এই মাসে চাকরি হারাতে পারেন, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে কুম্ভ রাশির

বছরের একাদশ মাস নভেম্বর। পাশাপাশি রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Nov 15, 2022 3:40 AM IST

রাশিচক্রের একাদশ রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

কুম্ভ রাশির উপর নভেম্বর মাসের প্রভাব

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য নভেম্বর মাসের শুরুতে কাজের চাপ বৃদ্ধির কারণে তারা মানসিকভাবে বিপর্যস্ত হতে পারেন। একদিনের পরীক্ষার জন্য প্রস্তুত যুবকরা তাদের ক্যারিয়ার নিয়ে চিন্তিত হতে পারে। অফিসের কাজে কখনই অবহেলা করবেন না। কর্মকর্তাদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি আপনার চাকরি হারাতে পারেন। মাসের মাঝামাঝি সময়ে সন্তানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আয়ের উৎস কমে যাওয়ায় অর্থনৈতিক অবস্থা দুর্বল হবে। এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে। মাস শেষে ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে। যাইহোক, এই মাসে আপনাকে আপনার কাজে সাফল্য পেতে কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য নভেম্বর মাসটি ভালো যাচ্ছে।

নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-

নভেম্বরের প্রথম সপ্তাহটি চ্যালেঞ্জ পূর্ণ হতে পারে। এই সময়ে কাজগুলো নিয়ে চিন্তিত থাকবেন। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় বিভ্রান্ত হতে পারে।

নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-

এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের কাজে বাধার কারণে সমস্যায় পড়তে পারেন। জমানো টাকায় থাকবে। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কোনও সুখবর পেতে পারেন।

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-

এই সময় ব্যবসায় লাভের জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। বৈষয়িক আরাম-আয়েশ বৃদ্ধি পাবে। চারিদিকে বৃথা দৌড়াদৌড়ি হবে। একাডেমিক কাজে ব্যাঘাত ঘটতে পারে।

আরও পড়ুন- এই মাসে কঠোর পরিশ্রমের পর অর্থ লাভ হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মেষ রাশির

আরও পড়ুন- এই মাসে ব্যবসার ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে বৃষ রাশির

আরও পড়ুন- এই মাসে শত্রুরা অতর্কিত হামলা করতে পারে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মিথুন রাশির

নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-

বিবাহিত জীবন সুখী হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। প্রেমের সঙ্গীর প্রতি অসন্তোষ হতে পারে। আপনি যদি কিছু কেনার কথা ভাবছেন তবে এটি এই সময়ে সম্পন্ন করা যেতে পারে।

প্রতিকার- নিয়মিত হনুমান চালিসা ও বজরং বান পাঠ করুন। এছাড়াও, শনিবার কালো কুকুরকে খাওয়ান।

Share this article
click me!