শুক্রবার বুদ্ধ পূর্ণিমা তিথিতে এই রাশিগুলি বিনিয়োগের সেরা ফল পাবে, জেনে নিন ৫ মে-এর আর্থিক অবস্থা

৫ মে শুক্রবার, শুক্র, চন্দ্রের যোগাযোগ শুক্র, তুলা রাশিতে ঘটছে। গ্রহ-নক্ষত্রের প্রভাবে বৃষ রাশির জাতক জাতিকারা আজ তাদের আটকে থাকা কাজগুলো সম্পন্ন করবে এবং ধনু রাশির জাতকরা ভাগ্যের সাহায্যে জ্ঞান বৃদ্ধি করবে।

Web Desk - ANB | Published : May 4, 2023 3:21 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক জাতিকারা আজ সরকার কর্তৃক সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও ব্যক্তি, ব্যাঙ্ক বা প্রতিষ্ঠান থেকে ঋণ নিতে চান তবে তা নেবেন না, আজ নেওয়া আর্থিক বোঝা থেকে মুক্তি পাওয়া কঠিন হবে। আপনি পুরানো বন্ধুদের সমর্থন পাবেন এবং ভাল বন্ধুও বৃদ্ধি পাবে। আজ, আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে সেরা সহযোগিতা পেতে পারেন। সন্ধ্যার সময়টা কাটবে মজায়।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকারা আজ কাজে ব্যস্ত থাকবেন। বেশি দৌড়ানোর ক্ষেত্রে সতর্ক থাকুন, পায়ে আঘাত পাওয়ার আশঙ্কা রয়েছে। আপনি আজ ব্যবসায় আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা থেকে উপকৃত হতে পারেন। আজ আটকে থাকা কাজগুলো শেষ হবে। যদি কিছু কাজের বিনিময়ে করতে হয়, তবে মন খুলে করুন, ভবিষ্যতে পুরো সুফল পাবেন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে কোনও শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ অযথা খরচ এড়াতে হবে। আপনি যদি কোনও শারীরিক অসুস্থতায় ভুগছেন, তাহলে আজ কষ্ট বাড়তে পারে। সামাজিক কাজে ব্যাঘাত ঘটতে পারে। আকস্মিক কিছু লাভের কারণে ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বৃদ্ধি পাবে। সন্তানের দিক থেকে আনন্দের সংবাদ আসবে। সন্ধ্যায় গান-বাজনার প্রতি আগ্রহ বাড়বে।

412

কর্কট (Cancer Today Horoscope):

ভাগ্যের দিক থেকে কর্কট রাশির জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনি ক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাবেন। আপনার সন্তানের প্রতি আপনার বিশ্বাস আরও দৃঢ় হবে। আজ মাতৃপক্ষ থেকে ভালবাসা এবং বিশেষ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। তার অহংকারের জন্য অর্থ ব্যয় করবে, যার কারণে আপনার শত্রুরা বিরক্ত হতে পারে। আজ পিতামাতার বিশেষ যত্ন নিন, অকল্পনীয় আশীর্বাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক। মানসিক অস্থিরতা, দুঃখ ও উদাসীনতার কারণে আপনি বিপথে যেতে পারেন। পিতামাতার সহযোগিতা ও আশীর্বাদে দিনের দ্বিতীয়ার্ধে স্বস্তি আসবে। আজ শ্বশুরবাড়ির পক্ষ থেকে অসন্তুষ্টির লক্ষণ দেখা দেবে, মিষ্টি কথা বলুন নাহলে সম্পর্কের মধ্যে তিক্ততা আসতে পারে। চোখ সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তার উন্নতি নিশ্চিত।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকারা আজ নির্ভীকতা অনুভব করবেন এবং সাহসের সঙ্গে তাদের কঠিন কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনি আপনার পিতামাতার সুখ এবং সহযোগিতা যথেষ্ট উপায়ে পাবেন। শারীরিক কষ্টের কারণে জীবনসঙ্গীর কিছুটা অসুখ হতে পারে। অযথা ব্যয়ের যোগও রয়েছে। আপনি আপনার মন থেকে মানুষের ভাল চিন্তা করবেন, কিন্তু মানুষ এটা আপনার বাধ্যতা বা স্বার্থপরতা হিসাবে বুঝবে. ব্যবসায় ভালো অর্থ লাভ হবে এবং সম্মান পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। চাকরিজীবীদের অধিকার ও সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনি অন্যের কল্যাণের কথা চিন্তা করবেন এবং মন থেকে সেবাও করবেন। মেষ রাশিতে সপ্তম ঘরে বসে আছে বৃহস্পতি। আজ আপনার গুরুর প্রতি সম্পূর্ণ ভক্তি ও আনুগত্য থাকা উচিত। আজ যদি আপনাকে নতুন কাজে বিনিয়োগ করতে হয় তবে তা শুভ হবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃদ্ধির জন্য করা প্রচেষ্টা নিষ্ফল হতে পারে। সন্ধ্যার মধ্যে, আপনি আপনার ধৈর্য এবং প্রতিভা দিয়ে শত্রুপক্ষকে জয় করতে সক্ষম হবেন। রাজ্যে যদি কোনও বিবাদ বিচারাধীন থাকে, তবে তাতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পদ আহরণে সাফল্য আসবে এবং কর্মজীবন বৃদ্ধির নতুন সুযোগও পাওয়া যাবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের আজ শিক্ষা ও জ্ঞান বৃদ্ধি পাবে। আপনি দানশীলতা ও দানশীলতার বোধ গড়ে তুলবেন। ধর্মীয় আচার-অনুষ্ঠানে আগ্রহ নিয়ে পূর্ণ সহযোগিতা করবেন। ভাগ্যের পূর্ণ সহযোগিতা থাকবে এবং আর্থিক অবস্থা মজবুত হবে। সন্ধ্যায় পেটের অসুখ হওয়ার সম্ভাবনা রয়েছে। সতর্কতা অবলম্বন করুন এবং খাবারে সংযম করুন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকারা আজ মূল্যবান জিনিস পাওয়ার পাশাপাশি এমন অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হবেন, যা না চাইলেও বাধ্য হয়ে করতে হতে পারে। শ্বশুরবাড়ি থেকে সম্মান পাবেন। আপনার মনও আপনার ব্যবসায় নিযুক্ত থাকবে এবং আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে। নতুন কোনও কাজে বিনিয়োগ করতে হলে অবশ্যই করুন, ভবিষ্যতে লাভ হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা আজ বুদ্ধি ও বিচক্ষণতার সঙ্গে নতুন আবিষ্কারে ব্যয় করবে। আপনার সীমিতভাবে এবং প্রয়োজন অনুযায়ী ব্যয় করা উচিত। আপনার পরিবারের সদস্যদের দ্বারা প্রতারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পার্থিব সুখ এবং বান্দাদের সুখ সম্পূর্ণরূপে পাবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত কাছাকাছি ভ্রমণও করা যেতে পারে, যা উপকারী হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

আজ, সম্পদের দ্বিতীয় ঘরে মেষ রাশিতে বৃহস্পতির উপস্থিতির কারণে, দীর্ঘদিন ধরে আটকে থাকা সন্তান সংক্রান্ত কোনও বিবাদের সমাধান হবে। আপনার মনোরম ব্যক্তিত্বের কারণে, অন্যান্য লোকেরা আপনার সঙ্গে সম্পর্ক স্থাপনের চেষ্টা করবে। সামাজিক সম্মান পেয়ে আপনার মনোবল বাড়বে। সন্ধ্যায় প্রিয়জন এবং পরিবারের সদস্যদের সঙ্গে মজায় কাটবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos