ভাইয়ের সঙ্গে বিবাদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | / Updated: Dec 01 2022, 08:00 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের গ্রহের অবস্থান অনুকল। আপনার যোগ্যতা ও দক্ষতার কারণে আপনি ঘরে বসে সমাজে একটি সম্মানজনক অবস্থান অর্জন করবে। আপনার অনেক পরিকল্পনা থাকবে আজ। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। প্রিয়জনের কাছ থেকে অশুভ সংবাদ পেয়ে মন হতাশ হবে। তরুণরা করিয়ার নিয়ে পরিকল্পনা করতে পারেন।  

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুতে কিছু ঝামেলা হতে পারে। এজন শুভানুধ্যায়ীর সাহায্য আশা করতে পারেন। বৈদ্যুতিন যন্ত্রের কারণে ব্যয় হবে। আপনার প্রচেষ্টার মাধ্যমে ব্যবসায় উন্নতি হবে। ধৈর্য ও সংযম রাখুন। সফল হবেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। সন্তানের কেরিয়ার সংক্রান্ত সমস্যা সমাধান হবে। ধৈর্য ধরুন ও অন্যদের মধ্যস্থতাকে আজ ভরসা করতে পারেন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। ভাইয়ের সঙ্গে কোনও বিষয় বিবাদ হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় সংগঠনে যোগ দিতে পারেন। আধ্যাত্মিক কাজে উন্নতি ঘটবে। পরিবার ও সন্তানদের সঙ্গে মানসিক সংযোগ দৃঢ়তা বাড়তে পারে। কখনও কখনও কাজে ব্যঘাতের কারণে বিরক্ত হতে পারেন। ছাত্ররা তাদের প্রকল্প নিয়ে চিন্তিত হতে পারেন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আফনি যদি আপনার প্রতিটি কাজ ব্যবহারিক উপায়ে সম্পূর্ণ করার চেষ্টা করেন তবে সফল হবেন। আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। রাগ নিয়ন্ত্রণ করুন। তা না হলে বলে বিপদে পড়তে পারে। আয়ের সরঞ্জামগুলো ঘাটতি থাকবে। ব্যবসায় বিভ্রান্ত দেখা দিতে পারে। দাম্পত্য সম্পর্ক স্বাভাবিক হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি তৃপ্তিদায়ক হবে। যারা আপনার বিপক্ষে ছিল তারা আজ আপনার পাশে আসবে। সম্পর্কও অনেক উপায় উন্নত হবে। কাউকে প্রতিশ্রুতি দিয়ে থাকলে পূরণ করুন। আজ লোভনীয় সুযোগ হাতছাড়া হতে পারে। চটকদার কার্যকলাপ এড়িয়ে চলুন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বড়দের সঙ্গেও কিছু সময় কাটান। তাদের অভিজ্ঞতাগুলো আত্মস্থ করুন। অর্থনৈতিক অবস্থা স্বাভাবিক থাকবে। পরিবারের সদস্যদের যথাযথ সমর্থন পাবেন। মানসিক চাপকে আপনার থেকে ভালো হতে দেবেন না। সন্তোষজনক সংবাদ পেতে পারেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি সম্পত্তি সংক্রান্ত কোনও কাজ করার জন্য ভালো দিন। ভ্রমণের সময় নিরাপত্তার যত্ন নিন। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সন্তানের সাফল্য বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে। বাড়ির শৃঙ্খলা বজায় থাকবে। বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার দক্ষ লেনদেনের মাধ্যমে বাড়িতে ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ সাদৃশ্য বজায় রাখবেন। বাড়িতে মনোরম পরিবেশ তৈরি হবে। কাছাকাছি কোনও উপকারী যাত্রাও শেষ হতে পারে। প্রকৃতির কাছাকাছি সময় কাটান। রাগ ও একগুঁয়ে স্বভাবের মতো ত্রুটিগুলো নিয়ন্ত্রণ করুন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos