গুরুত্বপূর্ণ সমস্যা সমাধান হবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 15, 2023 4:13 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ভালো শুরু হবে। আপনি আত্মবিশ্বাস ও আদর্শ বজায় রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। আপনি কোনও ধর্মীয় বা সামাজিক পরিকল্পনার জন্য দায়ী হতে পারেন। ব্যক্তিগত কাজে অতিরিক্ত ব্যস্ত থাকার কারণে আপনি আপনার পরিবারের দিকে মন দিতে পারবেন না।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও গুপ্তবিদ্যা জানার প্রতি আপনার আগ্রহ বাড়বে। আপনিও চমৎকার জ্ঞান পেতে পারেন। আর্থিক অবস্থা শক্তিশালী করার জন্য আপনার প্রচেষ্টা সফল হবে। অনেক সময় খুব বেশি আলোচনা কিছু সাফল্যের দিকে নিয়ে যেতে পারে। আজ বেশির ভাগ সময় ব্যয় হবে মার্কেটিং এবং বাইরের কাজে। 
সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি তাড়াহুড়ো না করে আপনার কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করার চেষ্টা করবেন। আপনার কাজ নমনীয়তার সঙ্গে সম্পন্ন করতে হবে। বাড়ির সঠিক শৃঙ্খলা বজায় রাখুন। সম্পত্তি ক্রয় বা বিক্রয় কাজ সম্পন্ন হতে পারে।  

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি তাড়াহুড়ো না করে আপনার কাজগুলো সঠিকভাবে সম্পন্ন করার চেষ্টা করবেন। আপনার কাজ নমনীয়তার সঙ্গে সম্পন্ন করতে হবে। বাড়ির সঠিক শৃঙ্খলা বজায় রাখুন। সম্পত্তি ক্রয় বা বিক্রয় কাজ সম্পন্ন হতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও রাজনৈতিক কাজ যদি আটকে থাকে তাহলে তা সম্পন্ন হবে। নতুন সুযোগ আসতে পারে। আর্থিক সিদ্ধান্ত নেওয়ার ব্যাপারে কোনও তাড়াহুড়ো করবেন না। নেতিবাচক কার্যকলাপের কিছু লোক আপনাকে সমালোচনা করতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান সন্তোষজনক হবে। আপনার প্রতিভাবে চিনে নিন। দৈনন্দিন রুটিন সঠিক রাখুন। ঘনিষ্ঠ ব্যক্তির উপস্থিতিতে মিলবে উপকার। ঘরে ঘনিষ্ঠ ব্যক্তির উপস্থিতি একটি উৎসাহী পরিবেশ তৈরি করতে পারে। বর্তমান সময় সফল হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় সম্পত্তি বা অন্য আটকে থাকা কাজ সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি উপকারী ফল আনবে। সমাজ সম্পর্কিত কোনও বিবাদ আপনার পক্ষে থাকতে পারে। নিজের ব্যক্তিগত কাজে কাউকে জড়াবেন না। এতে বাড়তে পারে বিপদ।
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মনোযোগ ভুল কাজ থেকে দূরে রাখুন। আজ নিজের কাজে মন দিন। ছোট ছোট বিষয় চাপ সৃষ্টি হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে আদর্শগত পার্থক্য হতে পারে। তাড়াহুড়ো করে ভুল সিদ্ধান্ত নেবেন না। ছোট বিষয় নিয়ে চাপ সৃষ্টি করবেন না। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা আসতে পারে। নিকটাত্মীয়ের সঙ্গে সময় কাটান। সম্পত্তি সংক্রান্ত কাজে আজ হাত দেবেন না। সন্তানদের কোনও জেদ আপনার বিরক্তির কারণ হতে পারে। শীঘ্রই বৈদেশিক ব্যবসার গতি বাড়বে। দিনের শুরুতে কিছু ব্যবসায়িক সমস্যা ও ঝামেলা থাকবে।
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি একটি আরামদায়ক ও স্বস্তিদায়ক মেজাজ থাকবেন। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয়দের সঙ্গে আনন্দে সময় কাটবে। ধৈর্য ও প্রজ্ঞার সাথে যে কোনও সমস্য়া সমাধান করুন। মানসিক চাপ ও রক্তচাপ সংক্রান্ত সমস্যা বাড়তে পারে।  
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos