দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে অষ্টমীর দিন, রইল জ্যোতিষ গণনা

গণেশের ভবিষ্যদ্বাণী অনুসারে, বিভিন্ন জন্ম তারিখের জন্য আজকের দিনে সুখ, দুঃখ, সাফল্য এবং চ্যালেঞ্জের মিশ্রণ। কাজ, সম্পর্ক, স্বাস্থ্য এবং আর্থিক বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শও দেওয়া হয়েছে।

Chirag Daruwalla | Published : Oct 11, 2024 7:10 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সৃজনশী ও ধর্মীয় কাজে আগ্রহ পাবেন। আজ চ্যালেঞ্জ গ্রহণ করতে পারেন। আজ যে কোনও কাজে সফল হবেন। আজ ব্যবসায় উন্নতি হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও সামাজিক কাজে যুক্ত হবেন। আজ বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে কোনও কারণে খারাপ সম্পর্ক হতে পারে। আজ ঘরোর কোনও কাজে জটিলতা

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বিশেষ কোনও সুবিধা পাবেন। আজ রাগ ও বিরক্তি রাখুন নিয়ন্ত্রণে। আজ আত্মপরীক্ষা জন্য ভালো দিন। আজ মাইগ্রেন থেকে উপশম পেতে আপনার রুটিন সংগঠিত রাখুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দীর্ঘদিনের যে কোনও সমস্যা থেকে মুক্তি পাবেন। দাম্পত্য জীবনে সুখ বাড়বে। আজ অতিরিক্ত কাজের চাপ হতে পারে। পায়ে ব্যথা ও আঘাত লাগতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি বাড়ির যথাযথ ব্যবস্থা বজায় থাকবে। আজ অতিরিক্ত কাজ ক্লান্তি ও দুর্বলতা সৃষ্টি হতে পারে। নিকটাত্মীয়দের সঙ্গে দেখা অনুষ্ঠানে যোগ দিতে পারেন। অতিরিক্ত খরচ হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, জমি-সম্পত্তির মামলা চলমান থাকলে তাতে আসবে সাফল্য। আজ পূর্ণ সমর্থন পাবেন। আজ দাম্পত্য জীবনে সুখ আসবে। আজ গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা থাকবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও সুসংবাদ পেতে পারেন। আজ আনন্দের পরিবেশ থাকবে। আজ বদহজমের সমস্যা থাকবে। আজ ভুল কাজে অর্থ ব্যয় করতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কাজগুলো গতকয়েকদিন ধরে ব্যাহত ছিল তা সফল হবেন। সার্ভিকাল ও কাঁধের ব্যথা হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হতে পারে। আজ ভালো-মন্দ নিয়ে চিন্তা আসবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ইন্টারভিউ বা কেরিয়ার সম্পর্কিত কাজে সফল হবেন। আজ আত্মসম্মানে আঘাত ঘটতে পারে। আজ দূষণ ও তাপ থেকে দূরে থাকুন। আজ গ্রহের অবস্থান অনুকূল হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos