দেখে নিন কোন তারিখের জাতক-জাতিকার বৃহস্পতিবার দিন কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jun 1, 2023 3:12 AM IST / Updated: Jun 01 2023, 10:31 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান আপনার আত্মবিশ্বাসকে শক্তিশালী করবে। আজ কারও দ্বারা উপকৃত হবেন। ব্যবসায়িক কাজে চর্চা করে কোনও সিদ্ধান্ত নিন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সঙ্গে বিনোদনে দিন কাটবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার ব্যক্তিগত কাজে মন দিন। যে কোনও কাজ করার আগে তা নিয়ে আলোচনা করুন। নিকটাত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে। অতিরিক্ত কাজের চাপে পরিবারকে সময় দিতে ব্যর্থ হবেন। পরিবর্তীত পরিবেশের জন্য সংক্রমণ হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পেতে পারেন। আজ সাফল্য আসবে। গ্যাস ও অ্যাসিডিটির সমস্যা হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে। ব্যবসা ক্ষেত্রে সামান্য সমস্যা হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে আত্মিয়ের সমাগম হবে। আর্থনৈতিক কাজ ভালো হবে। শারীরিক ও মানসিক চাপে ভুগতে পারেন। আজ ক্লান্তি বোধ করতে পারেন। গোটা দিন থাকুন সতর্ক।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ সম্পত্তি সংক্রান্ত বিবাদ হতে পারে। তবে, আজ পারিবারিক সুখ ও শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসায় নতুন চ্যালেঞ্জ আসতে পারে। টাকা পয়সা সংক্রান্ত লেনদেনের ক্ষেত্রে সাবধান হন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সৃজনশীল ও মননশীলতায় দিন কাটবে। নিজের জন্য সময় ব্যয় করুন। আজ পারিবারিক সুখ বজায় থাকবে। ব্যবসার কাজ ধীর গতিতে হবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন কাটবে মিশ্র ভাবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হতে পারে। ধৈর্য ও সংযম রাখুন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন আজ। মানসিক চাপ আপনার ওপর অবিষ্ট হতে দেবেন না।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসবে। ধর্মীয় কাজে সময় ব্যয় করুন। অর্থনৈতিক বিনোদনমূলক কাজ এড়িয়ে চলুন। পায়ে ব্যথায় ভুগতে পারেন। ছাত্রছাত্রীদের পড়াশোনায় বাধা আসতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ মানসিক ও শারীরিক চাপ মুক্ত বোধ করবেন। বাড়ি রক্ষণাবেক্ষণ ও উন্নতির কাজে পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে দিন কাটবে। স্বামী-স্ত্রীর মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos