দাম্পত্য সম্পর্কের উন্নতি হবে, দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিনটি

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 18, 2024 4:06 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও রাজনৈতিক ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন। আজ কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি সকলের নজর কাড়বে। আজ পারিবারিক পরিবেশ আনন্দের হবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নিকটাত্মীয়ের সঙ্গে দিন কাটবে আননন্দে। আজ কোনও নতুন পরিকল্পনা করতে পারেন। আজ স্বামী-স্ত্রীর যে কোনও সমস্যা সমাধান হবে। আজ কোনও ধর্মীয় পরিকল্পনা সম্পন্ন হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বেশিরভাগ সময় পারিবারিক দায়িত্ব পালনে ব্যয় হবে। আজ কোনও রাজনৈতিক কাজ আটকে থাকলে তা সম্পন্ন হবে। আজ স্বামী-স্ত্রীর মত বিরোধ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে যে কাজ সঠিক ভাবে করুন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্কে রোম্যান্টিক ভাবে কাটবে। আজ গ্যাস ও কোষ্ঠকাঠিন্য উপশম করতে সঠিক খাবার খান। সম্পত্তি ক্রয়-বিক্রয় সময় কাটবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিকতা সম্পর্কিত চমৎকার তথ্য প্রাপ্ত হবে যা আপনার ব্যক্তিত্বকেও প্রভাবিত করবে। দাম্পত্য সম্পর্ক মধুর হবে। অল্পবয়সী ব্যক্তিদের সমস্যা দূর হবে। আজ স্বাস্থ্য নিয়ে জটিলতা দেখা দিতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন ভালো কাটবে। আজ কোনও নিকটাত্মীয়ের সঙ্গে সময় কাটবে। আজ পারিবারিক জীবনে কোনও ধরনের ভুল বোঝাবুঝি আসতে দেবেন না। গলায় সমস্যা দেখা দিতে পারে। কাশির সমস্যা হতে পারে। শিশুগের সমস্যা দেখা দিতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গণেশ বলেছেন দিন ভালো কাটবে। আজ ব্যবসার কাজে উন্নতি হবে। আজ শারীরিক ও মানসিক অবসাদ বিরাজ করবে। আজ বড়দের যথাযথ সম্মান বাড়বে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিন উন্নত হবে। আজ হরমোন সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। আজ কোনও ধরনের ভ্রমণ এড়িয়ে যেতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে। আজ খরচ বাড়বে। মহিলারা জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। দিনের শুরুতে কোনও সমস্যার সম্মুখীন হতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos