কিছু বিতর্কে ফেঁসে যেতে পারেন। অনর্থক ব্যয় বাড়তে পারে এবং আপনার উপর অপ্রয়োজনীয় চাপ থাকবে। আপনি যদি আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ তৈরি করার চেষ্টা করেন তবে এটি উপকৃত হবে। অফিসেও হঠাৎ পরিবর্তন হতে পারে। এতে তোমার কোন ক্ষতি নেই। মহিলা সহকর্মী এবং অফিসাররা আপনাকে সহযোগিতা করবেন।।

712

তুলা ( Libra Money Horoscope):

ভাগ্য তুলা রাশির জাতকদের সমর্থন করছে এবং আজ পরিবারে সম্প্রীতি বাড়ানোর দিন হতে পারে। ব্যবসায় হঠাৎ কোনও পরিবর্তনের কারণে আপনি লাভবান হতে পারেন। নতুন কাজে আইনি ও প্রযুক্তিগত দিকগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করেই সিদ্ধান্ত নিন। বাড়িতে পুরনো ঝুলে থাকা কাজগুলি সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি উপকৃত হবেন।

812

বৃশ্চিক (Scorpio Money Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দে ভরপুর হবে। আজ আপনি আপনার পছন্দের সমস্ত কাজ করতে পাবেন। ব্যবসার ক্ষেত্রে কারও পরামর্শ নিতে হতে পারে। আপনি আপনার সমস্ত দায়িত্ব সফলভাবে পালন করবেন।

912

ধনু (Sagittarius Money Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র। ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং আপনার সমস্ত পরিকল্পনা সময়মতো সম্পন্ন হবে। পুরোনো ঋণ শোধ করতে পারবে। আপনার পরামর্শের ক্ষেত্রেও স্বাগত জানানো হবে এবং আপনার কাজের প্রশংসা করা হবে। কিছু প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী ক্রয়ে আপনার অর্থ ব্যয় হবে।

1012

মকর (Capricorn Money Horoscope):

মকর রাশির জাতকদের আজ কঠোর পরিশ্রম করতে হবে এবং আজ সকাল থেকে ব্যস্ত থাকবে। আপনাকে কাছাকাছি এবং দূরে ভ্রমণ করতে হতে পারে এবং আপনার কাজগুলি তাতেই সম্পন্ন হবে। কোনও পুরানো বন্ধু বা আত্মীয় হঠাৎ আপনার সামনে উপস্থিত হতে পারে এবং আপনার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য চাইতে পারে। যদি কেউ আপনার কাছে ঋণ চায় তবে তা কখনই দেবেন না।

1112

কুম্ভ (Aquarius Money Horoscope):

কুম্ভ রাশির লোকেরা আজ লাভবান হবে এবং আপনার জন্য সাফল্যের লক্ষণ রয়েছে। রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য আসবে। সক্রিয় রাজনীতিতে আপনার লাভের সম্ভাবনা রয়েছে। প্রতিদ্বন্দ্বীরা প্রতিযোগিতায় পিছিয়ে থাকবে। দিনের দ্বিতীয়ার্ধটিও আপনার জন্য শুভ হবে এবং আপনার পরিকল্পনাও পূরণ হবে। শুভ খ্যাতি বৃদ্ধি পাবে। দাতব্য কাজেও ব্যয় হতে পারে।

1212

মীন (Pisces Money Horoscope):

মীন রাশির লোকেরা ভাগ্যবান এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনি আপনার মাতৃ আত্মীয়দের কাছ থেকেও সম্মান পাবেন। আপনি স্ত্রীর দিক থেকে এবং স্ত্রীর দিক থেকে পূর্ণ সমর্থন পাবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। আপনার রাশির অধিপতির শুভ দৃষ্টি আজ আপনাকে আর্থিক লাভ দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos