কর্মক্ষেত্রে উন্নতি হবে এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jul 19, 2023 2:58 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিবারে ও বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। উপকারী যোগাযোগ তৈরি হবে। আজ বাড়ির রক্ষণাবেক্ষণের পরিকল্পনা করতে পারেন। আজ অত্যাধিক পরিশ্রম ও ক্লান্তি বিরক্তির কারণ হতে পারে। ঠান্ডা খাবারের কারণে গলায় সংক্রমণ হতে পারে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার বেশিরভাগ সময় ব্যয় করুন ও আপনার ইতিবাচক আচরণ অন্যদের ওপর ভালো ছাপ ফেলবে। এই সময় বাড়ি ও ব্যবসার সকল বিবাদ মিটে যাবে। বদহজমের সমস্যায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে উন্নতি ঘটবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ মনের পরিবর্তে বুদ্ধি দিয়ে বিচার করুন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে মতবিরোধ হবে। অতিরিক্ত কাজে শারীরিক ও মানসিক অবসাদ সৃষ্টি হবে। আজ শিক্ষার্থীরা পড়ায় মন দিন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ইতিবাচক চিন্তা রাখুন। আজ সব কাজে সাফল্য আসবে। আজ শৃঙ্খলা বজায় রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। যে রোনও সমস্যায় স্ত্রীর পরামর্শে উপকৃত হবেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অন্যের ভুলের দিকে মনোনিবেশ না করে, আপনার কাজের দিকে মন দিন। গ্রহের অবস্থা অনুকূল হবে। বাচ্চাদের সমস্যা সমাধান হবে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বজায় থাকবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান উপকারী। আজ উদ্বেগ ত্যাগ করুন। আজ ব্যক্তিগত সমস্যা আপনার জীবনে প্রভাব ফেলতে পারে। মানসিক চাপের কারণে সমস্যা তৈরি হতে পারে। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ হতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের বেশির ভাগ সময় কাটবে বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে। আজ রাগ রাখুন নিয়ন্ত্রণে। আজ উচ্চ পদস্থ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কোনও ধরনের আঘাত পেতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার কাজের ধরন পরিবর্তনের জন্য গত কয়েক বছর ধরে পরিকল্পনা করছেন তা বাস্তবায়িত হবে। স্বামী-স্ত্রীর মধ্যে আদর্শগত পার্থক্য হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি সামাজিক ও পেশাগতভাবে আধিপত্য বিস্তার করবেন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত নিয়ে কোনও বিবাদ থাকলে তা সমাধান হবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। আজ কেনাকাটার সময় সতর্ক হন। অতিরিক্ত কাজের কারণে মানসিক চাপ দেখা দিতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos