দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সপ্তাহের প্রথম দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 15, 2024 11:34 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি শুরু হবে নতুন আশা নিয়ে। আপনি যে কোনও প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা করতে সক্ষম হবেন। রাগ রাখুন নিয়ন্ত্রণে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নিকটাত্মীয়কে সাহায্য করতে পারেন। আজ যে কোনও সমস্যা দূর হবে। স্ত্রীর সমর্থন পেতে পারেন সব বিষয়। সামাজিক কাজে আপনার স্বীকৃতি পাবেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, উদ্যমী বোধ করতে পারেন। আজ যে কোনও পরিস্থিতিতে সফল হবেন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। স্ত্রীর পরামর্শে আজ উপকৃত হবেন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দীর্ঘস্থায়ী উদ্বেগ ও চাপ থেকে মুক্তি পাবেন। আজ আয় বাড়বে। আজ ব্যবসা কাজে উন্নতি হবে। কোনও খারাপ খবর পেতে পারেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় কাজে আপনার উন্নতি হবে। আজ বয়স্ক ব্যক্তিদের পরামর্শে উপকৃত হবেন। আজ ইতিবাচক চিন্তা রাখুন। আজ দাম্পত্য সুখ বজায় থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বয়স্ক ব্যক্তিদের পরামর্শ পাবেন। আজ খুব ভাগ্যবান বোধ করবেন। আজ নারীদের জন্য দিনটি উপকৃত হবেন। আজ ব্যবসা সংক্রান্ত কাজে সফল হবেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত কাজে জটিলতা দেখা দিতে পারে। আজ তরুণরা প্রেমে পড়তে পারেন। পড়াশোনা ও কেরিয়ার সংক্রান্ত কাজে উন্নতি হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কাজের সীমানা বাড়বে। আজ বিনিয়োগ সংক্রান্ত কোনও কাজে উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে কর্মীদের পরামর্শ পেতে পারেন। বিনিয়োগ সংক্রান্ত কাজে সফল হবেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ প্রতিযোগীতায় আত্মবিশ্বাস বাড়বে। আজ স্ত্রীর সমর্থনে উপকৃত হবেন। আজ অলসতা আপনার ক্ষতি করতে পারে। আজ স্বাস্থ্যের যত্ন নিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos