আজ পেশাগত বিষয় সাফল্য পাবেন এই দুই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 10, 2024 2:26 AM IST / Updated: Sep 10 2024, 07:57 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি পুরোপুরি ছুটি উপভোগ করবেন। আজ অতিরিক্ত কাজে মানসিক চাপ সৃষ্টি হতে পারে। আজ ব্যবসার কাজে কড়া নজর দিন। আজ ব্যবসায় হবে উন্নতি।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও কাজে আজ আসবে সাফল্য। আজ কর্মক্ষেত্রে নতুন ব্যবসা শুরু করতে পারেন। আজ বিশ্রামের জন্য সময় পাবেন। আজ আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারে। আঝ অতিরিক্ত ক্লান্তি থেকে মুক্তি পাবেন। আজ বিনোদনে সময় কাটবে। আজ আর্থিক লেনদেন থেকে দূরে থাকুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নিকটাত্মীয়ের সমর্থন পাবেন যে কোনও কাজে। আজ স্বাস্থ্য পরিবর্তন হতে পারে। আজ পারিবারিক বিষয় হস্তক্ষেপ করবেন না। আজ কোনও অনুষ্ঠানে যোগ দিতে পারবেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, চাকরি ও পড়াশোনায় বাধা আসতে পারে। আজ পেশাগত কাজে মন দিন। আজ নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্য আজ আপনার সঙ্গে থাকবে। আজ বড়দের আশীর্বাদ ও স্নেহ পাবেন। আজ নেতিবাচক পরিবেশ থেকে দূরে থাকুন। আজ স্ত্রী ও পরিবারের সদস্যদের পরামর্শ পাবেন যে কোনও বিষয়।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ব্যক্তিগত ও ব্যবসা সংক্রান্ত কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। আজ গ্রহের গতি অনুকূল থাকবে। আজ বাড়িতে প্রেমময় ও সুখী পরিবার থাকবে। কাজের চাপ বৃদ্ধি পেতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ক্লান্তি ও শিথিলতা থেকে মুক্তি পেতে পারেন। আজ দাম্পত্য জীবন সুখের হয়। আজ গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে। অহং ও রাগ রাখুন নিয়ন্ত্রণে। আজ ধর্মীয় কাজে সময় ব্যয় হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তানের পড়াশোনা ও কর্মজীবন নিয়ে শুভ খবর পেতে পারেন। ধন-সম্পদ সংক্রান্ত বিষয় চলতে থাকা সমস্যা দূর হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। জয়েন্ট ও কোমড়ের ব্যথায় ভুগতে পারেন। আবেগপ্রবণ হয়ে কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos