Money Horoscope: বৃহস্পতিবারে কেমন থাকবে মেষ থেকে মীন রাশির আর্থিক অবস্থা, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

Money Horoscope: ৪ ডিসেম্বর বৃহস্পতিবার, কর্কট এবং সিংহ রাশির ভাগ্য উজ্জ্বল হবে। তারা আর্থিক বিষয়ে প্রচুর সুবিধা পাবেন। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য বৃহস্পতিবার অর্থের দিক থেকে কেমন যাবে।

deblina dey | Published : Jan 4, 2024 1:43 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ মেষ রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে কিছু পরিবর্তন দেখাতে পারে। আপনার অনুকূলে কিছু পরিবর্তন হতে পারে, যার কারণে সঙ্গীদের মেজাজ খারাপ হতে পারে। কারণ আপনি অন্যকে সাহায্য করে স্বস্তি পান, তাই আজকের দিনটি দানে ব্যয় হবে। তবে আপনি আপনার ভাল আচরণ দিয়ে পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। রাতে স্ত্রীর স্বাস্থ্য খারাপের কারণে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সবদিক দিয়েই লাভজনক হবে। সৌভাগ্যবশত, বিকেলের মধ্যে আনন্দদায়ক সুসংবাদ আসবে। স্বাস্থ্য সচেতন হওয়া দরকার। বাড়িতে অতিথির আগমন সন্ধ্যায় আনন্দের হবে। রাতে কোনও শুভ কাজে অংশগ্রহণ করলে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির মানুষ সম্মান পাবেন। পিতার আশীর্বাদ এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের কৃপায় আজ কোনও মূল্যবান জিনিস বা সম্পত্তি পাওয়ার ইচ্ছা পূরণ হবে। ব্যস্ততা বেশি থাকবে, অযথা ব্যয় এড়িয়ে চলুন। যেকোনও কাজে দ্রুতগতির যানবাহন ব্যবহারে সতর্ক থাকুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আপনি প্রতিটি বিষয়ে সাফল্য পাবেন এবং ভাল সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জীবিকার ক্ষেত্রে অগ্রগতি হবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। সন্তানের দায়িত্ব পূর্ণ হবে এবং ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। প্রিয় মানুষের কাছ থেকে সুখবর পেয়ে মন খুশি হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনি সাফল্য পাবেন। প্রতিযোগিতার ক্ষেত্রে এগিয়ে যাবে এবং আটকে থাকা কোনও কাজও শেষ হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে হাসি-তামাশা, প্রিয়জনদের দেখা। খাবারের ক্ষেত্রে নিয়ন্ত্রণ নিন।

612

কন্যা (Virgo Today Horoscope):

আজ কন্যা রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আপনি যদি আজ আপনার কাজে মনোনিবেশ করেন তবে আপনি লাভবান হবেন। আত্মীয়-স্বজনের কাছ থেকে সুখ আসবে এবং ঘরে শুভ কাজের সুখ থাকবে। সৃজনশীল কাজে নিয়োজিত থাকবেন। বিপরীত পরিস্থিতি দেখা দিলে রাগ নিয়ন্ত্রণ করুন। রাজনৈতিক সাহায্যও পাওয়া যাবে। সূর্যাস্তের সময় আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ এবং শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে বিশেষ সাফল্যের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং বাগ্মীতা আপনাকে বিশেষ সম্মান দেবে। দৌড়ে বিশেষ হওয়ার কারণে আবহাওয়া স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে, সতর্ক থাকুন। আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন। ভ্রমণ ও দেশের পরিস্থিতি সুখকর ও কল্যাণকর হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আপনার আর্থিক দিককে শক্তিশালী করার ফলে সম্পদ, সম্মান, যশ ও খ্যাতি বৃদ্ধি পাবে। থেমে যাওয়া কাজ প্রমাণিত হবে - প্রিয়জনের সঙ্গে দেখা হবে। কথাবার্তায় সংযম না রাখলে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। আজ রাতে আপনি মজা এবং মজা করার সুযোগ পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি ভালো। আজ গৃহস্থালির কাজে অর্থ ব্যয় হবে। পার্থিব ভোগের উপকরণ বৃদ্ধি পাবে। অফিসে কর্মরত কোনও সহকর্মীর সঙ্গে বিবাদ হতে পারে। টাকা-পয়সা লেনদেনে সতর্ক থাকুন, টাকা আটকে যেতে পারে। দিনের বেলায়, আপনাকে রাজ্য বিষয়ক আদালতে ঘুরতে হতে পারে, যেখানে আপনি শেষ পর্যন্ত জয়ী হবেন। বিরোধীরা আপনার ক্ষতি করতে পারবে না।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য আজ একটি অনুকূল দিন এবং ব্যবসায়িক ক্ষেত্রে অনুকূল লাভের সুখ থাকবে। অর্থনৈতিক অবস্থা আগের থেকে ভালো হবে। ব্যবসায় কিছু পরিবর্তনের পরিকল্পনা করা হচ্ছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। যানবাহন ব্যবহার করার সময় সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনাজনিত যানবাহন ভেঙে যাওয়ার কারণে ব্যয় বাড়তে পারে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি ব্যয়বহুল হবে এবং আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। দৌড়াদৌড়ি ও বেশি খরচের পরিস্থিতি হতে পারে। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের সময় সকল আইনগত দিক গুরুত্ব সহকারে বিবেচনা করুন।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য আজ লাভজনক দিন এবং ভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে। আজ আপনাকে কাছে এবং দূরের অর্থপূর্ণ ভ্রমণেও যেতে হতে পারে। ব্যবসায় ক্রমবর্ধমান অগ্রগতি থেকে অনেক সুখ আসবে। শিক্ষার্থীরা মানসিক চাপ থেকে মুক্তি পাবে। সন্ধ্যায় ঘোরাঘুরির সময় কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যায়। আপনার মনও প্রশান্ত হবে। পিতামাতার উপদেশ-আশীর্বাদ কাজে লাগবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos