Numerology: দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে ভাইফোঁটার দিন, রইল জ্যোতিষ গণনা

চারিদিকে চলছে উৎসবের মরশুম। প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

 

Chirag Daruwalla | Published : Nov 15, 2023 1:28 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সৃজনশীল চিন্তার বিকাশ ঘটবে। আজ নতুন ধারণা মাথায় আসবে। ইতিবাচক ও উদ্যমী বোধ করতে পারবেন। রাগ ও একগুঁয়ে মনোভাব দূরে রাখুন। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা আসবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আর্থিক অবস্থা ভালো হবে। ভ্রমণের যোগ আছে। আজ কোনও ধরনের ত্বকের সমস্যা হতে পারে। মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ চমৎকার কোনও তথ্য পেতে পারেন। আজ যে কোনও আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ আছে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সাহচর্যে আরও শিক্ষা পেতে পারেন। তাদের পরামর্শ ও নির্দেশনাকে একীভূত করুন। আজ কর্মক্ষেত্রে বেশি পরিশ্রম করতে হতে পারে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তান সংক্রান্ত যে কোনও সমস্যা সামাধান হবে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। সাবধানে গাড়ি চালান। আজ আর্থিক লেনদেন না করাই ভালো।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অতিরিক্ত কাজের কারণে ব্যস্ততার মধ্যে দিন কাটবে। আজ কোনও বিষয় বিবাদ হতে পারে। স্বামী-স্ত্রীর একে অপরকে সম্মান দিতে নাও পারতে পারেন। থাইরয়েড সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ যে কোনও কাজে আপনার দক্ষতা প্রশংসিত হবে। বাড়ির সদস্যদের নিয়ে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন. আজ প্রেমিক-প্রেমিকার সঙ্গে চলতে থাকা ভুল বোঝাবুঝি দূর হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অকারণে সময় নষ্ট করবেন না। আত্মপ্রতিফলন সময় ব্যয় করুন। আজ মানসিক চাপ থেকে দূরে থাকুন। আজ দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে এই বিশেষ দিনে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গত কয়েকদিন ধরে চলতে থাকা উদ্বেগ থেকে মিলবে মুক্তি। আজ কোনও শারীরিক জটিলতা বিরক্তির কারণ হতে পারে। উচ্চ আয়ের যোগ আছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos