শনিবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

৩ ডিসেম্বর, শনিবার, অনেক রাশির জন্য একটি দুর্দান্ত দিন প্রমাণিত হতে চলেছে। শনিবার মেষ, মিথুন, তুলা সহ প্রায় ৪টি রাশির জন্য অগ্রগতি এবং সুবিধা নিয়ে আসবে। আসুন জেনে নিই মেষ থেকে মীন রাশির সকল রাশির অর্থনৈতিক অবস্থা কেমন হবে।

Web Desk - ANB | Published : Dec 3, 2022 3:44 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
অর্থ ও কর্মজীবনের দিক থেকে মেষ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ হতে চলেছে। আজ আপনি অল্প পরিশ্রমে সমস্ত কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আজ রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে বিরোধীরা ঝামেলা তৈরি করতে পারে। এই মুহুর্তে, আপনাকে কর্মক্ষেত্রে অবিরাম প্রচেষ্টা করতে হবে। আজ সন্ধ্যায়, আপনার বাড়িতে অতিথি আসতে পারে, যার কারণে আপনার খরচ বাড়বে। তবে তাদের সম্মান করলে আপনার সম্মানও বাড়বে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ বৃষ রাশির জাতক জাতিকাদের নতুন সমস্যায় পড়তে হবে। আজ আপনার উপর কাজের চাপ বেশি হতে চলেছে। যার প্রভাব আপনার স্বাস্থ্যেও দেখা যাবে। আজ আপনি ব্যবসায় কোনও প্রবীণের সমর্থন পাবেন, যার কারণে আপনার ব্যবসা খুব ভালভাবে চলবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনার অর্থ শুভ কাজে ব্যয় হবে। যার কারণে আপনার খ্যাতি বাড়বে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাচ্ছে। আজ, আপনি যদি আপনার বুদ্ধিমত্তা এবং দক্ষতা ব্যবহার করেন তবে আপনি এতে সাফল্য পাবেন। কিছুদিন ধরে রাজনৈতিক অঙ্গনে যে বিভ্রান্তি বিরাজ করছিল আজ তার অবসান হবে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি রাজনৈতিক ক্ষেত্রে উন্নতির দিন হবে। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার বড়দের কাছ থেকে সম্পূর্ণ সাহায্য পাবেন। এই মুহুর্তে, আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। অন্যথায়, আপনার বাজেট ব্যাপকভাবে প্রভাবিত হতে পারে। এর পাশাপাশি আপনার কাজে আসা বাধাগুলোও দূর হওয়ার সম্ভাবনা রয়েছে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
অর্থনৈতিক ক্ষেত্রে, আজ সিংহ রাশির জাতকদের জন্য পারিবারিক জীবনে উত্থান-পতনের দিন হবে। আপাতত সাহস ও ধৈর্য ধরে কাজ করতে হবে। এই মুহূর্তে কোনও কাজে তাড়াহুড়ো করবেন না। আজ কর্মক্ষেত্রে আপনার যথেষ্ট অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণির মানুষের দিনটি ওঠানামা করবে। এছাড়াও, আজ আপনার ধার করা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যায় দূরে বা কাছাকাছি ভ্রমণে যেতে হতে পারে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজ রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে উত্তেজনার পরিস্থিতি তৈরি হবে। বর্তমানে শিক্ষার্থীদের আরও পরিশ্রম করতে হবে। তবেই আপনি আপনার কর্মজীবনে সাফল্য পাবেন। অর্থ ও সম্পত্তি নিয়ে আজ পরিবারে কিছুটা উত্তেজনা থাকতে পারে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ তুলা রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধির দিন হবে। আদালত সংক্রান্ত বিষয়ে আজ আপনি জয়লাভ করতে পারেন। এই মুহুর্তে, আপনি কর্মক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। আজ আপনি রিয়েল এস্টেট ব্যবসায় লাভবান হবেন। আজ সন্ধ্যার পরে আপনি কোনও নতুন কাজ শুরু করতে পারেন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্য খুব ভালো হতে চলেছে। আজ ব্যবসায় ভালো সুযোগ পেতে পারেন। বর্তমানে রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের আরও কঠোর পরিশ্রম করতে হবে। আজ আপনার শত্রুরা দুর্বল হবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অর্থনৈতিক ক্ষেত্রে আনন্দদায়ক সংবাদ নিয়ে আসবে। আজ আপনার সামনে কিছু নতুন খরচ আসতে পারে। শুধু তাই নয়, আজ কেউ আপনার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করতে পারে। তাই একটু সতর্ক হোন। তবে আজ ব্যবসায়ী শ্রেণির মানুষের জন্য সুফল বয়ে আনতে চলেছে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ মকর রাশির জাতকদের জন্য রাজনৈতিক-সামাজিক ক্ষেত্রে নতুন যোগাযোগ তৈরির দিন হবে। শিক্ষাক্ষেত্রে আজ আপনি বিশেষ অগ্রগতি পাবেন। যার কারণে সমাজে সম্মান পাবেন। আপাতত, যদি কোনও লিও পুরুষ আপনাকে প্রস্তাব দেয় তবে তা প্রত্যাখ্যান করুন। কারণ, এই অফারটি আপনার জন্য উপকারী হবে না।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি লেনদেনের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। আজ আপনার খরচ বেশি হতে চলেছে। যার কারণে আপনাকে ঋণও নিতে হতে পারে। সেজন্য বাজেটের একটু খেয়াল রেখে যে কোনও কাজ করুন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার দক্ষতায় অন্যদের মুগ্ধ করবেন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আজ মীন রাশির জাতক জাতিকাদের বিজয়ের দিন হবে। আজ আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য মাথাব্যথা হয়ে উঠতে পারেন। আজ, পরিবারে আপনার প্রতি ভালবাসা এবং শ্রদ্ধার অনুভূতি বৃদ্ধি পাবে। আজ আপনি আপনার কাজে সাফল্য পাবেন। রাতে কোনও শুভ কাজে যুক্ত হতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos