এই মাসে শত্রুরা অতর্কিত হামলা করতে পারে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মিথুন রাশির

বছরের একাদশ মাস নভেম্বর। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Nov 6, 2022 3:52 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। এই রাশির মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য, কিন্তু এরা কাজ পাগল। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। এই রাশির জাতকরা কখনও কুটিল, কখনও সরল। এদের প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে, তোষামোদ প্রিয়। কিন্তু কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। এরা কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। এরা চিন্তাশীল কিন্তু কথা বেশি বলে। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মিথুন রাশির উপর নভেম্বর মাসের প্রভাব

Latest Videos

মিথুন রাশির জাতকদের নভেম্বরে অসতর্ক হওয়া এড়িয়ে চলা উচিত। এই সময়ে আপনি যদি জমি বা বাড়ি ক্রয়-বিক্রয় করেন তবে এর মধ্যে থাকা কাগজপত্র সম্পর্কে বিশেষ যত্ন নিন। মাসের মাঝামাঝি সময়ে ব্যবসায় ক্ষতির কারণে আপনি বিচলিত হতে পারেন। এই সময়ে, আপনাকে কাজগুলিতে খুব সতর্ক থাকতে হবে। ব্যয় বৃদ্ধির কারণে আপনার বাজেট বিঘ্নিত হতে পারে। শত্রুদের গতিবিধিতে মনোযোগ দিন, তারা অতর্কিত হামলা করতে পারে। এই মাসে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন তরুণদের তাদের ক্যারিয়ারের দিকে মনোযোগ দিতে হবে। মাসের শেষ দিকে বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। প্রেমের অবস্থা স্বাভাবিক থাকবে। তবে প্রেমিকের অনুভূতির দিকে খেয়াল রাখুন, অন্যথায় ঝামেলা হতে পারে।

নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-

নভেম্বরের প্রথম সপ্তাহে আপনাকে খুব সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। কর্মের প্রতি অবহেলা মারাত্মক হতে পারে। ব্যবসায়ী শ্রেণীকে অর্থের লেনদেনে খুব সতর্ক থাকতে হবে।

নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে ব্যয় বৃদ্ধি আর্থিক পরিস্থিতিকে বিরক্ত করতে পারে। এই সময় রাগ নিয়ন্ত্রণে রাখুন। অন্যথায় অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কের কারণে আইনি জটিলতায় আটকে যেতে পারেন।

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-

নভেম্বরের তৃতীয় সপ্তাহে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। ব্যবসায়ীরা লোকসান মোকাবেলা করতে পারেন। তবে বন্ধুদের সহযোগিতায় পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

আরও পড়ুন- এই মাসে কঠোর পরিশ্রমের পর অর্থ লাভ হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মেষ রাশির

আরও পড়ুন-  এই মাসে ব্যবসার ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে বৃষ রাশির

নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-

নভেম্বরের চতুর্থ সপ্তাহে বিরোধীরা আপনার কাজে বাধা দিতে পারে। শুধু তাই নয়, এই সময়ে অফিসের সহকর্মীরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। এমন পরিস্থিতিতে অফিসের কাজে গাফিলতি করবেন না।

প্রতিকার- বৃহস্পতিবার একটি কলা গাছে জল নিবেদন করুন এবং ভগবান বিষ্ণুর পূজা করুন । অসহায়দের খাদ্য দান করুন।

Share this article
click me!

Latest Videos

হুগলির বন্যা মোকাবিলায় এসডিও স্মিতা সান্যাল শুক্লা, নিলেন সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার সাগর দত্ত হাসপাতালে, আহত ২ চিকিৎসক | Sagar Dutta Hospital
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update
Sukanta Majumdar Live: হাওড়ার আমতায় বন্যায় কবলিত মানুষদের পাশে সুকান্ত মজুমদার, দেখুন সরাসরি