কার্তিক মাসে পালন করুন এই বিশেষ টোটকা, দূর হবে চাকরি সংক্রান্ত সকল বাধা

নানান ঝামলা সব সামলাতে পারলে তবেই চাকরি বজায় থাকে। এবার এই চাকরি সংক্রান্ত সকল সমস্যা সমাধানে মেনে চলুন জ্যোতিষ টোটকা। রইল বিশেষ টোটকার হদিশ।

Web Desk - ANB | Published : Nov 2, 2022 10:46 AM IST

চাকরি নিয়ে সমস্যা লেগেই আছে। চাকরি পেতে বিস্তর ঝক্কি পোহাতে হয়। তারপর সেই চাকরি রাখতে সমস্যা। সঠিক ভাবে কেরিয়ার গড়ে তোলা সহজ কথা নয়। চাকরি পেতে দীর্ঘ ধৈর্য্যর পরীক্ষা দিতে হয় অনেককে। তারপর সেই চাকরি রাখতেই প্রতিদিন লড়াই করতে হয়। অফিস পলিটিক্স, কাজের চাপ, বসের সঙ্গে ঝামলা সব সামলাতে পারলে তবেই চাকরি বজায় থাকে। এবার এই চাকরি সংক্রান্ত সকল সমস্যা সমাধানে মেনে চলুন জ্যোতিষ টোটকা। রইল বিশেষ টোটকার হদিশ।

হিন্দু শাস্ত্রে রয়েছে একাধিক শক্তির কথা। তিথি অনুসারে, আলাদা আলাদা দেব-দেবীর পুজো হয়ে থাকে। তেমনই একাধিক অনুষ্ঠান করার সময় আলাদা আলাদা সময়ের উল্লেখ আছে। তেমনই রয়েছে জ্যোতিষ টোটকার হদিশ। এবার লক্ষ্মী লাভের উদ্দেশ্যে ও চাকরি সংক্রান্ত সমস্যা সমাধানে পালন করুন জ্যোতিষ টোটকা। দেখে নিন কী করবেন। টোটকা রইল কার্তিক মাসের জন্য। কার্তিক মাস বরাবর এই টোটকা পালনে মিলবে উপকার।

এই গোটা কার্তিক মাস জুড়ে তুলসী পুজো করুন। ভোরে ঘুম থেকে উঠে। তুলসী গাছে জল দিন। প্রতি বৃহস্পতিবার তুলসী গাছে জলের সঙ্গে দুধ মিশিয়ে দিন। এতে মিলবে মা লক্ষ্মীর কৃপা। কার্তিক মাসে নিয়ম নিষ্ঠার সঙ্গে তুলসী মায়ের পুজো করুন। সব কাজে আসবে সাফল্য। তেমনই ঘটবে উন্নতি। সেই সঙ্গে তুলসী গাছ লাগানোর সময় এই কয়টি জিনিস মাথায় রাখুন।

তুলসী গাছ সব সময় উত্তর বা পূর্ব দিকে লাগাবেন। তা না হলে শারীরিক ও আর্থিক ক্ষতি হতে পারে।

ব্যবসার উন্নতির স্বার্থে অনেকেই তুলসী মায়ের পুজো করে থাকেন। এক্ষেত্রে বাড়ির দক্ষিণ-পশ্চিম দিকে আটকাল তুলসী গাছ।

বাড়িতে কোনও সদস্যের বিয়ে না হলে তুলসী গাছ আগুনের কোণে বা অগ্নি কোণায় রাখুন। আর প্রতিদিন গাছে জল দিন। এতে বিয়ের বাধা দূর হবে।

তেমনই মনে রাখবেন তুলসী গাছকে মা লক্ষ্মী হিসেবে পুজো করা হয়। তাই প্রতিদিন সকালে স্নান সেরে তুলসী গাছে জল দিন। ধূপ ধুনো দেখান। এতে মা লক্ষ্মীর কৃপা পাবেন। তেমনই তুলসী গাছের সামনে আবর্তনা রাখবেন না। রাখবেন না জুতো কিংবা জুতোর তাক। এতে ক্রুদ্ধ হতে পারেন মা লক্ষ্মী। কার্তিক মাসে পালন করুন এই বিশেষ টোটকা। দূর হবে চাকরি সংক্রান্ত সকল বাধা।

 

আরও পড়ুন- জৈন ধর্মে আলু খাওয়া নিষিদ্ধ, জেনে নিন এর আসল কারণ ও এমনই কিছু আশ্চর্যজনক ঐতিহ্য

আরও পড়ুন- কার্তিক পূর্ণিমায় ঘটবে বছরের শেষ চন্দ্রগ্রহণ, জেনে নিন ভারতীয় সময় ও রাহু-কেতুর প্রভাব

আরও পড়ুন- বুধবারে এই ৬ রাশি আর্থিক বিনিয়োগে বিপুল লাভবান হবে, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

 

Share this article
click me!