দেখে নিন আজকের দিনটি কোন তারিখের জাতক জাতিকার জন্য শুভ, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Mar 8, 2023 9:20 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সৃজনশীল কাজে আগ্রহ পাবেন। এমন কিছু কাজ করুন যাতে আনন্দ পাবেন। অবিবাহিতদের জন্য ভালো সময়। সহকর্মীর সঙ্গে ডেটিং-এ যেতে পারেন। আজ চাকরি ক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি শুভ। সহকর্মীরা আজ নতুন কিছু শিখতে পারেন। নতুন গাড়ি কিনতে পারে। আজ সঙ্গীর সঙ্গে দুর্দান্ত সময় কাটবে। ব্যবসায়িক কাজে লেনদেন করতে পারে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি কাটবে উত্তেজনাপূর্ণ ভাবে। কঠোর পরিশ্রম করতে হতে পারে। অবিবাহিতদের জন্য ভালো সময়। সঙ্গীর সঙ্গে তর্কে জড়াতে পারেন। আজ পারিবারিক শান্তি বজায় থাকবে। গোটা দিন মাথা ঠান্ডা রাখুন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু শিখতে পারেন। নতুন প্রকল্পে যোগ দিতে পারেন। অর্থ উপার্জন হবে। ভালোবাসা, সমর্থন ও স্নেহ পাবেন প্রিয়জনের থেকে। আজ কোনও কাজে ভালো ফল পাবেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি সুখের হবে। কোনও সম্পত্তি পেতে পারেন। সঙ্গীর সঙ্গেও ভালো সময় কাটবে। একে অপরের মনের ভাবনা বুঝতে পারবেন। আজকের দিনটি শুভ দিন।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ভালো কাটবে। আপনার দৃঢ় আর্থিক পরিস্থিতির জন্য পরিবারের সদস্যদের বা বন্ধুদের ধন্যবাদ দিতে পারবেন। আজ নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে নাও পারতে পারেন। এতে মন খারাপ বোধ করবেন। আজ প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ পারিবারিক পরিস্থিতি কঠিন হবে। কারও পরামর্শ নিয়ে পদক্ষেপ ফেলুন। সঙ্গীর সঙ্গে সংযোগ বোধ করবেন। আপনার কাজের প্রশংসা করবেন উচ্চ পদস্থ কর্মচারীরা। পুরনো সাফল্যের জন্য সম্মান বৃদ্ধি পাবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আত্মবিশ্বাস রাখুন নিজের ওপর। নতুন কাজে সাফল্য় আসবে। স্ত্রীর সঙ্গে প্রেম বজায় থাকবে। সম্পর্ক শক্তিশালী হবে। পরিবারের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এটি দুর্দান্ত সময়। আপনি যদি সম্পত্তি কেনার প্রস্তুতি নিয়ে থাকেন তাহলে এটি শুভ সময়। স্ত্রী বা সঙ্গীর সঙ্গ আজ উপভোগ করবেন। আয়ের একটি অংশ আলাদা করে রাখুন। সময়টি শিক্ষার্থীদের জন্য অনুকূল।  
 

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos