Monthly Horoscope July 2024: এই ব্যক্তিরা জুলাই মাসে ভাগ্যের সমর্থন পাবে, প্রতিটি ক্ষেত্রে সাফল্য মিলবে, জেনে নিন মেষ থেকে মীন রাশির মাসিক রাশিফল ​​

এই মাসে আপনার মনে অনেক কিছু থাকবে, যা একটি ভাল জিনিস কারণ আপনি দীর্ঘদিন ধরে একটি নতুন সম্ভাবনার জন্য অপেক্ষা করছেন।

 

deblina dey | Published : Jul 1, 2024 7:40 AM IST

112

মেষ রাশি-

এই মাসে আপনাকে আপনার স্বাস্থ্য এবং ফিটনেসের দিকে আরও মনোযোগ দিতে হবে কারণ আপনার রাশিফলের মধ্যে কিছু পরিবর্তন ঘটতে চলেছে। জনগণকে আপনার ক্ষমতা এবং আধিপত্য মেনে নিতে হবে। আপনি আপনার চারপাশের বন্ধুবান্ধব এবং পরিবারকে অনেক সম্মান দিয়ে আসছেন এবং এখন সময় এসেছে যে আপনার নিজের উপর ফোকাস করার। এই মাসটি আপনার জন্য কঠিন কাজ নিয়ে আসবে এবং আপনার সেগুলি বিবেচনা করা উচিত। এটি এমন কিছু সুযোগ নিয়ে আসবে যা আপনার জন্য কঠিন হতে পারে এবং কেউ এটি পরিবর্তন করতে পারবে না তাই চুপ থাকুন। আপনি আপনার প্রিয় মানুষের থেকে অনেক মনোযোগ পাবেন যা আপনাকে প্রশান্তি দেবে।

212

বৃষ রাশি-

এই মাসে সব কিছু ঠিকঠাক থাকবে, আপনি আপনার জীবন সম্পর্কে কার সঙ্গে কথা বলবেন সে সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে। সবাই আপনার সঙ্গে খুশি নয় এবং আপনার জীবনে সত্যিকারের আগ্রহী নয়। কেউ আপনার সুবিধা নিতে চাইতে পারে, তাই সতর্ক থাকুন আপনি কাকে বিশ্বাস করেন। এই মাসে আপনি আপনার পরিকল্পনা এবং লক্ষ্য তৈরি করতে অনুপ্রাণিত হবেন। এই মাসে আপনার মনে অনেক কিছু থাকবে, যা একটি ভাল জিনিস কারণ আপনি দীর্ঘদিন ধরে একটি নতুন সম্ভাবনার জন্য অপেক্ষা করছেন।

312

মিথুন রাশি-

এই মাসে আপনার জন্য ইতিবাচক দুর্দান্ত শক্তি নিয়ে আসবে। এই মাসে আপনার জন্য ইতিবাচক বিষয় হল যে আপনি আপনার প্রেমের জীবন সম্পর্কে অনেক স্পষ্টতা এবং অন্তর্দৃষ্টি পাবেন। এই মাসে সবকিছু ঠিকঠাক হবে। আপনার শক্তিশালী অর্থের অবস্থান আপনাকে আপনার আত্মীয় বা বন্ধুদের সাহায্য করতে এবং সদিচ্ছা অর্জনের অনুমতি দেবে। আপনি এই মাসে পেশাদার স্থানে নতুন সমস্যার মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকবেন। আপনি এই মাসে কাজ উপভোগ করতে পারেন। পারিবারিক ব্যবসায় আপনি নতুন ধারণা বাস্তবায়ন করতে পারেন। এই মাসে আপনার কঠোর পরিশ্রম আপনাকে পরিকল্পনা সফলভাবে বাস্তবায়নে সহায়তা করবে।

412

কর্কট রাশি-

এই মাসে আপনি কখনও কখনও অফিস থেকে তাড়াতাড়ি চলে যেতে পারেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে সৃজনশীল কিছু করতে কিছু সময় কাটাতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে অতীতের ভয় কাটিয়ে উঠতে আপনি সফল হতে পারেন। সমস্ত বাধা অপসারণ হতে পারে এবং আপনি সমস্ত মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করতে পারেন। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং উত্সর্গের সঙ্গে বৃদ্ধির একটি স্থির, ঊর্ধ্বমুখী ঢেউ অনুভব করতে পারেন।

512

সিংহ রাশি-

আপনি এই মাসটি কিছুটা চ্যালেঞ্জিং পাবেন। আপনার জীবন ভেঙ্গে পড়ছে বলে মনে হতে পারে, তবে এটি আপনার বৃদ্ধির শুরু। আপনাকে এই মাসে শেখা পাঠের সঙ্গে নিজেকে উন্নত করার দিকে মনোনিবেশ করতে হবে। আপনার স্বাস্থ্য খুব ভালো। আপনি যদি ব্যায়াম বা যোগব্যায়ামের মতো কিছু স্বাস্থ্য রুটিন গ্রহণ করার চেষ্টা করেন এবং আরও পুষ্টিকর খাবার খাওয়া শুরু করেন তবে আপনি আরও ভাল বোধ করবেন। সেরা স্বাস্থ্য বা ফিটনেস অর্জনের জন্য কঠোর পরিশ্রম করার এখনই সময়।

612

কন্যা রাশি-

এই মাসে আপনার শক্তি খুব ভাল থাকবে। এটি আপনার জন্য শিথিল, প্রতিফলিত এবং উপভোগ করার জন্য একটি ভাল মাস। আপনি অবিবাহিত হলে, আপনি অনেক নতুন প্রেমিক পাবেন। আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন তবে এই মাসে আপনি আপনার সঙ্গীর সঙ্গে ভাগ্যবান হবেন। কারণ প্রতিটি কঠিন সময়ে তারাই হবে আপনার সবচেয়ে বড় সাপোর্ট। এই মাসে নতুন সুযোগ ও কাজ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি কাজটি উপভোগ করবেন বলে নেতিবাচক কিছুই ঘটবে না, তবে নিশ্চিত করুন যে আপনি দামে আটকে থাকবেন না; আপনাকে আপনার কাজে মনোনিবেশ করতে হবে এবং ভ্রমণ উপভোগ করতে হবে।

712

তুলা রাশি

আপনি স্বাস্থ্যের দিক থেকে খুব ভাল করছেন। এই মাসে আপনি নতুন কাউকে ডেট করার কথা ভাববেন কারণ আপনি শক্তি এবং উদ্দীপনায় পূর্ণ। আপনার ফিটনেস শেষ পর্যন্ত পুনরুদ্ধার হয়েছে এবং আপনি দুর্দান্ত করছেন। এই মাসে আপনার কঠোর পরিশ্রম ফল দেবে,আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, তাহলে আপনার নতুন ব্যবসা শুরু করার পরেই আপনি কিছু বড় সমস্যার সম্মুখীন হতে পারেন।

812

বৃশ্চিক রাশি-

আপনি কিছুদিন ধরে নিজের সঙ্গে অভ্যন্তরীণভাবে তর্ক করছেন। এখন আপনি আপনার পিতামাতার মুখোমুখি হতে পারেন এবং তাদের বলতে পারেন কিভাবে আপনি আপনার বর্তমান কর্মজীবনে আটকে আছেন এবং কিভাবে আপনি এই ক্ষেত্রে বেশিদিন টিকে থাকতে পারবেন না। আপনি নিজের মধ্যে একটি নতুন আগুন এবং আত্মবিশ্বাস খুঁজে পেতে সবচেয়ে উপযুক্ত যা আপনি আপনার মাটিতে দাঁড়াতে পারেন এবং ব্যবহার করা উচিত। আপনার রাশিচক্রটি অন্যের আধিপত্য সহ্য করার জন্য পরিচিত, এমনকি যদি আপনি নীরবে কষ্ট পান। এই মাসে আপনার লোক-আনন্দজনক আচরণের অবসান হবে এবং মাসের শেষে আপনি নিজেকে মানসিকভাবে মুক্ত পাবেন।

912

ধনু রাশি-

আপনি এই মাসটি পুরোপুরি উপভোগ করবেন। আপনি শিথিল করার জন্য সময় নিচ্ছেন তা নিশ্চিত করুন। আপনি একটি অস্পষ্ট অস্থিরতা অনুভব করবেন যা আপনাকে ক্যারিয়ারের নতুন বিকল্পগুলি বিবেচনা করতে পরিচালিত করবে। আপনি সবকিছু বাদ দিতে অনুপ্রাণিত হবেন না, তবে আপনি সম্পূর্ণ ভিন্ন দিকে একটি পদক্ষেপ নিতে চাইবেন। যদিও আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে পার্থক্যগুলি ছোটখাটো, আপনি যদি সেগুলি সঠিকভাবে সমাধান করেন, তাই তারা আপনার জন্যও একটি ভালো ম্যাচ তৈরি করে। এই মাসে আপনি বুঝতে পারবেন যে আপনার এবং আপনার সঙ্গীর একই রকম পছন্দ এবং অপছন্দ রয়েছে এবং তবুও আপনাকে সাধারণ আপস করতে হবে এবং একসঙ্গে কাজ করতে হবে।

1012

মকর রাশি-

আপনার মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের ক্ষেত্রে আপনি ইতিবাচক পরিবর্তনের মধ্য দিয়ে যাবেন। এই ইতিবাচক পরিবর্তন আপনাকে সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে এবং আরও জড়িত হতে সাহায্য করবে। শুক্র, প্রেমের গ্রহ, আপনার রাশিচক্রে কিছু জাদু কাজ করতে প্রস্তুত। তবে শুক্র আপনার প্রেম জীবনের এমন পরিস্থিতিতেও আপনার দৃষ্টি আকর্ষণ করতে পারে যা আপনি ইচ্ছাকৃতভাবে উপেক্ষা করেছেন। এই মাসে আপনি প্রচুর ভালবাসা, উষ্ণতা এবং স্বস্তি অনুভব করবেন। কিন্তু এই প্রেমময় সম্পর্ক থেকে সর্বাধিক লাভ করতে, বিদ্যমান বা নতুন যাই হোক না কেন, আপনাকে প্রথমে বিশ্বাস এবং খোলামেলা একটি নতুন স্তর অর্জন করতে হবে। আপনার ফিটনেস সংক্রান্ত কোনও জটিলতা এড়াতে এই মাসে আপনার হজমের দিকে মনোযোগ দিতে হবে। এই মাসে কম তেল ও লবণ দিয়ে শুধুমাত্র ঘরে রান্না করা খাবার খান এবং আপনার স্বাস্থ্যের প্রতি পূর্ণ মনোযোগ দিন।

1112

কুম্ভ রাশি-

এই মাসে শৃঙ্খলাবদ্ধ এবং পরিশ্রমী হওয়ার জন্য কাজ করুন, এটি আপনাকে ভবিষ্যতে অনেক ক্ষতির হাত থেকে রক্ষা করবে। আপনার ব্যবসা সম্প্রতি খারাপ যাচ্ছে. এই মাসটি ভিন্ন হতে পারে, খুব বেশি চিন্তা করবেন না এবং আপনার সময় নষ্ট করবেন না, পরিবর্তে নিজের যত্ন নিন এবং এই মাসে আপনার কাছে থাকা তহবিল এবং ক্লায়েন্টদের সর্বাধিক ব্যবহার করুন। নিশ্চিত করুন যে আপনি বিশ্বস্ত লোকদের কাছ থেকে সাহায্য এবং সমর্থন চান কারণ আপনাকে আবার লাভ করতে এবং আপনার ব্যবসা চালিয়ে যেতে সাহায্য করার জন্য লোকেদের প্রয়োজন হবে, আপনি যদি কঠোর পরিশ্রম করেন তবেই আপনি এই মাসের শেষের দিকে সম্পদ এবং সাফল্য অর্জন করতে সক্ষম হবেন ভালভাবে পরিচালনা করবে এবং অন্যদের কাছ থেকে সাহায্য বা পরামর্শ চাওয়ার পথে আপনার অহংকে বাধা হতে দেবে না। এছাড়াও এই মাসে আপনার ফিটনেসের যত্ন নিন।

1212

মীন রাশি

আপনি সাধারণত একজন আশাবাদী ব্যক্তি, যদিও অন্যান্য লোকেরা সব সময় এটিকে সেভাবে দেখে না। আপনি আপনার উদ্বেগ সম্পর্কে অনেক কথা বলতে পারেন, কারণ আপনি খুব স্বাবলম্বী। কিন্তু ভিতরে, আপনি সাধারণত বিশ্বাস করেন যে আপনি যাই করুন না কেন আপনি সফল হবেন। একটি দীর্ঘমেয়াদী লক্ষ্য এখন সত্যি হচ্ছে বলে মনে হচ্ছে এবং আপনি এই মাসে সেই স্থানে কিছু অগ্রগতি দেখতে পাবেন। যে কোনও ভয় বা নেতিবাচক চিন্তার বিরুদ্ধে লড়াই চালিয়ে যান এবং এই মাসের শেষের দিকে, আপনি বাস্তব এবং স্পষ্ট লক্ষণ দেখতে পাবেন যে জিনিসগুলি আপনার পক্ষে যাচ্ছে।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos