দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সোমবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Apr 17, 2023 3:53 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যদি একটি গাড়ি বা সম্পত্তি কেনার পরিকল্পনা করেন তাহলে গুরুত্বদিয়ে তা চিন্তা করে নিন। আজ অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে উপকৃত হবেন। আপনার মেজাজ রাখুন নিয়ন্ত্রণে। আজ রাগ আপনার অস্বস্তির কারণ হতে পারে। ব্যয় করার আগে চিন্তা ভাবনা করে নিন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাত হতে পারে। আজ যোগাযোগ গুরুত্বপূর্ণ হবে। আর্থিক অবস্থা উন্নত হবে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন। শেয়ার বাজারে মন্দার পরিবেশ থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আটকে থাকা কাজে গতি আসবে। মন ইতিবাচক রাখুন। আজ দীর্ঘসময়ের জন্য বিলম্বিত অর্থ প্রাপ্তি হতে পারে। চাপ থেকে মুক্তি পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে আজ বিবাদ হতে পারে। গোটা দিন সতর্ক থাকুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময় আর্থিক কাজের জন্য অনুকবল। আজ গ্রহের অবস্থান অনুকূল হবে। আজ উপকারী কোনও পরিবেশ তৈরি হতে পারে। হাসি-ঠাট্টা ও মজায় সময় কাটবে। আজ গুরুত্বপূর্ণ কাজ স্থগিত রাখুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। অন্যরা যা বলে তাতে মন দেবেন না। কোনও আত্মীয়দের সঙ্গে বিবাদ হতে পারে। আজ রাগের কারণে বিপদে পড়তে পারেন। ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি শান্ত মেজাজে থাকবেন। যদিও মজা ও বিনোদনে সময় কাটবে, আপনি আপনার প্রয়োজনীয় কাজগুলো সময় মতো সম্পন্ন করবেন। এটি একে আপরের সঙ্গে সংলাপ ও সম্পর্ক জোরদান করার সময় এসেছে। যে কোনও লক্ষ্য নির্বাচন করার সময় সতর্ক থাকুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সম্মান এবং খ্যাতি পরিবার এবং সমাজের মধ্যে থাকবে। গৃহস্থালীর চাহিদা ও উন্নতিতে ব্যস্ত থাকতে পারবেন। আপনি আজ সব ধরনের ব্যক্তিগত কাজে ব্যস্ত হতে পারেন। লেনদেনে স্বচ্ছতা বজায় রাখুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি চমৎকার কাটবে। অন্যের চিন্তা না করে নিজের দিকে খেয়াল রাখুন। সন্তানের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। ছাত্র ও যুবকরা তাদের লক্ষ্যে অবিচল থাকুন। কোনও ধরনের ক্ষতির আশঙ্কা রয়েছে আজ।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। ভাইদের সাহায্য আপনার কিছু কাজ সঠিকভাবে সম্পন্ন হতে পারে। যারা গবেষণার কাজ করার চেষ্টা করছেন তাদের জন্য ভালো দিন। পেটের সমস্যায় ভুগতে পারেন। আজ অ্যাসিডিটির সমস্যা হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos