শনিবার এই রাশিগুলির হবে কেরিয়ারে উন্নতি ও ব্যবসায় প্রচুর লাভ, জেনে নিন ৬ মে-এর আর্থিক অবস্থা

৬ মে শনিবার, শনি, মিথুন এবং ধনু রাশির জাতকদের জন্য এটি খুব বিশেষ হতে চলেছে। চাকরি ও ব্যবসা সংক্রান্ত সমস্যার সমাধান হবে এবং কর্মজীবনে উন্নতির সম্ভাবনা থাকবে। অন্যদিকে সিংহ ও তুলা রাশির জাতকদের জন্য দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হবে, একটু সাবধানে কাটান।

Web Desk - ANB | Published : May 6, 2023 2:43 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র ফলদায়ক। কর্মক্ষেত্রে বড় অফিসারের সঙ্গে বিবাদ ক্ষতিকর হবে। রাগের উপর নিয়ন্ত্রণ রাখুন। ভাগ্য একটি নতুন সম্পর্কের সঙ্গে উজ্জ্বল হবে এবং আপনি সামাজিক সম্মান পাবেন। বন্ধুদের সঙ্গে দীর্ঘ ভ্রমণে যেতে পারেন। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আজ আপনাকে অযথা পরিশ্রম করতে হবে। আপনি যদি একজন সরকারি চাকরিজীবী হন, তাহলে আপনাকে একজন ঊর্ধ্বতন কর্মকর্তার রোষানলে পড়তে হতে পারে। ব্যবসায় নতুন পরিকল্পনার দিকে মনোযোগ দিন এবং হঠাৎ লাভ হতে পারে। দীর্ঘমেয়াদি বিনিয়োগ থেকে ভালো লাভ হবে এবং ঋণ থেকে মুক্তিও মিলবে। সন্ধ্যায় সামাজিক সম্পর্ক লাভজনক হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের দিনের দ্বিতীয়ার্ধে বিক্ষিপ্ত লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসা সংক্রান্ত কিছু সমস্যার সমাধান হবে। কোন ব্যবসাই ছোট বা বড় নয়, একবার অভিজ্ঞ হলেই বুঝুন আপনার মুঠোয় পৃথিবী। সন্ধ্যার সময়টা বন্ধুবান্ধব ও পরিবারের সদস্যদের সঙ্গে রসিকতায় কাটবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কটরাশিরা আজ নিজেদের মধ্যে খুশি থাকবেন। প্রতিপক্ষের সমালোচনায় পাত্তা না দিয়ে নিজের কাজ করতে থাকুন। পরবর্তীতে সাফল্য আপনার পায়ে চুমু খাবে। আপনি আপনার সামাজিক ক্ষেত্রে মিথস্ক্রিয়া বৃদ্ধি করতে সক্ষম হবেন। সন্ধ্যায় ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে এবং কিছু নতুন অর্ডারও পাওয়া যাবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক-জাতিকাদের আজ শত্রু-সৃষ্ট ষড়যন্ত্র ও জনতাবাদ এড়াতে চেষ্টা করা উচিত। ব্যবসার অহেতুক দুশ্চিন্তায় মন অস্থির হতে পারে। কঠোর পরিশ্রম থেকে নতুন অর্জন আসবে এবং সামাজিক দায়িত্বও বাড়বে। আজ অপরিচিত কারও সঙ্গে লেনদেন করবেন না। আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন, তাহলে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকরা আজ শিল্পে তাদের তত্পরতা থেকে উপকৃত হবেন। আত্মীয়স্বজন ও পারিবারিক শুভকাজে সুখ আসবে। সৃজনশীল কাজে নিয়োজিত থাকবেন। বিপরীত পরিস্থিতি দেখা দিলে রাগ নিয়ন্ত্রণ করুন। গৃহকর্তার সমস্যার সমাধান হবে এবং সরকারি সাহায্যও পাওয়া যাবে। সূর্যাস্তের সময় আকস্মিক লাভের সম্ভাবনা রয়েছে।

712

তুলা ( Libra Today Horoscope):

পদ ও কর্তৃত্বের জন্য তুলা রাশির জাতকদের উচ্চাকাঙ্ক্ষা আজ দ্বন্দ্বের জন্ম দেবে। সমস্যার উপযুক্ত সমাধান না পাওয়ায় মানসিক অস্থিরতা থাকতে পারে, তবে বোঝার সঙ্গে সঙ্গে আপনি ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক করতে সক্ষম হবেন। দূর-দূরান্তে ভ্রমণের প্রসঙ্গ পিছিয়ে যেতে পারে। গৃহ জগতের ব্যবসায়িক শিথিলতার কারণে ভিতরের মন বিচলিত থাকবে। কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি বিশেষ কিছু করার তাড়াহুড়োয় কাটবে। চাকরিজীবীদের আজ অফিসারদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। যেকোনো সরকারি প্রতিষ্ঠান থেকে সুদূরপ্রসারী সুবিধা পাওয়ার প্রেক্ষাপটও তৈরি হবে আজ। ট্রেড করার সময় হতাশাবাদী চিন্তা এড়িয়ে চলুন। সন্ধ্যের দিকে সন্তানদের পক্ষ থেকে আকস্মিক শুভ সংবাদ পেতে পারেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির লোকেরা আজ আশ্চর্যজনকভাবে অর্থ পাবেন যা কোনও বিশেষ অনুষ্ঠানের অধীনে আটকে ছিল। এটি আজ আপনার ধর্ম এবং আধ্যাত্মিকতার প্রতি বিশ্বাস বৃদ্ধি করবে। দৈনন্দিন কাজে গাফিলতি করবেন না, অতীতের প্রেক্ষাপটে গবেষণা করলে উপকার হবে। ব্যবসায় নতুন পরিচিতি নক্ষত্রের উত্থান ঘটাবে। বিনিয়োগ থেকে ভালো লাভের সম্ভাবনা রয়েছে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতক জাতিকারা আজ কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে প্রতিকূলতার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য জীবনে কোনো বিষয়ে মতভেদ থাকবে। শক্তি বৃদ্ধিতে শত্রুদের মনোবল ভেঙে পড়বে। দিনের শেষভাগে হঠাৎ অতিথির আগমনে ব্যয় বাড়বে। নেক আমল করে কাঙ্খিত সিদ্ধিলাভ হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকরা আজ গ্রহ ও নক্ষত্রের শুভ প্রভাবে সাফল্য পাবেন। পরেরটির বৃদ্ধি অস্থিতিশীলতার দিকে পরিচালিত করবে। একটি যানবাহন, জমি কেনা, অবস্থান পরিবর্তন একটি সুখী কাকতালীয় হতে পারে। পার্থিব আনন্দ ও গৃহস্থালির জন্য প্রিয় জিনিস কেনা যাবে। অর্থ উপার্জনের সুযোগ থাকবে এবং কর্মসংস্থানের সন্ধানকারী যুবকরাও সুখবর পাবেন।

1212

মীন (Pisces Today Horoscope):

বৃহস্পতি, আপনার রাশির অধিপতি, মেষ রাশির দ্বিতীয় ঘরে এবং চন্দ্র তার নিজের রাশিতে উন্নীত। তাই আজকের দিনটি শিশুদের সংক্রান্ত সমস্যা সমাধানে অতিবাহিত হবে। যেকোনো প্রতিযোগিতায় জয়ী হতে পারেন। আপনার মন কিছু বিশেষ কৃতিত্বের সঙ্গেও খুশি হবে, তবে আবহাওয়ার পরিবর্তন আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos