পুরনো কোনও বিবাদ মিটে যাবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 17, 2022 5:24 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার সমস্যার সমাধান করতে সফল হবেন। সম্পদের সুখ বৃদ্ধি হবে আজ। আনন্দে সময় কাটবে। নেতিবাচক চিন্তা দূর করুন। অর্থনৈতিক বিষয় অধিক সতর্কতা প্রয়োজন। আর্থিক বা আর্থিক বিষয় আরও সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক সুখ বজায় থাকবে।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, মনের শান্তি অনুভব হবে। লেখালেখির প্রতি আগ্রহ বাড়বে। মনের মধ্যে কোনও চাপ অনুভব করবেন। কঠোর পরিশ্রম ও আত্মবিশ্বাসের মাধ্যমে এটি সমাধান হবে। ব্যবসার ক্ষেত্রে কাজের ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত পরিকল্পনাগুলো পুনর্বিবেচনা করা প্রয়োজন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার দৈনন্দিন রুটিনে কিছু নতুনত্ব আনার চেষ্টা করুন। পরিবারের সদস্যরাও জড়িত থাকবেন। শিক্ষার্থী ও তরুণরা তাদের পক্ষে পরীক্ষার ফলাফল পেতে পারে। সন্দেহ, ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কয়েকটি বিশেষ কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন। আপনার সম্মান ও খ্যাতির গ্রাফও উঠে আসবেষ কারও হস্তক্ষেপের মাধ্যমে সম্পত্তি বিরোধ নিষ্পত্তির চেষ্টা করুন। পারিবারিক সুখ, শান্তি ও আনন্দের পরিবেশ থাকবে।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সম্পর্ককে শক্তিশালী করার জন্য বিশেষ প্রচেষ্টা করবেন। আপনি প্রেম ও স্নেহ শক্তিকে সফল হবে। আপনি আপনার অহং ত্যাগ করুন। স্বামী-স্ত্রী সম্পর্ক আনন্দদায়ক হবে। মানুষের সঙ্গে আচরণ করার সময় আবেগ যাতে আপনার ভালো না হয় সে বিষয় সতর্ক থাকুন।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি খুব ব্যস্ত থাকবে। নিজের জন্য সময় বের করতে পারবেন না। আর্থিক পরিকল্পনা সফল হবে। আজ বই পড়ে সময় কাটান। পারিবারিক সুখের ক্ষেত্রে সময় ভালো কাটবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক কর্মকাণ্ডে নিযুক্ত থাকুন ও সম্পর্ক শক্তিশালী হবে। পুরনো কোনও বিবাদ মিটে যাবে। যে কোনও প্রচেষ্টায় সফল হতে অনেক পরিশ্রম করতে হয়। আজ ঝুঁকিপূর্ণ কাজে বিনিয়োগ না করাই ভালো। ব্যবসায় জটিলতার সম্মুখীন হতে পারেন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কোন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। পুরনো কোনও ভুল বোঝাবুঝি সমাধান হবে। অর্থনৈতিক দিকটিও চমৎকারভাবে বজায় থাকবে। যে কোনও কাজ করতে কঠোর পরিশ্রম ব্যয় হবে। পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে যোগাযোগ রাখতে পারেন। ভুল কাজে সময় নষ্ট না করে আসল কাজে মন দিন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার অভ্যন্তরীণ শক্তি অনুভব করবেন। মানসিক অবস্থা ইতিবাচক রাখুন। আজ সকলে আপনার প্রতিভা সম্পর্কে জানতে পারবে। স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে আরও সতর্ক হন। সম্পদের ক্ষেত্রে কাউকে বিশ্বাস করবেন না। মানসিক অবস্থা ইতিবাচক হবে।    

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos