এই মাসে কর্মজীবনে প্রচুর সাফল্য পেতে পারেন, জেনে নিন নভেম্বর মাস কেমন কাটবে মীন রাশির

বছরের একাদশ মাস নভেম্বর। পাশাপাশি রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি । এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Nov 16, 2022 2:35 AM IST

রাশিচক্রের দ্বাদশ রাশি মীন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। বৃহস্পতি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। তবে জেনে নেওয়া যাক বছরের একাদশ মাস মীন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মীন রাশির উপর নভেম্বর মাসের প্রভাব

নভেম্বর মাসটি মীন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই মাসে আপনার বাড়িতে মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন হতে পারে। মাসের শুরুটা আপনার জন্য খুব সৌভাগ্যের হতে চলেছে। তবে মাসের মাঝামাঝি সময়ে আপনি আপনার কাজ নিয়ে চিন্তিত হতে পারেন। এই মাসে আপনি আপনার কর্মজীবনে প্রচুর সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের কারণে আপনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছ থেকে সম্মান পেতে পারেন। অর্থ হল লাভের যোগফল। মাসের শেষে যান বা বাস্তু সুখ পেতে পারেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন যুবকরা এই মাসে চাকরি সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন।

নভেম্বর মাসের প্রথম সপ্তাহ-

নভেম্বর মাসের প্রথম সপ্তাহে আপনি হঠাৎ আর্থিক সুবিধা পেতে পারেন। আয়ের নতুন উৎস পাবেন। ব্যবসায় বিনিয়োগের জন্য সময় উপযুক্ত। অর্থ সাশ্রয়ে সফল হবেন।

নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ-

নভেম্বরের দ্বিতীয় সপ্তাহে আপনাকে ব্যয় নিয়ন্ত্রণে রাখতে হবে। অর্থ বিনিয়োগের সিদ্ধান্তে তাড়াহুড়ো করবেন না। কর্মজীবনে উত্থান-পতন হতে পারে।

নভেম্বর মাসের তৃতীয় সপ্তাহ-

নভেম্বরের তৃতীয় সপ্তাহ আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। পরিবারে উৎসাহের পরিবেশ থাকবে। আপনি যদি অবিবাহিত হন তবে এই সময়ে আপনার জন্য বিবাহ আসতে পারে।

নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহ-

এই সময়ে আপনাকে খুব সাবধানে হাঁটতে হবে। স্ত্রীর সঙ্গে অসন্তুষ্টি হতে পারে। সাংবাদিকতা ও গবেষণা কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি অনুকূল।

প্রতিকার- বৃহস্পতিবার কলা গাছে জল নিবেদন করুন । এছাড়াও, প্রতিদিন সকালে এবং সন্ধ্যায় খাবারের আগে গরুকে প্রথম রুটি খাওয়ান।

Share this article
click me!