সোমবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

২৯ নভেম্বর, চন্দ্র মকর রাশির পরে, কুম্ভ রাশিতে যোগাযোগ করবে। সমস্ত রাশির জাতক জাতিকাদের অর্থ এবং ক্যারিয়ারের দিক থেকে আজকের দিনটি কেমন হবে তা দেখুন। সমস্ত রাশির জাতক জাতিকাদের অর্থ এবং ক্যারিয়ারের দিক থেকে আজকের দিনটি কেমন হবে তা দেখুন।

Web Desk - ANB | Published : Nov 29, 2022 5:26 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
দশম রাজ্য কেন্দ্রের ঘরে আজ চন্দ্রের প্রবল যোগ তৈরি হচ্ছে। সন্ধ্যার মধ্যে কোনও বিশেষ চুক্তি চূড়ান্ত করা হবে। রাষ্ট্রের কাছ থেকে বিশেষ সম্মান পেতে পারেন। শারীরিক বিকাশের যোগফল শুভ। দুপুর ২.৩০ মিনিটে চন্দ্র কুম্ভ রাশিতে প্রবেশ করবে, যার ফলস্বরূপ আপনি মঙ্গলোৎসবে অংশগ্রহণের সুযোগ পাবেন। সমাজে শুভ ব্যয়ের দ্বারা আপনার খ্যাতি বৃদ্ধি পাবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ আপনার মনোযোগ নতুন পরিকল্পনার দিকে নিবদ্ধ থাকবে। কোনও পবিত্র স্থানে ভ্রমণ মনে প্রশান্তি দেবে। আইনি বিবাদে সাফল্য, স্থান পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে বিভ্রান্তি সত্ত্বেও, শক্তি বৃদ্ধি পাবে। পরিবারে সুখী শুভ পরিবর্তন এবং ইচ্ছা পূরণ হবে। অফিসে বন্ধুত্বপূর্ণ পরিবেশ তৈরি হবে এবং আপনার সহকর্মীরা আপনাকে সহযোগিতা করবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ একটি খুব সৃজনশীল দিন. কিছু সৃজনশীল ও শৈল্পিক কাজ সম্পন্ন করে দিনটি কাটাতে পারেন। আজ আপনি সেই কাজটি করতে পারবেন যা আপনি সবচেয়ে পছন্দ করেন। আজ আপনাকে শিথিল হতে সাহায্য করা হবে। নতুন পরিকল্পনাও মাথায় আসবে। আপনার সিনিয়রদের সমর্থন পাওয়ার চেষ্টা করুন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
অসমাপ্ত ব্যবসা মিটে যাবে। আজ একটি অত্যন্ত সৃজনশীল দিন, আপনি নিষ্ঠার সঙ্গে যে কাজই করুন না কেন, আপনি একই সঙ্গে তার ফলাফল পেতে পারেন। অসম্পূর্ণ কাজ মিটে যাবে, গুরুত্বপূর্ণ আলোচনা হবে। আপনার চিন্তাধারা অনুযায়ী অফিসে পরিবেশ তৈরি হবে এবং আপনার সহকর্মীরাও আপনাকে সহযোগিতা করবে। সন্ধ্যায় বিয়েতে যোগ দেওয়ার সুযোগ পেতে পারেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
শুভ কাজে সময় কাটবে। আজকের দিনটি খুব ব্যস্ত হতে চলেছে, তবে ধর্ম এবং আধ্যাত্মিকতার বিষয়ে কিছুটা সময় নেওয়া ভাল। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করতে পারেন। সন্ধ্যার সময়টি শুভ কাজে কাটবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
ভাগ্যের উপর আস্থা রাখুন। পারস্পরিক কথাবার্তায় আজ সংযম ও সতর্কতা অবলম্বন করুন। মনে রাখবেন যে আপনার আশেপাশের লোকদের সঙ্গে কোনও দ্বন্দ্ব যেন না হয়। কোনও শুভ কাজ নিয়ে আলোচনা হতে পারে। ভাগ্যের উপর আস্থা রাখুন এবং আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। সন্ধ্যার পর পরিস্থিতির আরও উন্নতি হবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
নতুন প্রকল্প শুরু করবে। আজকের দিনটি আপনার জন্য উপকারী। কাজের আচরণ সম্পর্কিত সমস্ত বিবাদ আজ সমাধান হতে পারে। নতুন কোনও প্রকল্পে কিছু কাজও শুরু হতে পারে। জমি সম্পত্তির ক্ষেত্রে পরিবার বা কাছের মানুষ কিছু সমস্যা তৈরি করতে পারে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
কর্মক্ষেত্রে নতুন জীবন আসবে। আপনি যদি আর্থিক পরিস্থিতি বিবেচনা করেন তবে আজকের দিনটি খুব শক্তিশালী। আপনি সারা দিন লাভের সুযোগ পাবেন, সক্রিয় থাকুন। পরিবারে সুখ, শান্তি ও স্থিতিশীলতা উপভোগ করবে। চাকরি বা ব্যবসায় কিছু নতুনত্ব আনতে পারলে ভবিষ্যতে লাভবান হবে। কাজে আসবে নতুন প্রাণ।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
নতুন কাজের চেষ্টা করবে। আজ সতর্কতা ও সতর্কতার দিন। ব্যবসার ক্ষেত্রে একটু ঝুঁকি নিলে বড় লাভের আশা আছে। দৈনন্দিন কাজের বাইরে কিছু নতুন কাজে আপনার হাত চেষ্টা করুন। প্রিয়জনের জন্য কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। নতুন সুযোগ আপনার চারপাশে আছে, সেটা চেনা আপনার হাতে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
নিয়ম মেনে চলুন। আজ একটি স্বাভাবিক দিন। অংশীদারিত্বে করা ব্যবসা অনেক লাভবান হবে। দৈনন্দিন গৃহস্থালির কাজগুলি সামাল দেওয়ার জন্য আজ একটি সুবর্ণ সুযোগ। আজ আপনাকে আপনার সন্তানের বিষয়ে একটি বড় সিদ্ধান্ত নিতে হতে পারে। সততা এবং নির্ধারিত নিয়মের যত্ন নিন। একসঙ্গে অনেক ধরনের কাজ হাতে আসার কারণে দুশ্চিন্তা বাড়তে পারে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
দিনটি আনন্দদায়ক হবে। আজ আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার সময়। জলবায়ু পরিবর্তন নাতিশীতোষ্ণ ব্যাধি সৃষ্টি করতে পারে। খাওয়া-দাওয়ায় অসতর্ক হবেন না। ব্যবসার দিক থেকে দিনটি আনন্দদায়ক হবে। তাড়াহুড়ো করে ভুল হতে পারে, তাই সাবধানে সবকিছু করুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ ফল লাভজনক হবে। আজকের দিনটি উপকারী হবে। ব্যবসায় ঝুঁকি নেওয়ার ফল আজ লাভজনক হবে। ধৈর্য ধরে এবং আপনার নরম আচরণের উন্নতির মাধ্যমে সমস্যাগুলি সংশোধন করা যেতে পারে। আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে, আপনি এখন পর্যন্ত আপনার যা অভাব ছিল সব পেতে পারেন। আপনি যদি কোনও দুস্থ ব্যক্তিকে সাহায্য করতে পারেন তবে এটি শুভ হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos