Numerology: অর্থনৈতিক অবস্থা উন্নত হবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 13, 2023 1:12 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি ধর্মীয় ও সামাজিক কাজের সঙ্গে যুক্ত হবেন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। আজ অর্থনৈতিক অবস্থা সঠিক হবে। আজ ধৈর্য ও সংযম রাখুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে আগ্রহ আসবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। আজ গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। ব্যবসার জন্য ভালো দিন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আত্মবিশ্বাস বাড়বে। আজ মানসিক চাপ ও দুশ্চিন্তার কারণে মাথাব্যথা হতে পারে। পারিবারিক কাজে নিজের অবদান রাখুন। আজ ব্যবসায় উন্নতি হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ধর্মীয় অনুষ্ঠানে একাগ্রতা বাড়বে। আজ প্রেমিকের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আজ কোনও আঘাত পেতে পারেন। তেমনই আজ কাউকে অধিক বিশ্বাস না করাই ভালো।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ নিজের প্রতিভা ও ক্ষমতার পূর্ণ ব্যবহারের সুযোগ পাবেন। আজ পেটে ব্যথা হতে পারে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। কাউকে কোনও টাকা ধার দেবেন না।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ হঠাৎ ঘটে যাওয়া কোনও কাজের কারণে মন খুশি হবে। আজ রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা হতে পারে। আজ মানসিক চাপ ও রাগ আপনার ওপর প্রভাব ফেলতে পারে। ব্যবসায় সমস্যা দেখা দেবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ হঠাৎ স্বস্তি বোধ করবেন। আজ আত্মবিশ্বাস বজায় থাকবে। আজ সঠিক খাবার গ্রহণ করুন। ধর্মীয় উৎসবে যোগ দেওয়ার সুযোগ আসতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির সংস্কারের পরিকল্পনা করতে পারেন। আজ অর্থ সংক্রান্ত কাজের জন্য ইতিবাচক দিন। আজ জয়েন্ট ও হাঁটুর ব্যথা হতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কাজে পরিবর্তন আনতে কোনও সংস্থার সঙ্গে বিশেষ ভাবে যুক্ত হতে পারেন। অর্থনৈতিক অবস্থা উন্নত হবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos