দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শনিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jul 1, 2023 5:18 AM IST / Updated: Jul 01 2023, 11:42 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছন, সম্মানিত ব্যক্তিদের সাহচর্যে আরও শিক্ষা পেতে পারেন। তাদের পরামর্শ ও নির্দেশনাকে একীভূত করুন। অহংকার ও অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার বড় ক্ষতি করতে পারে। আপনার নেতিবাচক অভ্যেসের বদল করুন। অর্থনৈতিক অবস্থা কিছুটা পরিবর্তন হবে। কর্মক্ষেত্রে আজ বেশি পরিশ্রমের প্রয়োজন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার আর্থিক অবস্থা উন্নত হবে। লাভজনক ভ্রমণের সুযোগ আসবে। মানসিক চাপ থেকে মুক্ত বোধ করবেন। ত্বকের ইনফেকশন হতে পারে। আজ আত্মীয়দের কোনও কাজে হতাশ হতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পড়াশোনায় উন্নতি হবে। চমৎকার তথ্য পাওয়ার জন্য ভালো দিন। আজ তরুণরা প্রথম আয়ে খুশি হবেন। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্য ভালো রাখতে হালকা খাবার খান। আজ পুরনো কোনও নেতিবাচক জিনিসকে প্রাধান্য দেবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ চিন্তাভাবনায় আরও সৃজনশীলতা থাকবে। নতুন ধারণা মাথায় আসবে। আজ রাগ ও একগুঁয়ে স্বভাব ত্যাগ করুন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তান সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান করলে স্বস্তি আসবে। আশেপাশে সামাজিক কাজে আপনার যথাযথ অবদান থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। সাবধান গাড়ি চালান।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অতিরিক্ত কাজের কারণে দিনের শুরুতে খুব ব্যস্ত থাকতে পারেন। আজ আধ্যাত্মিক কাজে সময় কাটবে। বাড়িতে যে কোনও বিবাদের নিয়ে মানসিক চাপ থাকতে পারে। থাইরয়েড সংক্রান্ত কোনও সমস্যা থাকলে এ সময় নিয়মিত পরীক্ষা করতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার যে কোনও কাজ ও দক্ষতা বাড়িতে ও সর্বত্র প্রশংসিত হবে। ক্লান্তির কারণে ভুগতে পারেন। ব্যবসায় নতুন পদক্ষেপ নেওয়ার আগে সতর্ক হন। আজ খরচ বেশি হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সঠিক কাজে সময় ব্যয় করুন। আজ আত্ম প্রতিফলনে সময় ব্যয় হবে। দাম্পত্য জীবন সুখের হবে। আজ স্বাস্থ্য ভালো থাকতে পারে। ব্যবসায়িক চাপের কারণে বাড়ির কাজে মন দিতে ব্যর্থ হবেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কয়েকদিন ধরে চলতে থাকা মানসিক চাপ বা উদ্বেগ থেকে মিলবে মুক্তি। আজ উচ্চ আয়ের যোগ আছে। পারিবারের সঙ্গে কোনও ধর্মীয় কাজে সময় কাটবে। যে কোনও রোগ থেকে সতর্ক হন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos