এই রাশিরা নতুন বছরে অসাধারণ সাফল্য পাবেন, পারিবারিক জীবন ভালো হবে

২০২৩ সালে কোনও ঘটনা সম্পর্কে ভুল বোঝাবুঝিও দূর হবে, যার কারণে আপনি আপনার মনে অনেক হালকাতা অনুভব করবেন। জেনে নিই নতুন বছর বৃষ রাশির জাতকদের জন্য কী ধরনের আনন্দ নিয়ে আসছে এবং কেমন যাবে পারিবারিক জীবন।

 

Web Desk - ANB | Published : Dec 17, 2022 6:16 AM IST

বৃষ রাশির জাতকদের পারিবারিক জীবন ২০২৩ সালে খুব ভালো যেতে পারে। অনেকাংশে, আপনি মানসিক চাপ থেকে দূরে থাকবেন এবং কোনও ঘটনা সম্পর্কে ভুল বোঝাবুঝিও দূর হবে, যার কারণে আপনি আপনার মনে অনেক হালকাতা অনুভব করবেন। আসুন জেনে নিই নতুন বছর বৃষ রাশির জাতকদের জন্য কী ধরনের আনন্দ নিয়ে আসছে এবং কেমন যাবে পারিবারিক জীবন।

২০২৩ সালে, পরিবারের সমর্থন আপনার পক্ষে থাকবে, যার কারণে আপনি কোনও চিন্তা ছাড়াই আপনার কাজ করতে সক্ষম হবেন। মানসিকভাবে বেদনাদায়ক জিনিস থেকে পর্দা উঠতে পারে। এই কারণে, আপনি পারিবারিক জীবনের পরিপ্রেক্ষিতে খুব হালকা এবং চাপমুক্ত বোধ করবেন। এমনকি যদি কোনও অনুকূল পরিস্থিতি না থাকে তবে চাপকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না। জীবনসঙ্গীর ভাগ্য অবশ্যই আপনাকে সুবিধা দেবে। আপনি যদি এই বছর একটি যানবাহন কেনার পরিকল্পনা করছেন, তাহলে অক্ষয় তৃতীয়ার কাছাকাছি একটি যানবাহন কেনা ভাল হবে। এই বছর আপনি অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন দেখতে পাবেন। বর্তমান স্থান থেকে দূরে সরে অন্য জায়গায় বসবাসের জন্য সময়টি ভালো হবে। বছরের শুরুতে আপনাকে কিছু ভ্রমণে যেতে হতে পারে এবং আপনি সারা বছর ধরে এই ভ্রমণগুলি থেকে সুবিধা পেতে সক্ষম হবেন।

জীবনসঙ্গীর কর্মজীবনে উন্নতি হবে, তাই এই কাজে তার সহযোগী হতে হবে। পারিবারিক জীবন চাপমুক্ত থাকবে এবং আপনি সুখী বোধ করবেন। এমন পরিস্থিতিতে একে অপরের সঙ্গে অনেকটা সময় কাটান। কিছু ক্ষেত্রে, আপনি আপনার জীবন সঙ্গীকে বুঝতে ভুল করতে পারেন, যার কারণে বিবাহিত জীবনে কিছুটা উত্তেজনা থাকতে পারে। এমতাবস্থায় ভুল ধারণা পরিহার করা উচিত। পুরুষ শ্রেণির জীবন সঙ্গীকে খুশি রাখুন এবং তাদের স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত বাড়িতে খুব মনোরম পরিবেশ থাকবে। বাড়ির পরিবেশ হবে ধর্মীয়। পরিবার নিয়ে দেবী দর্শনে যেতে পারেন। সম্মান বাড়বে। সরকারের কাছ থেকেও সম্মান পেতে পারেন।

পরিবারের উপর ফোকাস-

যদি ডাক্তার একটি অপারেশনের পরামর্শ দেন এবং আপনি এটি পিছিয়ে দেন, তাহলে আপনি এখন এই মুলতুবি অপারেশনটি করাতে পারেন। আগস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে পিতার অর্থনৈতিক উন্নতি হবে। অক্টোবর-নভেম্বর মাসে বাড়ির বয়োজ্যেষ্ঠদের সম্মান যেন কমে না যায় সেদিকে খেয়াল রাখতে হবে। এপ্রিল ও আগস্টে পারিবারিক জীবনে উত্তেজনা বাড়তে পারে, তবে বুঝে-শুনে কাজ করলে তা এড়ানো যায়। বছরের শুরুতে, পুরো ফোকাস পরিবারের দিকে থাকবে এবং আপনি সবার প্রয়োজনের যত্ন নেবেন। এপ্রিলের মাঝামাঝি সময়ে সন্তান লাভের সম্ভাবনা তৈরি হবে। সন্তানদের বৃদ্ধি, শিক্ষা ও কর্মজীবনে শুভ ফল আসবে। বছরের শেষ ৪ মাস সন্তানদের জন্য উত্থান-পতনে পূর্ণ হবে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Rahul Dravid : 'আমি খুব ভাগ্যবান যে, এইরকম একটা দল পেয়েছি' বিশ্বকাপ জয়ের পর মুখ খুললেন রাহুল দ্রাবিড়
Nadia News : পাচার হচ্ছিল রেশনের বস্তা বস্তা চাল! ধরা পড়তেই টাকা দিয়ে পালানর চেষ্টা, শেষে যা হল!
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Sukanta on Mamata : 'মমতা বাংলায় তালিবানি শাসন চালাচ্ছে'-বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Suvendu Adhikari : 'এবার জনগণও আপনাকে ছুঁড়ে ফেলবে' #suvenduadhikari #bjp