Money Horoscope: শনিবার এই রাশিগুলি অর্থক্ষতির আশঙ্কা রয়েছে, জেনে নিন ৪ অক্টোবরে আপনার আর্থিক রাশিফল

Money Horoscope: ৭ অক্টোবর শনিবার, কর্কট এবং সিংহ রাশির লোকেরা দেবী লক্ষ্মীর কৃপায় প্রচুর উপকার পাবেন, যেখানে বৃষ এবং কন্যা রাশির জাতকদের সতর্কতার সঙ্গে এগিয়ে যান। আসুন দেখে নেওয়া যাক সমস্ত রাশির জন্য শনিবার অর্থের দিক থেকে কেমন যাবে

deblina dey | Published : Oct 6, 2023 7:04 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

আজ মেষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন এবং অনেক সংগ্রামের পর আপনার দীর্ঘদিনের সমস্যার অবসান ঘটবে। আপনি কিছুটা স্বস্তি পাবেন এবং আপনার ভাগ্য আপনার পাশে থাকবে। আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন এবং কিছু কাজের জন্য ভ্রমণে যেতে হতে পারে। আপনি আজ খণ্ডকালীন ব্যবসার জন্য সময় বের করতে সক্ষম হবেন। এটি উচ্চাকাঙ্ক্ষা পূরণের দিন।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দে ভরপুর হবে এবং আজ তারা যে কাজ করার কথা ভাবছিলেন তা সম্পূর্ণ হবে। ভাগ্যের সমর্থনে আপনি প্রতিটি কাজে কাঙ্খিত ফল পাবেন। জীবনযাত্রার মান উন্নত করতে নতুন জিনিস কেনার চিন্তা আপনার মাথায় আসতে পারে। বাড়িতে বিশেষ অতিথির আগমন হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি আনন্দদায়ক হবে এবং আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার কাজ সম্পন্ন হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। অফিসে আপনার অগ্রগতি দেখে সবাই অবাক হবে। আপনি নিজেও আক্রান্ত হতে পারেন। কেউ আপনার ক্ষতি করতে পারবে না এবং আপনি আপনার কাজে মনোনিবেশ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে এবং বন্ধুদের সহায়তায় কোনও মুলতুবি কাজ সম্পন্ন হবে। কেউ অপ্রয়োজনীয় আত্মসম্মান দেখালে আমাদের সতর্ক থাকতে হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের আজ অনেক দৌড়াদৌড়ি করতে হবে এবং আপনি কিছু নিয়ে চিন্তিত হবেন। আপনি কাজ করতে চাইবেন না এবং কিছু সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আজ কারও সঙ্গে আপনার বিবাদ হতে পারে। অফিসে বা বাড়িতে আপনার ঝগড়া হতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণ করা এবং কাউকে গালি না দেওয়া ভাল হবে। সবাই একমত হলে জায়গা পরিবর্তনের কথা ভাবতে পারি।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি দুশ্চিন্তা ও ঝামেলায় ভরপুর হবে। ব্যবসায়িক উদ্বেগ আপনাকে বিরক্ত করবে এবং আপনাকে কোনও কাজের জন্য শহরের বাইরে যেতে হতে পারে। অস্থিরতা আপনাকে ছাড়ছে না। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে উন্নতি করতে হলে অলসতা ত্যাগ করতে হবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি ঝামেলা এবং সমস্যায় পূর্ণ হবে এবং আপনাকে আজ অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। আজ কোনও কাজের কারণে সারাদিন কোথাও বসে অপেক্ষা করতে হতে পারে। আপনার কাজগুলি উত্সাহের সঙ্গে সম্পূর্ণ করুন। কিছু সময় পরে আপনি আরও ভাল অফার পেতে পারেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব একটা অনুকূল নয় এবং আজ আপনি কোনও কারণ ছাড়াই দুশ্চিন্তা ও ঝামেলা অনুভব করবেন। সামাজিক এবং পেশাগত ক্ষেত্রে বিরোধীদের ভিড় আপনার জন্য কিছু মাথাব্যথা বাড়িয়ে তুলতে পারে এবং আপনার উদ্বেগকে দ্বিগুণ করতে পারে। সাহস ও বুদ্ধিমত্তা দিয়ে আমরা এই মানুষদের পরাজিত করতে পারি। তাই মানসিক দূর্বলতা ও পাপ ত্যাগ করে কাজে মনোনিবেশ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি মিশ্র হবে এবং আজ আপনাকে হঠাৎ কোনও কাজের জন্য ভ্রমণে যেতে হতে পারে। ব্যবসার ক্ষেত্রে চাপ আপনাকে আবিষ্ট করতে পারে। আপনার কাজ সময়মতো শেষ করা ভালো হবে। অন্যথায় আপনার উপর অপ্রয়োজনীয় চাপ আসতে পারে। আপনি পুরানো ঝগড়া এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। কর্মকর্তা শ্রেণীর মধ্যে সম্প্রীতি বাড়বে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার স্থবির পরিকল্পনাগুলি আবার শুরু হতে পারে এবং সেগুলি সম্পূর্ণ করতে আপনাকে অর্থের বিনিয়োগ বাড়াতে হতে পারে। আজ আপনি কোথাও থেকে ঋণ নেওয়ার কথা ভাবতে পারেন। অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে সিদ্ধান্ত নেওয়ার পরেই এই বিষয়ে যে কোনও পরামর্শ নিন। অনেক পরিশ্রম ও পরিশ্রম করলেই আটকে থাকা টাকা পাওয়া যাবে। পেশাগত অগ্রগতি আত্মবিশ্বাস বাড়াবে এবং সম্মান পাবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি অনেক পরিশ্রম ও পরিশ্রমের হবে। পারিবারিক বিষয়ে আজ আপনাকে সিদ্ধান্ত নিতে হতে পারে। কারও সঙ্গে আলোচনা করেই আপনার সন্তানের ক্যারিয়ার সম্পর্কে চূড়ান্ত সিদ্ধান্ত নিন। ক্রয়-বিক্রয় ব্যবসায় লাভ হবে। দিনভর সুখবরও পেতে থাকবে। অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকুন। ধর্মীয় স্থানে ভ্রমণ আজ একটি ভূমিকা পালন করতে পারে। মামার পক্ষ থেকে আর্থিক সুবিধা হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা ভাগ্যের পাশে থাকবে এবং আপনি উচ্চপদস্থ কর্মকর্তাদের ঘনিষ্ঠতা থেকে উপকৃত হওয়ার সুযোগ পাবেন। আমদানি-রপ্তানি ব্যবসা শুরুর সিদ্ধান্তও হতে পারে আজ। আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। ভ্রমণ এবং মঙ্গলোৎসবের একটি কাকতালীয় ঘটনা এবং আপনার নক্ষত্রের উত্থান ঘটবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আর্থিক বিষয়ে ভাগ্য আপনার পক্ষে। উন্নতির ক্ষেত্রে অনেক পথ খুলে যাবে এবং ভাগ্য আপনার পাশে থাকবে। আজ কাউকে টাকা ধার দেবেন না, ফেরত পাবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos