Numerology: কোনও খাতে অর্থ বিনিয়োগ করতে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 17, 2024 9:48 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আটকে থাকা পুরনো কাজ শেষ হতে পারে। আজ মন ইতিবাচক রাখুন। আজ সর্দি-কাশির সমস্যা হতে পারে। আজ কাউকে টাকা ধার দেবেন না।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গাড়ি বা সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে তা কিনতে পারেন। আজ মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। আজ যে কোনও কাজ করার আগে বাড়ির লোকের পরামর্শ নিন। আজ ক্লান্তি ও মানসিক চাপের কারণে দুর্বলতা হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা সঠিক বলে প্রমাণিত হবে। আজ ভাইদের সঙ্গে ভালো সম্পর্ক রাখুন। আজ কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আজ পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। মাইগ্রেন ও সার্ভিকাল সমস্যা হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় সংগঠনের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক সুখের হবে। আজ যে কোনও ধরনের কাগজের কাজ সতর্কতার সঙ্গে করে ফেলুন

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি ঐশ্বরিক শক্তি অনুভব করবেন। আধ্যাত্মিক শান্তি অনুভব করবেন। আজ দাম্পত্য সম্পর্কে বিচ্ছেদ হতে পারে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। আজ শরীরে ব্যথা ও হালকা জ্বর হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি প্রতিটি কাজ কার্যত সম্পন্ন করার চেষ্টা করবেন। বন্ধু ও আত্মীয়ের সঙ্গে সময় কাটবে। একগুঁয়ে স্বভাব ত্যাগ করুন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল। আজ উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিের সমস্যা হতে পারে। আজ পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। আজ নেতিবাচক জিনিস থেকে দূরে থাকুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ভালো কাজের জন্য সম্মান পাবেন। আজ পেট সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। আজ যে কোনও পরিস্থিতি অনুকূল হবে। আজ অর্থ বিনিয়োগের কথা ভাবতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার আত্মবিশ্বাস ও বোঝাপড়ার সঙ্গে যে কোনও প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হবেন। আজ শিক্ষার্থীরা হতাশ হবেন। বাড়ির উন্নতি করার আগে বাজেটের দিকে খেয়াল রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos