৮ মার্চ হোলিতে উপার্জন এই ৫ রাশির মনকে রাখবে রঙিন, জেনে নিন আপনার রাশিফল

বুধবার, ৮ মার্চ হোলির দিনটি অর্থ এবং কর্মজীবনের দিক থেকে মিথুন এবং কন্যা রাশি সহ ৩ রাশির জন্য সুখ নিয়ে আসবে। এর সঙ্গে, ধনু রাশির আজ অর্থের ক্ষেত্রে একটু সতর্ক হওয়া দরকার। জেনে নেওয়া যাক মেষ থেকে মীন রাশির সকল রাশির জন্য আজকের দিনটি কেমন হবে।

Web Desk - ANB | Published : Mar 8, 2023 5:21 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আজ মেষ রাশির জাতকদের জন্য ব্যবসা-বাণিজ্যে উত্থান-পতন নিয়ে আসবে। এই মুহুর্তে, আপনাকে তার যত্ন নিতে হবে। আপনার সহকর্মী এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিতর্কে জড়িয়ে খুব বেশি তর্ক করবেন না। আপনি যদি সফল হতে চান তবে পরিস্থিতির সঙ্গে আপস করা আপনার স্বার্থে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
অর্থনৈতিক ক্ষেত্রে বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আজ হঠাৎ করে কিছু জটিল থেকে জটিল কাজ আপনার হয়ে যাবে। যার কারণে আপনার ভাগ্যের বাধা দূর হবে। আপনার স্ত্রীর সঙ্গে সৎ থাকুন। আজ, হোলি উপলক্ষে, আপনি আপনার বিশেষ কাউকে খুশি করতে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করতে পারেন।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতক জাতিকারা আজ কাজের নতুন উপায় অবলম্বন করতে পারেন। যাইহোক, আজ আপনার সবচেয়ে কঠিন কাজগুলি করতে খুব বেশি সময় লাগবে না। এছাড়াও আজ আপনি হোলিতে আপনার পরিবারের সদস্যদের জন্য উপহার আনবেন। খরচ হবে কিন্তু, পরিবারের মুখে খুশি দেখে মনটা প্রশমিত হবে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
আজ কর্কট রাশির জাতক জাতিকাদের উপর কাজের চাপ বেশি থাকবে। আজ আমরা হোলি পুরোপুরি উপভোগ করতে পারব না। হোলির পরিবেশে, আপনার মনোযোগ আপনার কাজ শেষ করার দিকে থাকবে। আপনি যদি নিজের ব্যবসা করেন তবে আজই আপনার কর্মীদের ছুটি দিন, সেই লোকদের কাজে আসার জন্য চাপ দেবেন না।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতক জাতিকারা কোনও সরকারি এলাকায় প্রবেশ করে নিজেদের আধিপত্য বজায় রাখার চেষ্টা করবেন। যাইহোক, আজ আপনি এই কারণে মানুষের সমালোচনার শিকার হতে পারেন। তবে আজ হোলির দিনে নিজের কাজের দিকে কম মনোযোগ থাকবে।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। আজ আপনি হোলি উৎসব পুরোপুরি উপভোগ করতে পারবেন না। আজ আপনার হাতে থাকা গুরুত্বপূর্ণ কাজের কারণে পুরো ফোকাস শুধুমাত্র কাজের দিকেই থাকবে। আজ আপনি আপনার সমস্ত কাজ সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হবেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
আজ তুলা রাশির জাতক জাতিকাদের চারপাশে এক অদ্ভুত পরিবেশ বিরাজ করতে চলেছে। আজ, আপনাকে দৈনন্দিন গৃহস্থালির কাজেও অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। দীর্ঘদিন ধরে আপনার ব্যবসা-বাণিজ্যের অবস্থা নাজুক চলছে। আজ হোলির উৎসবকে প্রভাবিত করতে দেবেন না, আপনার পরিবারের সঙ্গে হোলি উপভোগ করুন। পরিস্থিতি শীঘ্রই পরিবর্তন হবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ, বৃশ্চিক রাশির অনেকেই এমন পরিস্থিতিতে আটকা পড়তে পারেন, যা থেকে বেরিয়ে আসা খুব কঠিন হবে। আজও ব্যবসার কিছু অনুরূপ বিভ্রান্তি আপনাকে বিরক্ত করতে পারে। যদি তুমি তোমার পথকে সহজ ও সরল করতে চাও, তবে শুধু তাই করো যাতে তাৎক্ষণিক উপকার পাওয়া যায় না।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
আজ ধনু রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে বিশেষ কিছু দেখা যাচ্ছে না। অর্থ উপার্জনের জন্য আজ কোনও ঝুঁকিপূর্ণ উপায় অবলম্বন করবেন না। আজ, আপনার ব্যবসায় পুরানো পথে ফিরে আসার জন্য আপনার মন তৈরি করুন। এতে করে আপনি ক্ষতি এড়াতে পারবেন। এছাড়াও আজ আপনি আপনার পরিবারের সঙ্গে হোলি উদযাপন করবেন।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি শক্তি এবং উদ্দীপনায় ভরপুর হবে। আজ, হোলি উৎসব উদযাপনের পাশাপাশি, আপনি আপনার সমস্ত কাজ যথাসময়ে সম্পন্ন করার চেষ্টা করবেন। যাই হোক, আজ আপনার কাজ খুব ঠান্ডা হবে। আজ আপনাকে আপনার কাজের সঙ্গে সম্পর্কিত সমস্ত অধিকার ফিরিয়ে নেওয়ার কথা বিবেচনা করতে হবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
হোলির উৎসাহে অবহেলা এড়িয়ে চলুন। কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজ সংগ্রামের পর কিছু সময় নির্জনে কাটবে। আপনার স্বাস্থ্যের প্রতি আরও মনোযোগ দেওয়ার এই সময়। যদি আপনার মানসিক অবস্থা ঠিক না থাকে তবে আপনার কঠোর পরিশ্রম করা কঠিন হবে। হোলির আমেজে আপনার স্বাস্থ্য নিয়ে গাফিলতি করবেন না।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
অর্থের দিক থেকে মীন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভালো যাবে। আজ, হোলি উপলক্ষ্যে, আপনি এমন কিছু লোকের সঙ্গে দেখা করবেন যারা আপনাকে অর্থ উপার্জনের অনেক উপায় বলবে। আপনি যদি অংশীদারিত্বে কোনও কাজ করেন তবে আপনার সঙ্গীর সঙ্গে আপনার মতপার্থক্য থাকতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos