February 2024 Monthly Horoscope: ফেব্রুয়ারি মাসে এই ৭ রাশির হাতে আসবে প্রচুর ধন সম্পত্তি, দেখে নিন কারা আছেন এই তালিকায়

আয়-সম্পর্ক কেমন থাকবে! কোনওদিকে ঘুরছে ভাগ্যের চাকা (Astrology)। কোনও দিকে হবে ভাগ্যের উন্নতি। কী বলছে ফেব্রুয়ারি মাসের রাশিফল (February Monthly Horoscope )।

deblina dey | Published : Jan 30, 2024 10:31 AM IST

112

মেষ-

মেষ রাশির জাতকদের ফেব্রুয়ারি মাসে অফিসে বসের আদেশ অমান্য করা উচিত নয়, তাদের বিশ্বাস জয় করতে হবে। ব্যবসায়ীরা যেন কোনও ধরনের আর্থিক ঝুঁকি না নিয়ে সরকারি কর্মকর্তাদের খুশি রাখেন, কোনও ভুল হলে তাদের জরিমানা দিতে হতে পারে। পারিবারিক বিষয়ে আর্থিক সীমাবদ্ধতা অনুভব করতে পারেন। লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে।

212

বৃষ-

এই রাশির জাতকদের এই মাসে কাজকে অগ্রাধিকার দেওয়া উচিত, কঠোর পরিশ্রম করা উচিত এবং ফলাফল নিয়ে চিন্তা করা উচিত নয়। আপনার চাকরিতে মনোযোগ দিন এবং রাজনীতি থেকে দূরে থাকুন। ব্যবসায়ীদের কাজে মন দিতে হবে। আপনি যদি ঋণের জন্য আবেদন করে থাকেন, তাহলে তা বন্ধ হয়ে যেতে পারে, সরকারি কাগজপত্র ঠিক রাখুন।

312

মিথুন -

মিথুন রাশির জাতক জাতিকাদের ব্যক্তিত্ব বিকাশে মনোযোগ দিতে হবে, বিপণনকারীদের তাদের যোগাযোগ দক্ষতা জোরদার করা উচিত, চাকরিপ্রার্থীদের ধৈর্যের সঙ্গে কাজ করা উচিত। ব্যবসায়ী শ্রেণী আকস্মিক সুবিধা পাবেন তবে তাদের এ জন্য সতর্ক থাকতে হবে। মেয়াদ শেষ হওয়ার তারিখ মাথায় রেখে খাবার ব্যবহার করুন।

412

কর্কট-

এই রাশির জাতকদের তাদের কর্মজীবনে মনোযোগ দিতে হবে এবং তারা যে কাজই করুক না কেন তার গুণমানের দিকে মনোযোগ দিতে হবে। নেটওয়ার্ক সম্প্রসারণের উপর জোর দিন, আপনাকে অফিস থেকে যাতায়াত করতে হতে পারে। ব্যবসায়ী শ্রেণীর পণ্যের মানের দিকে মনোযোগ দেওয়া উচিত এবং গ্রাহকদের সঙ্গে যোগাযোগ বজায় রাখা উচিত। আপনার শত্রুরা পরাধীন থাকবে বা বন্ধু করতে চাইবে।

512

সিংহ রাশি-

সিংহ রাশির জাতক জাতিকাদের বর্তমান সময়ে কঠোর পরিশ্রম করতে হবে, কেউ কি বলে তাতে মনোযোগ না দিয়ে নিজের কাজের দিকে মনোনিবেশ করুন। আপনার প্রতিযোগীরা ব্যবসায় কী করছে সেদিকে মনোযোগ না দিয়ে আপনার পরিকল্পনা এবং কাজগুলিকে শক্তিশালী রাখুন। যুবকদের উচিত তাদের লক্ষ্য অর্জনে তাদের শক্তিকে কেন্দ্রীভূত করা। আপনি যদি কাউকে পছন্দ করেন তবে খুব স্নেহশীল হবেন না কারণ এটি আপনার হৃদয়কে আঘাত করতে পারে।

612

কন্যা রাশি-

এই রাশির জাতক জাতিকারা এই মাসে চাকরিতে পদোন্নতির আশা না করলে ভালো হবে। যারা খাদ্য ব্যবসায় কাজ করেন তারা তাদের কাজের বৃদ্ধি দেখতে পাবেন। যারা প্যাকেজিং কাজ করছেন তাদের মনোযোগ দেওয়া উচিত। নতুন অংশীদারিত্বের জন্য সময় অনুকূল। যে শিক্ষার্থীরা যে কোনও পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের পূর্ণ পরিশ্রম করা উচিত তবেই তারা ভালো ফলাফল করতে সক্ষম হবে। ব্যর্থতার ক্ষেত্রে, বিলম্ব না করে পুনরায় চালু করুন।

712

তুলা রাশি-

আপনার নেটওয়ার্ক বাড়ান এবং নতুন লোকের সঙ্গে দেখা করুন। সেলস মার্কেটিং, সাংবাদিক ও রাজনীতির ক্ষেত্রে যারা কাজ করছেন তাদের জন্য সময়টি ভালো। মানুষ সমালোচনা করবে কিন্তু বিচলিত হবে না বা তর্ক করবে না। অফিসের সকলের সঙ্গে একত্রে থেকে অফিস ইউনিয়ন নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন। ব্যবসায়ীরা গ্রাহকদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখলে ভালো হবে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে, কঠোর পরিশ্রম ফল দেবে।

812

বৃশ্চিক রাশি-

এই রাশির জাতক জাতিকাদের বাকশক্তি নিয়ন্ত্রণে রেখে সৃজনশীল কাজ করতে হবে। কথাগুলো সাবধানে বলুন, যেসব ব্যবসায়ী গ্রাহকদের সঙ্গে লেনদেন করেন তাদের গ্রাহকদের অবস্থার কথা মাথায় রেখে কথা বলতে হয়, বিশেষ করে বড় গ্রাহকদের খেয়াল রাখতে হয়। লড়াই এড়িয়ে চলতে হবে। ছাত্র-ছাত্রীদের বন্ধুদের সঙ্গে বিবাদ করা উচিত নয়।কোন কারণে মতপার্থক্য দেখা দিলেও তা মারামারির পর্যায়ে নেবেন না। আপনাকে কোর্সটি সংশোধন করতে হবে, অন্যথায় আপনি পরীক্ষার হলে ভুলে যেতে পারেন, এটি লিখে মনে রাখবেন।

912

ধনু-

ধনু রাশির মানুষদের ব্যক্তিত্বের উন্নতির চেষ্টা করা উচিত, তাদের শারীরিক পরিশ্রম করতে হবে। কর্মজীবনের ক্ষেত্রে আপনার ব্যক্তিত্বকে কার্যকর করুন এবং যদি কোনও মিটিং থাকে, তাতে ভালো পারফর্ম করুন। চুক্তি করতে পারে। ব্যবসায় ব্র্যান্ডের গতি বাড়ানোর সময় এসেছে, আপনার পণ্যের বিজ্ঞাপন দিন যাতে পণ্যটি মানুষের মনে থাকে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। পরিবারে কোনও ধরনের বিবাদ থাকলে তা শেষ করুন, হয় সবাইকে ভালোবেসে বাঁচতে হবে, নইলে বিবাদের অবসান ঘটাতে বিচ্ছেদের কথা বিবেচনা করুন।

1012

মকর-

এই রাশির জাতক জাতিকাদের বুদ্ধিমানের কাজ করা উচিত, কারও সঙ্গে কথা বলার সময় মনে রাখবেন যে তারা যা বলবেন তা যেকোন মূল্যে পূরণ করা উচিত। বসের উচিত তার অধীনস্থদের সঙ্গে ভালোবেসে কথা বলা, দলে কোনও ধরনের অবিশ্বাস থাকা উচিত নয়। যারা সরবরাহ ব্যবসার সঙ্গে জড়িত তাদের সময়সীমার মধ্যে সরবরাহ করে তাদের সুনাম গড়ে তুলতে হবে; ব্যবসায়ীদের তাদের কর্মচারীদের তিরস্কার করা উচিত নয়। শিক্ষার্থীদের বসন্ত পঞ্চমীতে মা সরস্বতীর পূজা করা উচিত।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের মিথ্যা কথা বলা এড়িয়ে চলা উচিত অন্যথায় তাদের ক্ষতি হতে পারে।যারা তাদের মাতৃভাষা ছাড়া অন্য ভাষায় কাজ করেন তাদের উন্নতি হতে পারে। দ্বিতীয় ভাষা উন্নতি আনতে পারে। ব্যবসা চলবে, আপনাকে সক্রিয় থাকতে হবে, ব্যয়ের উপর নজর রাখতে হবে তবে আপনি ব্র্যান্ডিংয়ে ব্যয় করতে পারেন। শিক্ষার্থীদের ধৈর্য্য সহকারে অধ্যয়ন করতে হবে এবং নিয়মিত অনুশীলন করতে হবে তবেই তারা সফলতা পাবে।

1212

মীন-

এই রাশির জাতক জাতিকাদের অপ্রয়োজনীয় কথা বলা উচিত নয়, তাদের গাইড বসের কথামতো কাজ করা উচিত। মস্তিষ্ক এবং কঠোর পরিশ্রমের সমন্বয়ে আমাদের এগিয়ে যেতে হবে। যারা বদলিযোগ্য চাকরিতে আছেন তারা তাদের অগ্রগতির সঙ্গে বদলিও পেতে পারেন। কোনও কিছুতেই রাগ করবেন না। এটি আপনার কর্মজীবনে একটি চিহ্ন তৈরি করার সময়, তাই শিক্ষার্থীদের উচিত তাদের পাঠগুলি ভালভাবে প্রস্তুত করা, তারা লিখেও মুখস্থ করতে পারে। খরচ ধীরে ধীরে করতে হবে, কিছু কিনতে চাইলে ইএমআই করে নিন, একবারে পুরো পেমেন্ট করবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos