৬ মার্চ এই ৭ রাশি বিনিয়োগের ফলে দারুন লাভ করবে, দেখে নিন সোমবারের আর্থিক রাশিফল

সোমবার, ৬ মার্চ চন্দ্রের যোগাযোগ সূর্যের রাশি সিংহ রাশিতে ঘটছে। গ্রহ ও নক্ষত্রের প্রভাবের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের প্রতিষ্ঠিত ব্যবসার প্রসার ঘটবে এবং সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক অবস্থা ক্রমাগত প্রচেষ্টায় উন্নত হবে।

Web Desk - ANB | Published : Mar 6, 2023 4:51 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আজ, আপনি বাড়ির কোনও সদস্য বা সন্তানের আচরণে দুঃখিত হতে পারেন। আপনার স্ত্রী বা প্রেমিক সঙ্গীর আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। আজ, এমনকি আপনার ইচ্ছার বিরুদ্ধে, আপনাকে এমন কিছু করতে হবে যা অন্যদের জন্য অসুবিধাজনক। অতীতে করা বিনিয়োগ ভালো ফল দেবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আজ, ভাগ্য আর্থিক বিষয়ে বৃষ রাশির জাতকদের সহায়তা করবে। প্রতিষ্ঠিত ব্যবসার প্রসার ঘটবে। ত্রিপক্ষীয় অংশীদারিত্বের পরিস্থিতি থাকবে, কিন্তু ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে ত্রিপক্ষীয় সম্পর্ক অনুকূল হবে না। একজন নতুন বন্ধু আপনার প্রতি আকৃষ্ট হবে কিন্তু তার অনুভূতি প্রকাশ করতে পারবে না। সম্পদ সংগ্রহ করে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে হবে তবেই আপনি আপনার অবস্থান বজায় রাখতে সক্ষম হবেন।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতক জাতিকাদের মধ্যে যে ধরনের পটভূমি তৈরি হয়েছে তার ভিত্তিতে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে। মানুষের শুভবুদ্ধিও জাগ্রত থাকবে। আর্থিক দ্বিধাও বিকেলের মধ্যে শেষ হয়ে যাবে, তবে কর্মক্ষেত্রে ধীর গতি মানসিক চাপ সৃষ্টি করতে পারে। সবকিছুরই দ্বিগুণ অর্থ আছে, সাবধান।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতকদের জন্য আজ সকাল থেকে কিছু প্রতিকূল সময় যাচ্ছে। দিনের প্রথম অংশে ডাক্তার ইত্যাদির সঙ্গে দেখা করা ভাল হবে, তারপরে আপনি আপনার রুটিন কাজ করুন। কর্মক্ষেত্রে উত্থান-পতনের পরিস্থিতি হতে পারে তবে কোনও বড় সমস্যা হবে না। ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে এবং অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতক জাতিকাদের সপ্তাহের প্রথম দিন সবকিছু ঠিক থাকবে। আপনার ক্রমাগত প্রচেষ্টায় ব্যবসার পরিস্থিতির উন্নতি হবে। ক্ষেত্র বিশেষে বড় অফিসারের আশীর্বাদের কারণে চাকরিতেও আপনার অবস্থান মজবুত। নিন্দুক ও সমালোচকদের হৃদয় এখনও বেলুনে পূর্ণ। আপনি যদি আপনার নিজের ব্যবসা শুরু করেন তবে আপনি এতে ভাল সাফল্য পাবেন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
​​আজকের দিনটি কন্যা রাশির লোকেরা যখন ভাল মেজাজে থাকে, তখন তারা তাদের প্রিয়জনের ভাল করতে পিছপা হয় না। এমন কি সেই সব ছিন্নমূল লোকেরা এর সুযোগ নেয়, যারা আসলে ফিরে যায় এবং আপনার সঙ্গে খারাপ কাজ করে। আজ আপনার সময় কাটবে এমন মানুষদের মধ্যে। যে সঠিক তার সঙ্গে মঙ্গল কর। বন্ধুদের সঙ্গে আলোচনা করবে। তবে প্রতিপক্ষের কারণে আপনার খরচ বাড়তে পারে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতক জাতিকাদের যে কোনও পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুত থাকতে হবে। আপনি যদি আপনার ব্যবসা বা ব্যবসার সঙ্গে সম্পর্কিত কোনও চুক্তি বা লেখার কাজ করতে চান তবে দিনের বেলা কোথাও করুন। বাকি কাজের জন্য বিকাল পর্যন্ত ভালো পরিবহন চলছে। ব্যবসা সম্প্রসারণের জন্য বিদেশ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
কখনও কখনও কিছু কাজ আপনার চিন্তার বিপরীতে পরিণত হয়। যাকে আপনি ভদ্রলোক মনে করেন, তিনি প্রতারণা করেন। আজকেও তেমন কিছু ঘটবে। বিশ্রাম একটি মিশ্র ফলদায়ক দিন। কিছু কাজ ভালোভাবে করা গেলে রাগ কমে যাবে এবং কিছু ভালো খবর পেয়ে হতাশাও কেটে যাবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
অনেক দিন ধরেই কিছু ছোটখাটো কাজের অবনতি দেখে অবাক হচ্ছেন। হয়তো আজ আপনার কাজের উন্নতি হবে। তবুও, আপনার মন কিছু অপ্রয়োজনীয় ভয় বা শঙ্কার কারণে অস্থির থাকতে পারে। বিকেলে কিছু জগিং বিক্ষিপ্ত উপকার পেতে পারে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতক জাতিকারা আজ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন, যা আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি করবে। ভাল গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে বৈঠক হবে এবং কোনও বড় লাভের আশায় দিনটি অর্থবহ দেখাবে। আপনি প্রিয়জনের কাছ থেকেও সুসংবাদ পাবেন এবং কোনও ধর্মীয় কাজের পরিকল্পনা করার সময় আপনার পরামর্শ নেওয়া হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
এই সময়ে আপনার কর্মক্ষেত্রে আসা-যাওয়া এবং সময়মতো সব কাজ শেষ করার পর্ব চলছে। এদিকে আপনার নিজের কিছু লোকও আপনার চিন্তা বাড়াতে পারে। আপনি যদি প্রেমের সম্পর্কের ফাঁদে আটকে থাকেন, তাহলে দ্রুত সিদ্ধান্ত নিন। ক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম ফলদায়ক হবে, আপনি কর্মকর্তাদের কাছ থেকেও পূর্ণ সহযোগিতা পাবেন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
আবহাওয়ার ওঠানামার কারণে সপ্তাহের প্রথম দিনে মীন রাশির জাতকদের স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। দিনের প্রথম অংশে আপনার সামনে অনেক কাজ ঝুলে থাকবে। যতদূর সম্ভব এগুলোর মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করুন। দুপুরের পর আবার সময় ভালো যায় না। কাজকর্মে বাধা আসতে পারে এবং তার মানসিক বিষণ্নতা সন্ধ্যা পর্যন্ত থাকবে। বন্ধুদের সহযোগিতা লাগবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos