আজ স্বপ্ন পূরণের দিন, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কার জীবনে ঘটবে উন্নতি

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 11, 2024 3:56 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবন। ঘরে বসে কিছু কেনাকাটা হতে পারে। প্রিয়জনের থেকে সাহায্য পাবেন। আর্থিক অবস্থা ভালো হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও সঠিক সিদ্ধান্ত নিতে পারেন। আজ দাম্পত্য জীবন সুখের হবে। আজ অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। আজ ব্যবসায় উন্নতি হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শান্তিপূর্ণ ভাবে যে কোনও কাজ করুন। আজ সব কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। আজ অহং আপনার ক্ষতি করতে পারে। আজ মার্কেটিং-র কাজে মন দিন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভালো কাজে সময় কাটবে। আজ পড়াশোনা ও কেরিয়ার সংক্রান্ত কাজে উন্নতি হবে। আজ যে কোনও কাজে অগ্রগতি আসবে। আজ পারিবারিক পরিবেশ শান্তির হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনচি মহিলাদের জন্য আনন্দের। আজ নতুন পরিকল্পনায় হাত দিতে পারেন। আজ অতিরিক্ত কাজের চাপে স্বাস্থ্য জটিলতা দেখা দিতে পারে। আজ বাড়ির পরিবেশ ভালো থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। আঝ কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। আজ দাম্পত্য জীবন সুখের হবে। আজ ভ্রমণ এড়িয়ে চলুন। আজ অলসতা কাটিয়ে এগিয়ে চলুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কঠোর পরিশ্রমে দিন কাটবে। আজ পারিবারিক বিষয় উন্নতি হবে। আজ জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। আজ কলহ থেকে দূরে থাকুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পুরনো মতোভেদ মিটে যাবে। আজ সন্তানের সকল স্বপ্ন পূরণ হবে। আজ দাম্পত্য জীবন সুখের হবে। আজ কোনও স্বপ্ন পূরণ হতে পারে। কারও থেকে ভালো খবর পেতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আত্মদর্শনের মধ্যে দিন কাটবে। আজ প্রিয় বন্ধুর সঙ্গে ভ্রমণে যেতে পারেন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে অহং দেখা দিতে পারে। আজ নেতিবাচক পরিস্থিতি থেকে দূরে থাকুন। কারও সঙ্গে তর্কে জড়িয়ে পড়তে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos