Money Horoscope: মঙ্গলবার এই রাশিগুলি আর্থিক লেনদেনে সতর্ক থাকুন, জেনে নিন ৩ অক্টোবরে আপনার আর্থিক রাশিফল

Money Horoscope: ৩ অক্টোবর মঙ্গলবার, মকর এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা সোমবার প্রচুর আয় করতে চলেছেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য মঙ্গলবার অর্থের দিক থেকে কেমন যাবে

deblina dey | Published : Oct 2, 2023 7:50 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ মেষ রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আপনার ইচ্ছা অনুযায়ী একের পর এক কাজ সম্পন্ন হলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আজ সন্ধ্যার মধ্যে একটি গুরুত্বপূর্ণ চুক্তি চূড়ান্ত হতে পারে। এটি আপনার ব্যবসায় নতুন জীবন নিয়ে আসবে। অর্থ লেনদেনে সতর্ক থাকুন।

212

বৃষ (Taurus Today Horoscope):

ভাগ্য বৃষ রাশির জাতকদের পক্ষে রয়েছে এবং আজকের দিনটি শান্তি ও প্রশান্তির দিন হতে চলেছে। অর্থের দিক থেকে আপনি সন্তুষ্ট থাকবেন এবং অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। আপনি সরকার ও ক্ষমতার কাছ থেকে সম্মান বা অর্থ পাবেন এবং আপনার যে কোনও অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। নতুন চুক্তিতে প্রবেশ করার সময়, সমস্ত দিক দেখুন এবং সতর্কতার সঙ্গে বিবেচনা করে সিদ্ধান্ত নিন। সন্তানদের দিক থেকে ক্যারিয়ার সম্পর্কিত কিছু ভাল খবর পেয়ে আপনি খুশি হবেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি ঝামেলায় পূর্ণ হবে এবং মূল্যবান কিছু হারানো বা চুরি হওয়ার ভয় রয়েছে। আপনার সন্তান শিক্ষা ও প্রতিযোগিতায় অভূতপূর্ব সাফল্য পেলে আপনি খুশি হবেন। কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে এবং কোথাও থেকে কিছু ভাল খবর পাওয়া যাবে। অমীমাংসিত কোনও কাজ সম্পন্ন হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

ভাগ্য কর্কট রাশির জাতকদের পক্ষে রয়েছে এবং কোথাও থেকে আপনার ভাল সম্পত্তি পাওয়ার ইঙ্গিত রয়েছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। পরিবারের জন্য সুযোগ সুবিধার ব্যবস্থা করতে সফল হবেন। ভ্রমণ ও দেশ ভ্রমণের পরিস্থিতি সুখকর ও লাভজনক হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

ভাগ্য সিংহ রাশির জাতকদের পক্ষে এবং আপনার জন্য আয়ের নতুন উত্স তৈরি হবে। আপনার মিষ্টি কথাবার্তা এবং ভদ্র আচরণে আপনি উপকৃত হবেন এবং সম্মান পাবেন। শিক্ষা ও প্রতিযোগিতায় বিশেষ সাফল্য পাবেন। আজ কোনও কাজে আপনাকে একটু বেশি তাড়াহুড়ো করতে হতে পারে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকারা আজ অর্থের দিক থেকে লাভবান হবেন এবং সম্মান পাবেন। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে আপনার জন্য নতুন সম্ভাবনার দ্বার উন্মোচিত হচ্ছে। সন্তানদের দিক থেকেও আপনি সন্তোষজনক এবং সুসংবাদ পাবেন। বিকেলে আইনি বিষয়ে বিজয়ের খবর আপনাকে খুশি করবে। শুভ ব্যয় ও খ্যাতি বৃদ্ধি পাবে।

712

তুলা ( Libra Today Horoscope):

এটি তুলা রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আজ আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিবারের সকল সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে এবং আপনি আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। বেশ কয়েকদিন ধরে চলমান কোনও বড় লেনদেনের সমস্যা সমাধান হতে পারে। আজ আপনি কোথাও থেকে পর্যাপ্ত অর্থ পেয়ে সুখ পাবেন। বিরোধীরা শেষ হয়ে যাবে। কোনও কাজে আপনাকে কাছে-দূরে ভ্রমণ করতে হতে পারে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

ভাগ্য বৃশ্চিক রাশির জাতকদের পক্ষে এবং আপনার সুখ বৃদ্ধি পাবে। আজ আপনার এবং আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের দিকেও মনোযোগ দেওয়া উচিত। আপনাকে কিছু বিষয়ে ডাক্তারের সঙ্গে পরামর্শ করতে হতে পারে। আজ সন্ধ্যায় কিছু কাজ শেষ করতে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য এটি একটি শুভ দিন এবং আজ এমনকি আপনার বিরোধীরাও আপনার প্রশংসা করবে। কোনও সরকারি বিভাগে আপনার গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করার ক্ষেত্রে আপনি সাফল্য পেতে পারেন। আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে যথেষ্ট পরিমাণ অর্থ পেতে পারেন। কোনও সামাজিক কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ মকর রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন এবং আপনি আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। জীবিকার ক্ষেত্রে চলমান যে কোনও সমস্যা সমাধান হবে এবং আপনার আর্থিক সংকটও শেষ হবে। অধস্তন কর্মচারীদের সঙ্গে আপনার সম্পর্ক উন্নত হবে এবং সবাই আপনাকে সহযোগিতা করবে। কোনও ঝগড়া বা বিবাদে জড়াবেন না। পিতামাতার বিশেষ যত্ন নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

ভাগ্য কুম্ভ রাশির জাতকদের পক্ষে রয়েছে এবং আপনার সুখ বৃদ্ধি পাবে। সম্পদ ও সম্মান লাভ করবে। কোনও কারণে, আপনি না চাইলেও বিবাদে জড়িয়ে পড়তে পারেন এবং এই সময়ে আপনার বুদ্ধিও কাজ করবে না। কোনও প্রতিকূল সংবাদ শুনে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। তাই সতর্ক থাকুন এবং আপনার জিনিসপত্র রক্ষা করুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা আর্থিক বিষয়ে সুবিধা পাবেন এবং ভাগ্যও আপনার পক্ষে থাকবে। আপনার দাম্পত্য জীবনে বহুদিন ধরে যে সমস্যা চলছে তার সমাধান হয়ে যাবে। আজ কোনও আত্মীয়ের সঙ্গে টাকা লেনদেন করবেন না। সম্পর্কের অবনতি হতে বেশি সময় লাগবে না। ধর্মীয় এলাকা পরিদর্শনের পরিকল্পনা করা হতে পারে এবং দাতব্য কাজে ব্যয় হতে পারে। ভ্রমণের সময় সতর্ক থাকুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos