Numerology Predictions: দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে বুধবার দিন, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Sep 20, 2023 3:06 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গক কয়েকবার আপনি আপনার অভ্যন্তরীন শক্তি বোঝার চেষ্টা করুন। আজ আপনার মনে ইতিবাচক পরিবর্তন আসবে। অন্যের দুঃখ কষ্টের সাহায্য করা আপনার বিশেষ গুণে সকলের সামনে আনবে। মাথাব্যথায় ভুগতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে ঘনিষ্ঠ আত্মীয় আসবে। আজ নিজের আইডিয়া অন্যের সঙ্গে শেয়ার করতে পারেন। কোনও বিশেষ সমস্যা থেকে মিলবে মুক্তি। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো থাকবে। কর্মক্ষেত্রে কোনও কর্মচারীর অবহেলার কারণে ক্ষতি হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বিকেলের পরিস্থিতি সুবিধা বয়ে আনবে। আদালতে চলতে থাকা মামলার সিদ্ধান্ত আপনার পক্ষেই হবে। আয়ের পাশাপাশি ব্যয় বাড়বে। আজ মার্কেটিং-র কাজে সাবধান হন। পারিবারিক পরিবেশ সুখের হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ সারাদিন অনুকূল পরিস্থিতি থাকবে। যে কনও কাজে সাফল্য আসবে। নেতিবাচক কাজ থেকে দূরে থাকুন। পরিবার ও সন্তানদের নিয়ে বেশি কথা বলবেন না। আজ নতুন কাজ শুরু জন্য দিন উপযুক্ত নয়।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ধর্মীয় স্থানে সময় কাটাতে পারেন। আজ আধ্যাত্মিত ও মানসিক শান্তি প্রাপ্তি হবে। আজ পারিবারিক পরিবেশ ভালো থাকবে। ভুল খরচ এড়িয়ে চলুন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিন মিশ্র কাটবে। কোনও কিছুতে চাপ না নিয়ে বুদ্ধি দিয়ে বিচার করুন। ব্যবসায় দৃষ্টিকোণ পরিবর্তন করুন। আজ ব্যক্তিগত কোনও কাজে ব্যঘাত ঘটলে মানসিক চাপ বিরাজ করবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও কাজ করার আগে বাড়ির অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। আজ সন্তানদের কাছ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন। বাড়ির পরিবেশ উৎসবমুখর হবে। দাম্পত্য জীবনে মধুরতা আসবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনাকে আপনার জন্য অনুকূল হবে। আজ কর্মক্ষেত্রে সকল কাজে মন দিন। পরিবারের সদস্যদের কাজ নিয়ে বেশি মন্তব্য প্রকাশ করবেন না।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ বাড়ির রক্ষণাবেক্ষণের কাজে বেশি সময় ব্যয় হবে। আজ সতেজ ও চাপমুক্ত থাকবে। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। আজ পারিবারিক পরিবেশ সহযোগিতমূলক হতে পারে। স্বাস্থ্য চমৎকার থাকবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos