কর্মক্ষেত্রে হবে উন্নতি, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে দিনটি

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 12, 2024 1:54 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বেশির ভাগ সময় পরিবারের সঙ্গে কাটবে। আজ বাড়ির কোনও সমস্যা সমাধান হবে। ব্যবসায় হবে উন্নতি। কর্মক্ষেত্রে চাপ থাকবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ইতিবাচক পরিবেশ থাকবে। আজ যে কোনও পরিকল্পনা সফল হবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে। আজ নতুন কাজ শুরু করার জন্য আদর্শ দিন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সতর্কতা অবলম্বন করুন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। সন্তানের কারণে হতাশা দেখা দিতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিকল্পিত ভাবে কাজ করলে মিলবে উপকার। আজ বড়দের সঙ্গে তর্ক করবেন না। স্ত্রীর সাহায্যে যে কোনও কাজে হবে উন্নতি। আজ মনোবল বাড়বে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিক কাজে বেশিরভাগ সময় ব্যয় হবে। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। আজ অতিরিক্ত পরিশ্রম হতে পারে। আঝ কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা দেখা দেবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। আজ বুদ্ধিমত্তার সঙ্গে যে কোনও কাজ করুন। সফল হবেন সব কাজে। বিয়ের কথা এগোতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পারিবারিক বিবাদ সমাধান হবে। আজ বাড়িতে অতিথি আগমন ঘটবে। আজ বাড়িতে উৎসবের পরিবেশ থাকবে। আজ নতুন কাজ শুরু করতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার প্রতিভা ও দক্ষতা বলে সর্বত্র জয় পাবেন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ দেখা দিতে পারে। আজ বাজেটের দিকে খেয়াল রাখুন। ব্যক্তিত্বের উন্নতি ঘটবে আজ।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কঠোর পরিশ্রম ইতিবাচক ফল আনবে। অতিরিক্ত মানসিক তাপ আপনার শরীরে প্রভাব ফেলতে পারে। ব্যবসায় আপনার কঠোর পরিশ্রমের ফল পাবেন আজ। তেমনই কর্মক্ষেত্রে হবে উন্নতি। দিনটি আপনার জন্য উপকারী।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos