জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে সোমবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : May 1, 2023 3:28 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ ধর্মীয় কাজে নিযুক্ত থাকবেন। সম্মানীয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ হবে। জীবনযাত্রার মান হবে উন্নত। চুরির সম্ভাবনা আছে। পরিবারের যত্ন নিন। এতে সম্মান বাড়বে। অলসতা দেখা দিতে পারে আজ।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন,আপনি আজ আপনার বেশিরভাহ সময় সামাজিক ও রাজনৈতিক কাজের পাশাপাশি গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়বে। পেশাগত ক্ষেত্রে পরিকল্পনা সফল হবে। স্ত্রীর পরামর্শ নিতে ভুলবেন না।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছে, শিশুদের যে কোনও সমস্যা সমাধানে সহযোগিতা ইতিবাচর ফল দেবে। প্রতিবেশীরা সামাজিক কাজে অধিপত্য বজায় রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও বিশিষ্ট ব্যক্তির সঙ্গে সাক্ষাতে সুযোগ আসবে। ধর্মীয় কাজে নিয়োজিত থাকুন। মন খুশি থাকবে। বিরোধীদের কাজ উপেক্ষা করবেন না। ব্যবসায় ইতিবাচক পরিবেশ থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

নতুন কোনও পরিকল্পনা মনে আসতে পারে। অচিরে সকল সমস্যা সমাধান হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। মানসিক চাপের কারণে মাথাব্যথার সমস্যায় ভুগতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছে, কর্মশৈলীতে পরিবর্তন আসবে। আজ যে কোনও কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। গৃহস্থালীর কাজে সময় ব্যয় হবে নিকটাত্মীয়ের সঙ্গে ছোটখাটো কাথাবার্তায় সম্পর্ক খারাপ হতে পারে। পরিবারের ক্ষেত্রে সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ধর্মীয় পরিকল্পায় নিযুক্ত থাকবেন। আপনার মতবাদ ও বিস্তৃত দৃষ্টিভঙ্গি সমাজে আপনার ভাগমূর্তিকে উজ্জ্বল করবে। কোনও সদস্যার দাম্পত্য জীবনে চলতে থাকা সমস্যা দূর হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি যে স্বপ্নগুলো দেখেছেন তা সত্য হবে। যানবাহনের খরচ বাড়বে। নতুন কিছু কেনার পরিকল্পনা করতে পারেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে। সম্পত্তি সংক্রান্ত সমস্যা দূর হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার আগ্রহের জিনিসে সময় ব্যয় করুন। ফ্রেশ অনুভব করবেন। দৈনন্দিন রুটিনের সঙ্গে সম্পর্কিত কাজ পূর্ণ শক্তির সঙ্গে সম্পন্ন করুন। ক্লান্তি ও মানসিক চাপ দূর করার জন্য প্রয়োজনীয় চাপ পূরণ হবে। পরিবেশের পরিবর্তনের কারণে জয়েন্টের ব্যথা দেখা দিতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos