দোল যাত্রার দিনে কোন রাশির পকেটের জোর কেমন থাকবে, দেখে নিন মঙ্গলবারের আর্থিক রাশিফল

মঙ্গলবার, ৭ মার্চ চন্দ্রের যোগাযোগ সূর্যের রাশি সিংহ রাশিতে ঘটছে। গ্রহ ও নক্ষত্রের প্রভাবের কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের প্রতিষ্ঠিত ব্যবসার প্রসার ঘটবে এবং সিংহ রাশির জাতক জাতিকাদের ব্যবসায়িক অবস্থা ক্রমাগত প্রচেষ্টায় উন্নত হবে।

Web Desk - ANB | Published : Mar 7, 2023 6:35 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অর্থনৈতিক ক্ষেত্রে আজ সংগ্রামের পর স্বস্তি আসবে। এখন আস্তে আস্তে আপনার ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আজ আপনি ক্রমবর্ধমান আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ আপনাকে কাছাকাছি এবং দূরে ভ্রমণ করতে হতে পারে। ছোট পার্ট টাইম ব্যবসার জন্যও সময় পাওয়া সহজ হবে। সব মিলিয়ে আজ উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতকদের জন্য আজ শুভ কাজের সংগঠন নিয়ে আলোচনা হতে চলেছে। আপনার জীবনযাত্রার মান উন্নত করতে, আপাতত, আপনার শুধুমাত্র স্থায়ী ব্যবহারের আইটেম কেনা উচিত। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন হতে পারে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
আজ মিথুন রাশির জাতক জাতিকাদের দ্রুত এগিয়ে যাওয়ার দিন। আপনার অপ্রত্যাশিত অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনার অগ্রগতি বজায় রাখা আপনার প্রধান কাজ হওয়া উচিত। আজ আপনার যতটা সম্ভব অকেজো কাজ থেকে দূরে থাকা উচিত। আপনার কাজে মনোনিবেশ করুন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আজ আপনি আপনার পরিবারকে সুখী করতে কিছু অর্থ ব্যয় করতে পারেন। এর সঙ্গে সঙ্গে আপনার অবস্থান পরিবর্তনের সম্ভাবনাও তৈরি হচ্ছে। এর সঙ্গে পারিবারিক উদ্বেগ আজ আপনাকে বিরক্ত করতে পারে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতক জাতিকারা আজ তাদের ব্যবসা নিয়ে বেশি চিন্তিত থাকবেন। আসলে, আপনার ব্যবসা দীর্ঘদিন ধরে নিয়মিত চলছে না। এর সঙ্গে, আপনি যদি চাকরি, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে সম্পূর্ণ উন্নতি চান তবে আপনাকে অলসতা এবং বিশ্রাম ত্যাগ করতে হবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি আপনার জন্য কিছুটা ব্যস্ত হবে। যাইহোক, আপনি আজ যতই তাড়াহুড়ো করুন না কেন, তার ফলাফল আপনার জন্য উপকারী হতে চলেছে। যাইহোক, আজ আপনাকে অবশ্যই আপনার কাজগুলি উত্সাহের সঙ্গে শেষ করতে হবে। আপনি কিছু সময় পরে সেরা ডিল পাবেন.
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি ঝামেলাপূর্ণ হবে। তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব উদ্বেগ ও কষ্টের হবে। সামাজিক ও ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিপক্ষের ভিড় আপনার সামনে দাঁড়াতে পারে। আপনি শুধুমাত্র আপনার সাহস এবং বুদ্ধি দিয়ে এই মানুষদের পরাজিত করতে পারেন।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ বৃশ্চিক রাশির জাতকদের জন্য কিছু শুভ সংবাদ নিয়ে আসতে চলেছে। আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার যদি কাজ এবং ব্যবসায় কোনও চাপ থাকে তবে তা আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। বিগড়ে যাওয়া পরিবেশে নতুন পরিকল্পনা সফল হবে। এই মুহুর্তে, আপনি পুরানো ঝগড়া থেকে মুক্তি পাবেন, কর্মকর্তা শ্রেণীতে সম্প্রীতি বাড়বে। হতাশাজনক চিন্তা আপনার মনে প্রবেশ করতে দেবেন না, সময় খুব অনুকূল।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতকরা নতুন পরিচিতি থেকে উপকৃত হবেন। তবে অর্থের দিক থেকে আজকের দিনটি অনুকূল দেখা যাচ্ছে না। আজ আপনি অনেক কষ্টে আটকে থাকা টাকা পাবেন। যাইহোক, আজ ব্যবসায় আপনার অগ্রগতি আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। আজ রাতে কোনও শুভ কাজে যেতে পারেন।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির ব্যবসায়ীদের জন্য দিনটি লাভজনক হবে। আজ মকর রাশির জাতক জাতিকাদের ধর্মীয় কাজে অংশগ্রহণের দিন হতে চলেছে। এই সময়ে আপনার সম্মান বৃদ্ধি পাবে। যারা এই রাশির রপ্তানি-আমদানি ব্যবসা করেন তাদের জন্য দিনটি লাভজনক হবে। আজ রাতে কোনও শুভ কাজে যুক্ত হতে পারেন।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভের অনেক সুযোগ পেতে পারে। আজ আপনি কিছু নতুন কাজ করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার ভ্রমণ এবং কোনও মঙ্গল উৎসবে যাওয়ার কাকতালীয় ঘটনা ঘটতে পারে। সময়ের সদ্ব্যবহার করুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে। আজ আপনার জন্য উন্নতির অনেক পথ খুলে যাবে। কারো সঙ্গে আপনার বিবাদ থাকলে আজ আপনার বিবাদের অবসান হবে। যারা আজ আপনার প্রতি ঈর্ষান্বিত তাদের ব্যাপারে আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos