Numerology: আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 1, 2023 1:33 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, চলতে থাকা খারাপ সম্পর্কের উন্নতি হবে। বাড়িতে আরাম দায়ক জিনিস কিনতে পারবেন। অতিরিক্ত পরিশ্রমে ক্লান্তি বোধ করবেন।আজ সুশৃঙ্খলা বজায় রাখুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় সামাজিক ও ধর্মীয় সংস্থার প্রতি আপনার অবদান আপনাকে নতুন পরিচয় দেবে। পেট খারাপ হতে পারে। কোনও নিকটাত্নীয়ের কারণে আর্থিক ক্ষতি হতে পারে। বাড়ির পরিবেশ ভালো থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ সময় ব্যক্তিত্বের উন্নতি হবে। ধর্ম-কর্ম ও আধ্যাত্নিক কাজে আগ্রহ বাড়বে। রক্তচাপ ও ডায়াবেটিসের রোগীরা নিজের যত্ন নিন। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

পরিবারের সঙ্গে দিন কাটবে। বাড়ির সৌন্দর্যায়নের জিনিস কিনতে পারেন। শারীরিক ও মানসিক ক্লান্তির কারণে চাপ ও দুর্বলতা দেখা দেবে। ঘরের পরিবেশ মনোরম হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, প্রভাবশালী ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে সময় কাটান। ক্ষুধা ও বদবজমের কোনও ক্ষতি হবে না। লাভের উৎস কম হবে। মেশিন ও ক্যাটারিং সম্পর্কিত ব্যবসায় ভালো চুক্তি হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার চমৎকার ব্যক্তিত্ব ও প্রভাবশালী কথাবার্তার প্রভাবে সামাজিক ও পারিবারিক ক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। গ্যস ও পেটে ব্যথা হতে পারে। অর্থনৈতিক অবস্থা উন্নত হবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরু আনন্দের হবে। সমস্ত কাজ শান্তিপূর্ণ ভাবে হবে। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। গলা ব্যথার সমস্যা হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, শিশুদের ভবিষ্যত নিয়ে পরিকল্পনা থাকবে। বিনিয়োগ সংক্রান্ত কাজে আগ্রহী হবেন। আবেগপ্রবণ হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না। অতিরিক্ত দৈড়ানোর ফলে ক্লান্তি ও মাথা ব্যথা হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। আটকে পড়া বা ধার করা টাকা ফেরত পেতে পারেন। মানসিক ও শারীরিক ক্লান্তি থাকবে। নিকটাত্মীয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos