সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত চুক্তি হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা জানতে ভরসা রাখুন নিউমেরোলজির ওপর। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Nov 20, 2022 3:17 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি রাজনৈতিক ও সামাজিক যোগাযোগের মাধ্যমে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। পড়াশোনায় ভালো সময় কাটবে। যুবকরা তাদের যে কোনও প্রকল্পে যথাযথ সাফল্য পেতে পারেন। পারিবারিক কোনও সমস্যার কারণে ভাইবোনের মধ্যে কিছু মতবিরোধ হতে পারে। ধৈর্য ধরে ও শান্ত ভাবে সমস্যার সমাধান করুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের সঙ্গে আজ মত বিনিময় করতে পারেন। অনেক সমস্যা সমাধান হতে পারে। আপনার কাজের পাশাপাশি অন্যের ক্ষেত্রেও আগ্রহ থাকবে। নতুন তথ্য পাওয়া যেতে পারে। হঠাৎ করে কিছু খরচ আসতে পারে যা কাটানো কঠিন হবে। আজ ব্যবসায়িক পরিস্থিতি কিছুটা অনুকূল হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন যে কোনও পরিষেবা সম্পর্কিত সংস্থার কাজে সহযোগিতা করা আপনাকে আধ্যাত্মিক সুখ দেবে। প্রিয় বন্ধুর সঙ্গে অনেকদিন পর কথা বলে সুখ পাবেন। তর্ক-বিতর্ক থেকে দূরে থাকুন। অফিস বা ব্যবসায় সহযোগীদের সম্পর্ক তিক্ত হতে দেবেন না। পারিবারিক পরিবেশ সুখের হবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ সম্পত্তি ক্রয় বা বিক্রয় সংক্রান্ত চুক্তি হতে পারে। পরিবারের কারও জন্য স্বাস্থ্য সংক্রান্ত জিনিস কিনতে পারেন। কোনও ঋণ নেবেন না। বাচ্চারা চিন্তিত হতে পারেন। ভুল বিষয় মনোযোগ না দিয়ে আপনার নির্দেশনা প্রয়োজন হবে।  

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি যদি খুব ইতিবাচক চিন্তা ভাবনা দিয়ে দিন শুরু করেন তবে দিন ভালো কাটবে। আজ পারিবারিক আলাপ-আলোচনার সঙ্গে কোনও আকস্মিক লাভের পরিকল্পনা করতে পারেন। কিছুদিন ধরে চলতে থাকা সমস্যা আজ সমাধান বে। ব্যবসায়িক কাজ ধীর গতিতে হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় বিরক্তিকর রুটিন থেকে মুক্তি পেতে পারেন। আপনার আগ্রহ আসে যে কাজে তাতে সময় দিন। আপনার লুকনো প্রতিভা ও যোগ্যতা প্রকাশ করার সঠিক সময়। আত্মবিশ্বাস বাড়বে। আপনার দৈনন্দিন রুটিন আপনাকে শারীরিক ও মানসিক ভাবে সুস্থ রাখবে।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ উপকারী ও সম্মানজনক হবে। তাদের সঙ্গে সময় কাটান। আজ আপনার ব্যক্তিত্ব ফুটে উঠবে। কারও কথায় বিশ্বাস নয়, বরং দক্ষতার ওপর নির্ভর করে সিদ্ধান্ত নিন। ক্লান্তি মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা হতে পারে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মন অনুসারে কাজ করুন। যে কোনও কাজে সাফল্য পাবেন। সামাজিক কাজে অংশ নিতে পারেন। কিছু নেতিবাক কাজের লোকেরা আপনার সমস্যা তৈরি করতে পারে। মনকে নিয়ন্ত্রণ করুন। অহং আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায় গ্রহের অবস্থান আপনার জন্য বিশেষ হতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আজ একটি গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি পেতে পারেন। জমি-সম্পত্তি সংক্রান্ত আটকে থাকা কাজ শেষ হবে। কোন বিশেষ বন্ধুর সঙ্গ সাক্ষাতে মন খুশি থাকবে। উচ্চ পদস্থ কর্মকর্তা ও অভিজ্ঞ ব্যক্তির সহযোগিতা পাবেন। বাড়ির পরিবেশ আনন্দদায়ক হবে। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos