৫ এপ্রিল এই রাশিগুলি আর্থিক বিনিয়োগের সেরা ফল পেতে চলেছে, দেখে নিন বুধবারের আর্থিক রাশিফল

বুধবার, ৫ এপ্রিল, কন্যা রাশিতে চন্দ্রের যোগাযোগ ঘটছে। গ্রহ-নক্ষত্রের প্রভাবের কারণে বৃষ রাশির জাতকদের আটকে থাকা কাজগুলি আজ সম্পূর্ণ হবে এবং ধনু রাশির জাতকদের ভাগ্য আজ তাদের সঙ্গে থাকবে।

Web Desk - ANB | Published : Apr 5, 2023 4:15 AM IST / Updated: Apr 05 2023, 09:46 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকারা যদি আজ কোনও ব্যক্তি, ব্যাঙ্ক বা প্রতিষ্ঠানের কাছ থেকে ঋণ নিতে চান তবে কখনই তা নেবেন না, আজ নেওয়া ঋণ পরিশোধ করা কঠিন হবে। আজ আপনি সরকার কর্তৃক সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পুরানো বন্ধুদের সমর্থন পাবেন এবং ভাল বন্ধুও বৃদ্ধি পাবে। আজ, আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে সেরা সহযোগিতা পেতে পারেন। সন্ধ্যার সময়টা পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে কাটবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির মানুষ আজ চাকরি ও ব্যবসার ক্ষেত্রে খুব ব্যস্ত থাকবেন। কাজ করার সময় বেশি দৌড়ানোর ক্ষেত্রে সতর্ক থাকুন, পায়ে আঘাতের আশঙ্কা থাকে। ব্যবসায় আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা আজ উপকারী হতে পারে। আজ আটকে থাকা কাজগুলো শেষ হবে। যদি কোনও কাজে বিনিয়োগ করতেই হয়, তবে মন খুলে করুন, ভবিষ্যতে পুরো সুফল পাবেন। সন্ধ্যায় কোনও শুভ অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের আজ ফিলুজের খরচ এড়িয়ে চলা উচিত। আপনি যদি কোনও শারীরিক রোগে ভুগছেন, তাহলে আজ কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজে ব্যাঘাত ঘটতে পারে। আকস্মিক কিছু লাভের কারণে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়বে। সন্তানের দিক থেকে ভালো খবর আসবে। সন্ধ্যায় গান-বাজনা করতে আগ্রহী হবেন।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জন্য আজকের দিনটি ভাগ্যের দিক থেকে ভালো যাবে। আপনি ক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। আপনার সন্তানের প্রতি আপনার বিশ্বাস আরও দৃঢ় হবে। আজ মাতৃপক্ষ থেকে ভালবাসা এবং বিশেষ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার বিলাসিতার জন্য অর্থ ব্যয় করবেন, যার কারণে শত্রুরা বিরক্ত হতে পারে। আজ পিতামাতার বিশেষ যত্ন নিন, কাল্পনিক আশীর্বাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক। মানসিক অস্থিরতা, বিষাদ ও উদাসীনতার কারণে একটু ঘুরে বেড়াতে পারেন। পিতামাতার সহযোগিতা ও আশীর্বাদে দিনের দ্বিতীয়ার্ধে স্বস্তি আসবে। আজ শ্বশুরবাড়ির পক্ষ থেকে অসন্তুষ্টির লক্ষণ দেখা দেবে। মিষ্টি কথা বলুন, অন্যথায় সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। চোখ সংক্রান্ত কোনও সমস্যা থাকলে অবশ্যই উন্নতি হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকারা আজ নির্ভীকতা অনুভব করবেন এবং সাহসের সঙ্গে তাদের কঠিন কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার পিতামাতার সুখ এবং সহযোগিতা যথেষ্ট উপায়ে পাবেন। শারীরিক কষ্টের কারণে জীবনসঙ্গীর কিছুটা অসুখ হতে পারে। অযথা ব্যয়ের যোগও রয়েছে। আপনি আপনার হৃদয় থেকে মানুষের ভাল চিন্তা করবেন, কিন্তু কিছু মানুষ এটা বাধ্যতা বা স্বার্থপরতা হিসাবে বিবেচনা করবে. ব্যবসায় ভালো অর্থ লাভ হবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আজ আপনার কর্তৃত্ব ও সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনি অন্যের কল্যাণের কথা চিন্তা করবেন এবং মন থেকে সেবাও করবেন। বৃহস্পতি ষষ্ঠ শত্রু ঘরে মীন রাশিতে বসে আছে, তাই আজ আপনার গুরুর প্রতি পূর্ণ ভক্তি ও আনুগত্য থাকা উচিত। আজ যদি আপনাকে নতুন কাজে বিনিয়োগ করতে হয় তবে তা শুভ হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আজ কোনও বিষয়ে বিরক্ত ও বিচলিত হতে পারেন। ব্যবসার উন্নতির জন্য করা প্রচেষ্টা নিষ্ফল হতে পারে, তবে আপনি যদি কঠোর পরিশ্রম চালিয়ে যান তবে পরিস্থিতির উন্নতি হবে। রাজ্যে যদি কোনও বিবাদ বিচারাধীন থাকে, তবে তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্ধ্যার মধ্যে, আপনি আপনার ধৈর্য এবং প্রতিভা দিয়ে শত্রুপক্ষকে জয় করতে সক্ষম হবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

আজ ধনু রাশির জাতক জাতিকাদের জ্ঞান, প্রজ্ঞা ও জ্ঞান বৃদ্ধি পাবে। আপনি দানশীলতা ও দানশীলতার বোধ গড়ে তুলবেন। ধর্মীয় আচার-অনুষ্ঠানে আগ্রহ নিয়ে পূর্ণ সহযোগিতা করবেন। আপনি ভাগ্য থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত পেটের অসুখের সম্ভাবনা রয়েছে। সতর্কতা অবলম্বন করুন এবং খাদ্য ও পানীয়ের উপর সংযম করুন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকাদের জন্য আজ মূল্যবান জিনিস পাওয়ার পাশাপাশি এমন অপ্রয়োজনীয় খরচও সামনে আসবে, যা না চাইলেও বাধ্য হয়ে করতে হতে পারে। শ্বশুরবাড়ি থেকে সম্মান পাবেন। ব্যবসায় লাভ আপনাকে খুশি করবে এবং আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। নতুন কোনও কাজে বিনিয়োগ করতে হলে অবশ্যই করুন, ভবিষ্যতে ভালো লাভ হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি বুদ্ধি ও বিচক্ষণতার সঙ্গে নতুন আবিষ্কারে অতিবাহিত হবে। আপনার সীমিতভাবে এবং প্রয়োজন অনুযায়ী ব্যয় করা উচিত। আপনার পরিবারের সদস্যদের দ্বারা বিশ্বাসঘাতকতার সম্ভাবনা রয়েছে। আপনি পার্থিব সুখ এবং বান্দাদের সুখ সম্পূর্ণরূপে পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণও করা যেতে পারে, যা উপকারী হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ প্রথম ঘরে মীন রাশিতে বৃহস্পতি থাকার কারণে দীর্ঘদিন ধরে আটকে থাকা সন্তান-সম্পর্কিত কোনও সমস্যার সমাধান বেরিয়ে আসবে। একজন সুখী ব্যক্তিত্ব হওয়ায় অন্য লোকেরা আপনার সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করবে। সামাজিক সম্মান পেয়ে আপনার মনোবল বাড়বে। সন্ধ্যায় প্রিয়জন এবং পরিবারের সদস্যদের সঙ্গে হাস্যরস এবং হাস্যরস হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos