কোনও প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jul 15, 2023 4:44 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় আপনি আপনার ভিতর শুভ শক্তি অনুভব করবেন। চিন্তা ভাবনায় আবেগ থাকবে। জমি সংক্রান্ত কাজে ভুল বোঝাবুঝি হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। অনিদ্রার সমস্যায় ভুগতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিক ও রহস্যবাদের প্রতি আপনার আগ্রহ বাড়বে। আপনার ব্যক্তিত্বের ইতিবাচক পরিবর্তন আসবে। আজ কোনও পারিবারিক হতাশার আপনাকে গ্রাস করবে। ত্বকের সংক্রমণে ভুগতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কিছু সমস্যা হতে পারে। আপনি আতঙ্কিত না হয়ে পরিস্থিতির সমাধানের চেষ্টা করবেন। আপনি আজ সফল হবেন। সরকারি চাকরিতে নিযুক্ত ব্যক্তিদের জন্য গুরুত্বপূর্ণ দিন। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। আজ পেটের সমস্যা হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সঙ্গে সময় কাটান। এটি আপনাকে অনেক নতুন বিষয় তথ্য দিতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য় নিয়ে উদ্বেগ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। শ্বশুর বাড়ির লোকের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তানের যে কোনও সমস্যা সমাধানে তাকে সহযোগিতা করুন। স্বামী-স্ত্রী মধ্যে উত্তেজনা থাকবে। রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা নিয়ে সতর্ক হন। ব্যবসার কাজে সতর্ক হন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যদি কোনও সম্পত্তি কেনা বা বিক্রির পরিকল্পনা করেন তাহলে আদর্শ দিন। আজ পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটান। স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে নাও পারতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

নিজের অভ্যেস ও রুটিন উন্নত করুন। আজ যোগ্যতা ও দক্ষতার বলে সব কাজে সফল হবেন। ধর্মীয় পরিকল্পনা সফল হবে। স্বামী-স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। কাঁধে ব্যথার সমস্যায় ভুগতে পারেন। ব্যবসার কাজ উন্নত হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বাজে কাজে সময় নষ্ট করবেন না। আজ কঠোর পরিশ্রম করতে হতে পারে। অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় স্বস্তি আসবে। আজ ব্যবসার জন্য ভালো দিন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

দীর্ঘস্থায়ী উদ্বেগ ও চাপ আজ উপশম হবে। নিকটাত্মীয়রা আপনার সমস্যা সমাধানে জড়িত হবে। আজ কোনও ভালো খবরে মন খুশি থাকবে। আজ কোনও প্রতিযোগিতার মুখোমুখি হতে পারেন। তাপ ও দূষণ থেকে নিজেকে রক্ষা করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos