Numerology: ব্যবসার ক্ষেত্রে নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 18, 2024 3:31 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি আপনার ব্যক্তিগত সম্পর্ককে শক্তিশালী করার দিকে আরও মন দিন। সামাজিক সংগঠনে যোগ দিতে পারেন। কাউকে সন্দেহ করবেন না। ব্যবসায় আপনার পরিকল্পনা বাস্তবায়িত হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ সময় সামাজিক কাজে ব্যয় হবে। দুপুরের অবস্থা পরিবর্তন হতে পারে। কোনও অশুভ বিজ্ঞপ্তি পেয়ে মন হতাশ হবে। দুপুরের অবস্থার কিছুটা পরিবর্তন হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার বুদ্ধি ও বোধগম্যতার মাধ্যমে বাড়ি ও পরিবারের সম্পর্কিত সমস্যাগুলো সমাধান করতে সক্ষম হবে। ব্যবসায় নতুন অর্ডার পেলে মন খুশি হবে। পুরনো নেতিবাচক জিনিসকে প্রাধান্য দেবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোথাও থেকে অর্থ প্রদানের কারণে আর্থিক অবস্থা শক্তিশালী হবে। সম্পত্তি ক্রয় বিক্রয়ের জন্য সময় অনুকূল। নেতিবাচক প্রভাব পড়তে পারে সম্পর্কে। পুরনো সম্পত্তি সংক্রান্ত বিবাদ বাড়তে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও আত্মীয়ের সুসংবাদে মন খুশি হবে। পারস্পরিক বোঝাপড়ায় হস্তক্ষেপ করবেন না। রাগ ও আবেগ আপনার ওপর আধিপত্য করতে দেবেন না।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়ির রক্ষণাবেক্ষণ ও প্রয়োজনয়ী জিনিস কেনাকাটায় সময় কাটবে। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। গাড়ি চালানোর সময় মোবাইল ব্যবহার করবেন না।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সামাজিক অনুষ্ঠানের প্রত্যাশায় ব্যক্তিগত কাজে মন দিন। আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। আজ কোনও উদ্বেগ ও উত্তেজনার কারণে স্বস্তি বোধ করবেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ একটি সফল সময়। আপনি আপনার অতীতের ভুল থেকে শিক্ষা নিতে পারবেন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা থাকবে। আজ বাজেটের কথা মাথায় রেখে খরচ করুন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। আজ ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা করুন। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক খারাপ হবে। আজ ব্যবসার ক্ষেত্রে নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos