সোমবার এই রাশিগুলির বিনিয়োগের ফলে দুর্দান্ত লাভের যোগ, জেনে নিন ২৯ মে-এর আর্থিক অবস্থা

২৯ মে সোমবার, সিংহ রাশির পর কন্যা রাশিতে চন্দ্রের যোগাযোগ ঘটছে। গ্রহ ও নক্ষত্রের প্রভাবের কারণে বৃষ রাশির জাতিকারা বন্ধুর কাছ থেকে আটকে থাকা অর্থ পেতে পারেন এবং ধনু রাশির জাতক জাতিকাদের কাজ শেষ করার তাড়াহুড়ো করা উচিত নয়।

Web Desk - ANB | Published : May 29, 2023 3:18 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকারা আজ যা আশা করছেন, সেই জিনিসটি ঘটবে না। আপনি যদি কারও কাছ থেকে অর্থ সংগ্রহ করতে যান তবে সেখানে যাওয়া সার্থক হতে পারে। টাকা নিয়ে আজ কাউকে কোনও প্রতিশ্রুতি দেবেন না, হয়তো যার ভালো করার কথা ভাবছেন, তার মনে অন্য কিছু চলছে। আমদানি-রপ্তানি সংক্রান্ত ব্যবসায় ভালো লাভ হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

সপ্তাহের প্রথম দিনে বৃষ রাশির জাতকদের কাঁধে কিছু অতিরিক্ত কাজের চাপ আসতে পারে। আপনি যদি চাকরিতে থাকেন তবে আপনাকে কিছু নতুন কাজ দেওয়া হতে পারে। যতটা ঘরোয়া সমস্যা আছে, সেখানে আরও দায়িত্ব বাড়তে পারে। আপনি যদি বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তাহলে বিশেষজ্ঞের পরামর্শ নিন। বন্ধুর কাছ থেকে আটকে থাকা টাকা পেতে পারেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির চাকরিজীবীরা সপ্তাহের প্রথম দিনে কিছু দায়িত্বশীল কাজ পেতে পারেন। হাঁটার সময় হঠাৎ আপনার প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে, যার জন্য আপনাকে অবিলম্বে সাহায্য করতে হবে। কিছু অসুবিধা সত্ত্বেও, নিজেকে দুর্বল মনে করবেন না। ব্যবসায়িক কার্যক্রম সফল করতে কঠোর পরিশ্রম করবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

আকস্মিক আবেগ দ্বারা প্রভাবিত হচ্ছে, আপনি কখনও কখনও বড় ভুল করেন। এমন পরিস্থিতিতে পরবর্তীতে একই কাজ আপনার জন্য সমস্যা হয়ে দাঁড়ায়। অনেকদিন পর লক্ষ্য পূরণের পথ দেখতে পাবেন। কাজের অতিরিক্ত হবে, তবে কঠোর পরিশ্রম কাজকে অর্থবহ করবে এবং আপনি ভাল ফলাফলও পাবেন। পুরনো বিনিয়োগ থেকে ভালো লাভ হবে এবং নতুন বিনিয়োগের পরিকল্পনাও তৈরি হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের আজ ব্যবসায়িক ক্ষেত্রে চারপাশের পরিবেশের প্রতি কড়া নজর রাখতে হবে। আপনার চারপাশে কী ঘটছে তা আপনার জানা উচিত। ব্যবসায় আপনার প্রতিপক্ষ বা প্রতিদ্বন্দ্বী কেউ, তার পুরো মনোযোগ আপনার পিছনে। কর্মক্ষেত্রে সহকর্মীর কাছ থেকে বিচ্ছিন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকাদের মনে রাখতে হবে কেউ যদি আপনার প্রতি ভালোবাসার হাত বাড়িয়ে দেয় তবে আপনার স্ট্যাটাস দেখেই তাকে উত্তর দিন। সে হয়তো আপনার থেকে কিছু শারীরিক সুবিধা নেওয়ার চেষ্টা করছে। কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন হতে পারে, যাতে সহকর্মীরা সমর্থন পাবেন এবং তাদের কাজ সম্পূর্ণরূপে আপডেট করতে থাকবে।

712

তুলা ( Libra Today Horoscope):

সপ্তাহের প্রথম দিনে তুলা রাশির জাতকদের আর্থিক অবস্থা ভালো থাকবে। চাকরিজীবীরা তাদের আয় বৃদ্ধির জন্য অন্য চাকরির খোঁজ করবে। কাজ স্বাভাবিক গতিতে এগোতে থাকবে এবং সকল কাজ সহজে এবং সময়মতো সম্পন্ন হবে। জমি বা বাড়িতে বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। কারিগরি খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আজ অনেক গুরুত্বপূর্ণ সাফল্য পাবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির লোকেরা যদি আজ একটি নতুন চাকরি খুঁজছেন বা একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে আপনার আশেপাশের লোকদের সাহায্য নিন। এর মধ্যে একটি আপনার জন্য সহায়ক হতে পারে। আপনার লেভেলে যা কিছু করতে হয়, সময়মতো করুন। আপনার পরিকল্পনা গোপন রেখে কাজগুলি সুচারুভাবে সম্পন্ন করুন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির সঙ্গে সপ্তাহের প্রথম দিনে আপনার কাজগুলি সম্পূর্ণ করার জন্য তাড়াহুড়ো করবেন না, অন্যথায় কিছু আর্থিক ভুল হতে পারে। আপনি যদি শিথিল থাকেন তবে সমস্ত গুরুত্বপূর্ণ কাজ আরও বিলম্বের শিকার হতে পারে। নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি ভালো। কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনি আপনার কাজ সফলভাবে সম্পন্ন করবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ মকর রাশির জাতকদের জন্য একটি পুরানো সংকল্প পূরণের দিন। নিযুক্ত ব্যক্তিরা তাদের কাজ সময়মতো সম্পন্ন করবেন এবং কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসাও পাবেন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি একটি ওঠানামাকারী হিসাবে প্রমাণিত হবে। আজ কারো সঙ্গে টাকা লেনদেন করবেন না, না হলে ভবিষ্যতে সমস্যা হতে পারে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের রুটিন জীবনে আজ কিছু পরিবর্তন আসতে পারে। ক্ষেত্রটিতে একটি নতুন অবস্থান বা অবস্থান পাওয়া যেতে পারে, যার কারণে আপনার জন্য উন্নতির দরজা খুলে যাবে। ব্যবসায় গুরুত্বপূর্ণ আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় দুবার চিন্তা করুন, তাড়াহুড়ো করে অপ্রয়োজনীয় অর্থ ব্যয় করার সম্ভাবনা রয়েছে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা সপ্তাহের প্রথম দিনে ব্যবসায়িক কাজে ভালো ফল পাবেন। আপনি যদি কোথাও বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে আপনি সফলতা পাবেন। পারিবারিক ব্যবসায় কারো পরামর্শ আপনার জন্য উপকারী হতে পারে। কাজের পাশাপাশি মজার প্রতিও মনোযোগ আকর্ষণ করা হবে, যার জন্য প্রচুর অর্থ ব্যয় হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos