Money Horoscope: শনিবারে কেমন থাকবে মেষ থেকে মীন রাশির আর্থিক অবস্থা, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ৩০ ডিসেম্বর শনিবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য শনিবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Dec 29, 2023 5:08 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ মেষ রাশির জাতকদের জন্য আর্থিক লাভের শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। ব্যবসায়ও কিছু বাধা-বিপত্তির পর কাজ হবে। অনেক সংগ্রামের পর আজ আপনি সমস্যা থেকে কিছুটা মুক্তি পাবেন। এখন আস্তে আস্তে আপনার ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ক্রমবর্ধমান আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ কোনও কারণে আপনাকে দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে। ছোট পার্ট টাইম ব্যবসার জন্যও সময় বের করা সহজ হবে। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন, তাই প্রচেষ্টা সফল হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকারা আজ উপকার পাবেন এবং সারাদিন আনন্দে কাটবে। একের পর এক কাজ সমাপ্ত হওয়ার কারণে মনে সুখ থাকবে। আজ আপনার পরিবারে কোনও শুভ শুভ কাজের আয়োজন নিয়ে আলোচনা হবে। আপনার জীবনযাত্রার মান উন্নত করার জন্য, বর্তমানে, আপনার শুধুমাত্র স্থায়ী ব্যবহারের আইটেম কেনা উচিত। এর সঙ্গে সঙ্গে আপনার বাজেটের কথাও মাথায় রাখুন। সন্ধ্যায় কোনও বিশেষ অতিথির আগমন হতে পারে এবং আজ আপনার বাড়িতে কাজ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

আজ মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য লাভজনক দিন এবং আজ আপনি সারাদিনে করা সমস্ত কাজের অনুকূল ফল পাবেন। আজ আপনার দ্রুত এগিয়ে যাওয়ার সময়। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনার নিজের চোখ আপনার অর্জনের দিকেও থাকতে পারে। এই অগ্রগতির গতিকে চিরস্থায়ী রাখতে কঠোর পরিশ্রম করুন। তা না হলে পরবর্তীতে সুনাম ক্ষুন্ন হতে পারে। বৃথা মূল্য বৃদ্ধির কাজ থেকে দূরে থাকুন এবং নিজের কাজে মনোনিবেশ করুন। কারো সঙ্গে টাকা লেনদেনে সতর্ক থাকুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকারা আজ কঠোর পরিশ্রম ও দৌড়ঝাঁপ করবেন এবং দিনটি ব্যস্ত থাকবে। আপনি সর্বদা আপনার পরিবারের নিরাপত্তার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আজও সেই দুশ্চিন্তা আপনাকে বিরক্ত করতে পারে। আজ আপনার নিজের কেউ আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে আসতে পারে। আপনি তাদের নিরাশ করবেন না। যদি সবাই একমত হয়, তাহলে জায়গা পরিবর্তন করার জন্য একটি ধারণা তৈরি করুন।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ নয়। আপনি আপনার ব্যবসা সম্পর্কে চিন্তিত হবেন বিশেষ করে কারণ গত অনেক দিন ধরে ব্যবসা নিয়মিত হচ্ছে না। এ কারণে আপনার ট্রেন ট্র্যাকে আসতে পারছে না। অস্থিরতা আপনাকে ছাড়ছে না। আপনি যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনাকে অলসতা এবং বিশ্রাম ত্যাগ করতে হবে এবং কঠোর পরিশ্রম করতে হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ কন্যা রাশির জাতকদের জন্য গ্রহের প্রতিকূল অবস্থানের কারণে দিনটি দুশ্চিন্তা ও দৌড়াদৌড়িতে কাটবে। কোনও কারণে সরকারি দপ্তরে ঘুরতে হতে পারে। কিছু ক্ষেত্রে আর্থিক জরিমানাও ভোগ করতে হতে পারে। কঠোর পরিশ্রম করলে আপনার উপকার হবে। উৎসাহের সঙ্গে আপনার কাজ শেষ করুন। কিছু সময় পরে আপনি এর চেয়ে ভাল চুক্তি পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকারা আজ কোনও কারণ ছাড়াই বিভ্রান্ত থাকবেন। আপনি কোন কারণ ছাড়াই চিন্তিত এবং বিচলিত হবেন। আজ অর্থের অভাবে আপনার কিছু কাজ বন্ধ হয়ে যেতে পারে। আপনার অদূরদর্শী স্বভাবের কারণে আপনার সমস্যা বহুগুণ বেড়ে যায়। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড় আপনার সামনে দাঁড়াতে পারে। আপনি শুধুমাত্র আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে এই মানুষদের পরাজিত করতে পারেন। তাই মনের দুর্বলতা ও খারাপ গুণ ত্যাগ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আজ তারা হঠাৎ কোনও শুভ সংবাদ পেতে পারেন। কর্ম-ব্যবসার ক্ষেত্রে চাপকে আপনার উপর আধিপত্য করতে দেবেন না। পরিবর্তিত পরিবেশে নতুন পরিকল্পনা সফল হবে। পুরানো ঝগড়া ও ঝামেলা থেকে মুক্তি পাবেন। কর্মকর্তা শ্রেণীতে সম্প্রীতি বৃদ্ধি পাবে। হতাশাজনক চিন্তা আপনার মনে প্রবেশ করতে দেবেন না, সময় খুব অনুকূল। আজ কিছুটা ঝুঁকি নিলেও লাভ হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি লাভজনক। আজ আপনি কোনও নতুন যোগাযোগ থেকে উপকৃত হবেন। আগে করা বিনিয়োগ আজ আপনাকে লাভ দিতে পারে। যাইহোক, আজ আপনার আটকে থাকা পেমেন্ট পেতে আপনার অনেক অসুবিধা হতে পারে। পেশাগত অগ্রগতি আত্মবিশ্বাস বাড়াবে। রাতে শুভ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ আসবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

আজ মকর রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আজ আপনি পরিবারের পাশাপাশি সমাজের জন্য কিছু সময় বের করবেন। সামাজিক ও ধর্মীয় কাজে অংশগ্রহণ করলে আপনার সম্মান বৃদ্ধি পাবে। আজকের গ্রহের গতি বিকাশে সহায়ক। ক্রয়-বিক্রয়ের ব্যবসায় লাভ হবে। সারাদিন ভালো খবরও পাবেন। অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। মাতৃপক্ষ থেকে সহযোগিতা থাকবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি লাভজনক। আজ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বন্ধুত্বের সুফল পাবেন। আমদানি-রপ্তানি ব্যবসা শুরুর সিদ্ধান্তও হতে পারে আজ। আধ্যাত্মিকতা ও ধর্মের প্রতি আগ্রহ বাড়বে। ভ্রমণ, মঙ্গলোৎসব কাকতালীয় হয়ে উঠছে, সময়ের সদ্ব্যবহারে আপনার তারকা উদিত হবে। আজ চাকরির ক্ষেত্রে যে কোনও জায়গা থেকে ভালো খবর পেতে পারেন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকারা আজ উপকার পাবেন এবং প্রতিটি কাজে ভাগ্য তাদের সঙ্গে থাকবে। অগ্রগতির ক্ষেত্রে অনেক পথ খুলে যাবে। আজ পড়াশোনা এবং আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। বিতর্কিত বিষয়ের অবসান ঘটবে। গোপন শত্রু এবং ঈর্ষান্বিত সঙ্গীদের থেকে সাবধান থাকুন। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না। পিতা-মাতা ও গুরুর সেবায়, ভগবানের আরাধনায় ধ্যান করতে ভুলবেন না। আজ দাতব্য কাজ করাও শুভ হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos