পারিবারিক বিবাদের সম্মুখীন হতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 11, 2023 4:23 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ভালো শুরু হবে। আপনি আত্মবিশ্বাস ও আদর্শ বজায় রাখতে যথাসাধ্য চেষ্টা করবেন আজ। আজ সফল হবেন। ব্যক্তিগত কাজে অতিরিক্ত ব্যস্ত থাকার কারণে আপনি আপনার পরিবারের দিকে মন দিতে পারবেন না।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও গুপ্তবিদ্যা জানার প্রতি আগ্রহ বাড়বে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। অনেক সময় খুব বেশি আলোচনা কিছু সাফল্য এনে দেবে। আজ বেশিরভাগ সময় মার্কেটিং এর কাজে ব্যয় হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি তাড়াহুড়ো না করে আপনার সব কাজ সম্পন্ন করুন। নমনীয়তার সঙ্গে সব কাজ শেষ হবে। ধৈর্য ধরুন। পরিস্থিতি ইতিবাচক রাখুন। পুরনো সম্পত্তি ক্রয় বা বিক্রয় সম্পর্কিত গুরুত্বপূর্ণ চুক্তির সম্ভাবনা আছে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও রাজনৈতিক কাজ যদি আটকে থাকে তা সম্পূর্ণ হবে। আপনার প্রচেষ্টা সফল হবে। আজ পরিবারের প্রতি সকল দায়িত্ব পালন করুন। আর্থিক পরিস্থিতিতে এক ধরনের তাড়াহুড়ো হতে পারে। কারও সমালোচনা করে বিপদে পড়তে পারেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থা সন্তোষজনক হবে। আপনি আপনার প্রতিভাকে চিনে নিন। ঘরে ঘনিষ্ঠ ব্যক্তিদের উপস্থিতি উৎসাহী পরিবেশ তৈরি করবে। বর্তমান সময় সফল হবেন।
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় সম্পত্তি বা অন্য কোনও আটকে থাকা কাজে কোনও ব্যক্তির সাহায্য পাবেন। কারও সঙ্গে বিবাদ হতে পারে। অলসতা ও অসাবধানতা অনুভব করবেন। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি ও একাগ্রতা সাফল্য আনবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মনোযোগ ভুল কাজ থেকে দূরে রাখুন। এই সময় পরিস্থিতি অনুকূল থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে আদর্শগত পার্থক্য হতে পারে। ছোট বিষয় নিয়ে চাপ সৃষ্টি করবেন না।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা দেখা দিতে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে মুক্তি পাওয়ার চেষ্টা করুন। তেমনই আজ নিকটাত্মীয়ের সঙ্গে সকল বিবাদ মিটে যাবে। দিনের শুরুতে কিছু সমস্যা হতে পারে। যে গোপনীয়তা সঠিক ভাবে রক্ষা করুন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি একটি আরামদায়ক ও স্বস্তিদায়ক মেজাজে থাকবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। আজ যৌথ পরিবারে বিবাদ হতে পারে। মানসিক চাপ ও রক্তচাপ সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos