আর্থিক লেনদেনের সময় সতর্ক হন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Sep 15, 2023 2:41 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সম্মানিয় ব্যক্তির সাহায্য পাবেন। আজ অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। আজ কর্মক্ষেত্রে বেশি পরিশ্রম করতে হতে পারে। আজ সময় আপনার জন্য অনুকূল। নেতিবাচক অভ্যেস থেকে দূরে থাকুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আর্থিক অবস্থা ভালো হবে। শিক্ষার্থীরা বিদেশ যেতে পারেন। যে কোনও ত্বকের সমস্যা দেখা দিতে পারে। আজ মানসিক চাপ থেকে মুক্ত থাকবেন। আজ অধিক কাজ করতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ চমৎকার তথ্য পাবেন। আজ দাম্পত্য জীবেন উত্থান-পতন হতে পারে। গরমের কারণে হালকা খাবার খেতে পারেন। পুরনো নেতিবাচক জিনিসকে প্রাধান্য দেবেন না। অন্যের বিষয় মন দেবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ চিন্তা ভাবনায় আরও সৃজনশীলতা থাকবে। আজ ইতিবাচক ও উদ্যমী বোধ করতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। আজ অনিদ্রায় ভুগতে পারেন। রাগ রাখুন নিয়ন্ত্রণে রাখুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তান সংক্রান্ত সমস্যা সমাধান হবে। আজ স্বস্তি পেতে পারেন যে কোনও কাজে। আজ সাবধানে গাড়ি চালান। আজ আর্থিক লেনদেনের সময় সতর্ক হন। কর্মক্ষেত্রে আজ নতুন কাজ শুরু করবেন না।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অতিরিক্ত কাজের কারণে আজ ব্যস্ত থাকবেন। আজ সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা থাকতে পারেন। আজ নেতিবাচক প্রভাব পড়তে পারে সম্পর্কে। থাইরয়েডের সমস্যা দেখা দিতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার যে কোনও কাজ প্রশংসিত হবে। আজ অন্যের সঙ্গে ঝগড়া করবেন না। আজ ক্লান্তির কারণে কাঁধে ব্যথা অনুভব করতে পারেন। আজ ব্যবসায় নতুন পন্থা নিতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও কাজে সময় নষ্ট করবেন না। আজ আত্ম প্রতিফলনে সময় ব্যয় করুন। আজ মানসিক চাপ থেকে দূরে থাকুন। আজ স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায়ির চাপের কারণে আপনার বাড়ির কাজে মন দিতে ব্যর্থ হবেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি গত কয়েকদিন ধরে যে মানসিক চাপের মধ্যে দিন কাটাচ্ছেন তা থেকে মুক্তি পাবেন। রোগের কারণে বিরক্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আজ পেশাগত প্রতিযোগিতা আপনার ওপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos