দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিন, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 17, 2024 4:35 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নতুন প্রকল্পে একটু নতুন প্রকল্প শুরু করার জন্য উপযুক্ত দিন। নিকটাত্মীয়ের সঙ্গে দিন কাটবে। মনের ইচ্ছা পূরণ হবে। আজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও গুরুত্বপূর্ণ কাজ কারে দিন কাটবে। টাকা-পয়সা সংক্রান্ত কোনও ধরনের লেনদেনের জন্য উপযুক্ত দিন। আজ আর্থিক বিষয় সতর্ক হন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ যে কোনও কাজ সফল হবেন। আজ আর্থিক অবস্থা ভালো হবে। আজ পেশাগত কাজে মন দিন। প্রতিবেশীদের সঙ্গে কঠিন সময় কাটাবেন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আর্থিক অবস্থা উন্নত হবে। আজ মানসিক শান্তি পেতে পারেন। আজ খরচ বাড়বে। আজ ব্যবসার কাজ উন্নত হবে। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ইতিবাচক লোকদের সঙ্গে সময় কাটবে। আজ মানসির শান্তি পেতে পারেন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক সুখের হবে। আজ তাড়াহুড়ো করবেন না। আজ কোনও কারণে হতাশ হতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজেকর দিনটি আর্থিক দিক থেকে ভালো দিন। আজ আটকে থাকা টাকা পেতে পারেন। আজ ব্যবসায় উন্নতি হবে। মানসিক প্রভান্তি পাবেন। আজ সামাজিক কাজে সময় কাটবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পারিবারিক দায়িত্ব পেতে পারেন। আজ শিশুদের থেকে ভালো খবর পেতে পারেন। আজ শীঘ্র যে কোনও সমস্যা সামাধান হবে। আজ সম্পত্তি সংক্রান্ত বিষয় সিদ্ধান্ত নিতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থা অনুকূল। আজ ইতিবাচক দৃষ্টি ভঙ্গি রাখুন। আজ সহকর্মী ও কর্মচারীদের থেকে কোনও পরামর্শ পেতে পারেন। তরুণরা নিজের কাজে সাফল্য পাবেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধার করা টাকা শোধ করার জন্য আদর্শ সময়। রাগ রাখুন নিয়ন্ত্রণে। কর্মক্ষেত্রে উন্নতি হতে পারে। আজ জমি বা গাড়ি সংক্রান্ত ঋণ নেওয়া জন্য আদর্শ দিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos