জেনে নিন শাস্ত্র মতে কেমন কাটবে শুক্রবার দিনটি, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : May 19, 2023 2:40 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও কাজ ও কঠোর পরিশ্রমের ফল পাবেন। কোনও ভালো খবর পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা প্রদর্শনের সুযোগ আসবে। স্ত্রীর সহযোগিতা আপনার জন্য উপকারী হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত বিরোধ থাকলে তা সমাধান হবে। শিক্ষার্থীরা শিক্ষা ও কর্মজীবন সম্পর্কিত সমস্যা দূর হবে। স্বামী-স্ত্রীর একে অপরের অনুভূতি সম্মান করুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন দীর্ঘস্থায়ী উদ্বেগ ও মানসিক চাপ উপশম করতে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। বাড়ির পরিবেশ মনোরম হতে পারে। নিজের জন্য সময় বের করুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন কাটবে সাফল্যের মধ্যে। কোনও কাজ করার আগে ইতিবাচক ও নেতিবাচক কাজ সম্পর্কে চিন্তা করুন। জমি সংক্রান্ত কাজে সময় কাটবে। ব্যবসায় এগিয়ে যেতে পারেন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছন, নতুন পরিকল্পনা করার দিন। সামগ্রিক সুখ ও সন্তোষে দিন কাটবে। সুবিধার জন্য চুক্তি করতে পারেন। নিকটাত্মীয়ের মধ্যে স্বার্থপরতা দেখা যাবে। অলসতাকে আপনার ওপর কর্তৃত্ব করতে দেবেন না।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অর্থনৈতিক বিষয় শুভ দিন। ধর্মীয় প্রতিষ্ঠানের সঙ্গে জড়িতে কাজে দিন কাটবে। সকলের সামনে আপনার কাজ ও পরিকল্পনা প্রকাশ করবেন না। পরিবারের সঙ্গে বিনোদনে দিন কাটবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন শুভ। স্বপ্ন ও কল্পনা সত্য হবে। মানসিক চাপ আপনার দক্ষতাকে প্রভাবিত করতে পারে। বাড়িতে সঠিক পরিবেশ বজায় থাকবে। ব্যবসায় ইতিবাচক ফল পাবেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আরামদায়ক জিনিসপত্র কেনাকাটায় পরিবারের সঙ্গে সময় কাটবে। কোনও আত্মীয়ের ধর্মীয় উৎসবে যাওয়ার কর্মসূচিও থাকবে। কোথাও আটকে থাকা অর্থ খুঁজে পেলে অর্থনৈতিক অবস্থা ভালো হবে। স্বাস্থ্য সম্পর্ক আরও সচেতন হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক কার্যকলাপে আপনার অবদান আপনাকে স্বীকৃতি ও সম্মান দেবে। আপনার মেধা ও যোগ্যতা মানুষের সামনে উন্মোচিত হতে পারে। বাড়ির সংস্কারের পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে মিষ্টি বিবাদ হতে পারে। গ্যাস ও পেটে ব্যথা হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos