Panna Benefits: ক্যামেরায় ধরা পড়েছে নীতা আম্বানি মূল্যবান পান্নার নেকলেস, জেনে নিন এই রত্নের উপকারিতা এবং ধারণের পদ্ধতি

সম্প্রতি, অনন্ত আম্বানির প্রি ম্যারেজ অনুষ্ঠানে, নীতা আম্বানি তার গলায় একটি পান্নার নেকলেস পরেছিলেন, যার মূল্য ৪০০ থেকে ৫০০ কোটি টাকার মধ্যে বলে জানা গিয়েছে।

 

deblina dey | Published : Mar 9, 2024 8:36 AM IST

Benefits Of Wearing Emerald: জ্যোতিষশাস্ত্রে রত্নপাথরের গুরুত্ব রয়েছে। গ্রহগুলির সঙ্গে রত্নপাথরের একটি গুরুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, যা একজন ব্যক্তির উপর গ্রহের প্রভাবকে শান্ত করতে সহায়তা করে। শুধু তাই নয়, এই রত্নগুলি কোনও ব্যক্তির উন্নতির একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠতে পারে। সম্প্রতি, অনন্ত আম্বানির প্রি ম্যারেজ অনুষ্ঠানে, নীতা আম্বানি তার গলায় একটি পান্নার নেকলেস পরেছিলেন, যার মূল্য ৪০০ থেকে ৫০০ কোটি টাকার মধ্যে বলে জানা গিয়েছে।

রত্নশাস্ত্রে পান্না রত্ন পরিধানের অনেক উপকারের কথা বলা হয়েছে। আসুন পান্না রত্ন পাথর ধারণের উপকারিতা এবং এটি ধারণের সঠিক পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

জেনে নিন পান্না রত্ন পাথরের উপকারিতা সম্পর্কে-

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, পান্না ধারণের প্রথম উপকারের কথা বললে, বুধ গ্রহ ব্যক্তির কুণ্ডলীতে শক্তি পায়। বুধ গ্রহ শক্তিশালী হলে ব্যক্তি প্রতিটি কাজে সাফল্য লাভ করে। একজন ব্যক্তির কঠোর পরিশ্রমও এতে সহায়তা করে। শুধু তাই নয়, কাজে কোনও বাধা থাকলে তাও দূর হবে বলে মনে করা হয়।

এ ছাড়া বুধ গ্রহ শক্তিশালী হওয়ার কারণে ব্যক্তির বুদ্ধিমত্তা ও প্রজ্ঞায় লাভ হয়। শুধু তাই নয়, ব্যক্তি যে কোনও কাজকে সম্পূর্ণ করার জন্য ভিন্ন ও নতুন দৃষ্টিকোণ থেকে দেখতে শুরু করেন। সম্ভবত এই কারণেই আম্বানি পরিবার আজ দেশ ও বিশ্বে জনপ্রিয়।

একই সঙ্গে পান্না ধারণ করলে আর্থিক সুবিধা হয়। আর যদি ব্যক্তির আয় ভালো থাকে তাহলে তাকে জীবনে কোনও ধরনের সমস্যায় পড়তে হবে না। রত্নশাস্ত্র অনুসারে, পান্না ধারণ করলে স্বয়ংক্রিয়ভাবে একজন ব্যক্তির বাকশক্তি উন্নত হয়। শুধু তাই নয়, ব্যক্তি চাকরি ও ব্যবসায় অগ্রগতি পেতে শুরু করে। ত্বক বা স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দূর হতে থাকে।

জেনে নিন পান্না ধারণের সঠিক উপায়-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, পান্না সোনার আংটি বা রূপার আংটিতেও খোদাই করা যেতে পারে। এটি ধারণের আগে মনে রাখবেন যে আপনি এটি শুধুমাত্র বুধবার পরবেন। প্রথমে কাঁচা দুধে বা গঙ্গা জলে পান্না রেখে কিছুক্ষণ রেখে দিন, এই পুজোর পর ভগবান বিষ্ণু এবং বুধ গ্রহ সংক্রান্ত মন্ত্র - ওম ব্রম ব্রীম বম সরু বুধায় নম ১০৮ বার জপ করে ধারণ করুন।

Share this article
click me!