ব্যবসার ক্ষেত্রে একটু ঝুঁকি নিলে বড় লাভের সম্ভাবনা রয়েছে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

নক্ষত্রের গতিবিধি এবং গ্রহগুলির অবস্থান দেখায় যে যদিও চন্দ্র মেষ রাশিতে গমন করছে আজ গ্রহন যোগে থাকবে, তবে এটি অনেক রাশির চিহ্নগুলিতে সুখ এবং উপকারের বর্ষণ করবে। কি বলে, কার্তিক পূর্ণিমায় গ্রহন যোগে আপনার দিন কেমন যাবে।

Web Desk - ANB | Published : Nov 9, 2022 4:28 AM IST / Updated: Nov 09 2022, 12:57 PM IST

112

মেষ (Aries Today Horoscope): 
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আর্থিক দিক থেকে ভালো যাবে। আজ আপনার বিশেষ চুক্তি চূড়ান্ত হতে পারে। শুধু তাই নয়, আজ আপনি রাষ্ট্রের কাছ থেকে বিশেষ সম্মান পেতে পারেন। শারীরিক বিকাশের যোগফল শুভ। আজ, আপনি সমাজের জন্য কিছু শুভ কাজে ব্যয় করতে পারেন, যা আপনার খ্যাতি বৃদ্ধি করবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আইনি বিতর্কে সফল হবে। শুধু তাই নয়, আজ আপনার স্থান পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। আজ অফিসে আপনার বন্ধুত্বপূর্ণ পরিবেশ তৈরি হবে, শুধু তাই নয়, আপনার সহকর্মীরা আজ আপনাকে সমর্থন করবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব গঠনমূলক হতে চলেছে। এছাড়াও, আজ আপনি কোনও সৃজনশীল এবং শিল্পীর কাজ শেষ করে আপনার দিনগুলি কাটাতে পারেন। আপনি আজ আপনার প্রিয় কাজ করতে পাবেন। এছাড়াও, আজ কাজের নতুন পরিকল্পনা মাথায় আসবে। আপনার সিনিয়রদের সমর্থন পাওয়ার চেষ্টা করুন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি সৃজনশীল হতে চলেছে। নিষ্ঠার সঙ্গে যে কাজই করুন না কেন, আজ তার ফল একই সময়ে পেতে পারেন। অসমাপ্ত কাজ শেষ হবে, গুরুত্বপূর্ণ আলোচনা হবে। অফিসে আপনার চিন্তাভাবনা অনুযায়ী পরিবেশ তৈরি হবে এবং আপনার সহকর্মীরাও আপনাকে সহযোগিতা করবেন। আজ রাতে বিবাহ অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পেতে পারেন।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হতে চলেছে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবেন। এছাড়াও, আজকের রাতটি আপনি শুভ কাজে ব্যয় করবেন। ধর্ম ও আধ্যাত্মিক বিষয়ে পড়াশোনা ও লেখালেখির জন্য কিছুটা সময় বের করা ভালো।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আজ কারও সঙ্গে কথা বলার সময় সতর্ক থাকুন। আপনার আশেপাশের লোকদের সঙ্গে বিবাদের কোন সুযোগ নেই সেদিকে খেয়াল রাখুন। কোনও শুভ কাজের আলোচনা হতে পারে। ভাগ্যের উপর বিশ্বাস রাখুন এবং আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। রাতে পরিস্থিতির আরও উন্নতি হবে।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক হবে। কাজের আচরণ সম্পর্কিত সমস্ত বিবাদ আজ সমাধান হতে পারে। শুধু তাই নয়, আজই আপনার নতুন প্রজেক্টে কিছু কাজ শুরু হতে পারে। সম্পত্তির ব্যাপারে পরিবার ও আশেপাশের লোকজন কিছু ঝামেলা তৈরি করার চেষ্টা করবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতকদের আর্থিক অবস্থা আজ খুব শক্তিশালী হতে চলেছে। সারাদিন লাভের সুযোগ থাকবে। আপনি পরিবারে শান্তি ও স্থিতিশীলতা উপভোগ করবেন। চাকরি বা ব্যবসায় কিছু নতুনত্ব আনতে পারলে ভবিষ্যতে লাভ হবে। কাজে নতুন প্রাণ আসবে।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজ সতর্কতা ও সতর্কতার দিন। ব্যবসার ক্ষেত্রে একটু ঝুঁকি নিলে বড় লাভের আশা করা যায়। আপনি দৈনন্দিন কাজের বাইরে কিছু নতুন জিনিস আপনার হাত চেষ্টা করতে পারেন. কারও কারও নিজের জন্য কিছু অর্থের ব্যবস্থা করতে হতে পারে। নতুন সুযোগ আপনার চারপাশে আছে. তাদের চেনা আপনার হাতে।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি স্বাভাবিক হবে। আপনি আজ যে কাজই করেন না কেন, অংশীদারিত্বে এবং অভিন্নভাবে করা হলে তা দারুণ সুফল বয়ে আনবে। দৈনন্দিন গৃহস্থালির কাজ মিটিয়ে নেওয়ার আজ একটি সুবর্ণ সুযোগ। আজ হয়তো ছেলে-মেয়ের ব্যাপারে কোনও বড় সিদ্ধান্ত নিতে হবে। সততা অনুসরণ করুন এবং নিয়ম সেট করুন। একই সঙ্গে অনেক ধরনের কাজ হাতে আসার কারণে দুশ্চিন্তা বাড়তে পারে।

 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য আজ আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার দিন। আপনার খাদ্যাভ্যাসে অসতর্ক হবেন না। ব্যবসার দিক থেকে দিনটি আনন্দদায়ক হবে। কিছু ভুল তাড়াহুড়োতে ঘটতে পারে, তাই সবকিছু সাবধানে করুন।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুবই উপকারী হবে। আপনি যদি আজ ব্যবসায় ঝুঁকি নেওয়ার চেষ্টা করেন তবে ফলাফল আপনার জন্য উপকারী হতে পারে। ধৈর্য এবং আপনার নরম আচরণ দিয়ে সমস্যাগুলি সংশোধন করা যেতে পারে। আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি এখন পর্যন্ত যা হারিয়েছেন তার সবই পেতে পারেন। বিপদে পড়া মানুষকে সাহায্য করতে পারলে ভালো হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos